সোমবার, ১৮ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «   অলংকারী ইউনিয়নের ১২শ লোকের মধ‌্যে ভিজিডি’র চাল বিতরণ  » «   বিশ্বনাথ বিএনপির সভাপতির উদ্যোগে ঈদের বস্ত্র বিতরণ করলেন লুনা  » «   সিলেট জেলা পরিষদ সদস‌্য রাজী চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ উপজেলা চেয়ারম‌্যান সুহেল চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   তাহসিনা রুশদী লুনা’র ঈদ শুভেচ্ছা  » «   সাবেক এমপি শফিক চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন করতে হবে-তাহসিনা রুশদীর লুনা  » «   সমাজকে দারিদ্রমুক্ত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-শফিকুর রহমান চৌধুরী  » «  

সাংবাদিক আবদুস সালামের জামিন নামঞ্জুর

বিশ্বনাথনিউজ২৪:: দৈনিক ইনকিলাব ও দৈনিক সিলেট বাণী’র বিশ্বনাথ প্রতিনিধি তরুণ সাংবাদিক আবদুস সালামের জামিন না মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (২২মে) আব্দুস সালমের বড় ভাই সেলিম আহমদ ও চাচাতো ভাই আজমল হোসেন ও জেল হাজতে থাকা আবদুস সালামের জামিনের আবেদন করলে আদালত শুনানী শেষে সেলিম আহমদ ও আজমল হোসেনের জামিন মঞ্জুর এবং আব্দুস সালামের জামিন নামঞ্জুর করেন। আসামী পক্ষের আইনজীবী ছিলেন সিনিয়র আইনজীবি এ.এস.এম গফুর ও রেজাউল করিম।

গত সোমবার (২১মে) সিআইডি পুলিশ পরিদর্শক আব্দুল আউয়াল আদালতে দেয়া একদিনের রিমান্ডের আদেশের প্রেক্ষিতে সিআইডি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করেন এবং প্রতিবেদনসহ তাকে আদালতে প্রেরণ করেন।

উল্ল্যেখ, গত রোববার (১৩মে) বিশ্বনাথ বাজারস্থ তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে গ্রেফতার করে সিআইডি পুলিশ। সোমবার (১৪মে) তাকে কতোয়ালি থানায় হস্তান্তর করা হয়। পরদিন সিআইডি পুলিশ ৩দিনের রিমান্ডের আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ