সাংবাদিক আবদুস সালামের জামিন নামঞ্জুর
মঙ্গলবার, ১৪ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «   বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২  » «   জগন্নাথপুরের তিনটি এলাকায় পল্লী বিদ্যুতের উদ্বোধন  » «  

সাংবাদিক আবদুস সালামের জামিন নামঞ্জুর

বিশ্বনাথনিউজ২৪:: দৈনিক ইনকিলাব ও দৈনিক সিলেট বাণী’র বিশ্বনাথ প্রতিনিধি তরুণ সাংবাদিক আবদুস সালামের জামিন না মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (২২মে) আব্দুস সালমের বড় ভাই সেলিম আহমদ ও চাচাতো ভাই আজমল হোসেন ও জেল হাজতে থাকা আবদুস সালামের জামিনের আবেদন করলে আদালত শুনানী শেষে সেলিম আহমদ ও আজমল হোসেনের জামিন মঞ্জুর এবং আব্দুস সালামের জামিন নামঞ্জুর করেন। আসামী পক্ষের আইনজীবী ছিলেন সিনিয়র আইনজীবি এ.এস.এম গফুর ও রেজাউল করিম।

গত সোমবার (২১মে) সিআইডি পুলিশ পরিদর্শক আব্দুল আউয়াল আদালতে দেয়া একদিনের রিমান্ডের আদেশের প্রেক্ষিতে সিআইডি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করেন এবং প্রতিবেদনসহ তাকে আদালতে প্রেরণ করেন।

উল্ল্যেখ, গত রোববার (১৩মে) বিশ্বনাথ বাজারস্থ তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে গ্রেফতার করে সিআইডি পুলিশ। সোমবার (১৪মে) তাকে কতোয়ালি থানায় হস্তান্তর করা হয়। পরদিন সিআইডি পুলিশ ৩দিনের রিমান্ডের আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ