সোমবার, ১৮ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «   অলংকারী ইউনিয়নের ১২শ লোকের মধ‌্যে ভিজিডি’র চাল বিতরণ  » «   বিশ্বনাথ বিএনপির সভাপতির উদ্যোগে ঈদের বস্ত্র বিতরণ করলেন লুনা  » «   সিলেট জেলা পরিষদ সদস‌্য রাজী চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ উপজেলা চেয়ারম‌্যান সুহেল চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   তাহসিনা রুশদী লুনা’র ঈদ শুভেচ্ছা  » «   সাবেক এমপি শফিক চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন করতে হবে-তাহসিনা রুশদীর লুনা  » «   সমাজকে দারিদ্রমুক্ত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-শফিকুর রহমান চৌধুরী  » «  

সুইন্ডনে পে-স্লিপ একাউন্টেন্ট ফার্মের উদ্বোধন

বিশ্বনাথনিউজ২৪ :: সুইন্ডনে একাউন্টিং সার্ভিসের সুবিধা দিতে উদ্বোধন করা হয়েছে বাংলাদেশী মালিকানাধীন পে-স্লিপ একাউন্টেন্সি ফার্মের। ফলে অত্র এলাকার গ্রাহকরা সহজে তাদের প্রতিষ্ঠানের এবং ব্যক্তিগত একাউন্টন্টিং সার্ভিস নিতে পারবেন।
উক্ত ফার্মের উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় রবিবার প্রতিষ্ঠানের কার্যালয় প্রাঙ্গনে। এতে স্থানীয় ব্যবসায়ী, কমিউনিটি নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।
নব প্রতিষ্ঠিত এ ফার্মের উদ্বোধন করেন সুইন্ডন কাউন্সিলের মেয়র কাউন্সিলার জুনাব আলী। প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী সুমন রয় ও নিপাপুল রয় এর সার্বিক তত্ত্বাবধানে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় এমপি সলিসিটর জেনারেল রবার্ট বাকল্যান্ড কিউসি, কাউন্সিলার আব্দুল আমিন, ইমতিয়াজ শেখ, বাংলাদেশ এসোসিয়েশন সুইন্ডনের সভাপতি ফজলুর রহমান আকিক, কমিউনিটি নেতা এম এ কাহার, এনামুল হক চৌধুরী, প্রফেসর ড. রাফি আহমদ, আরজু মিয়া এমবিই, অধির রঞ্জন দাশ, তপন শাহা, মাহির সরকার, জাহিদ মিয়া, ক্যাটরিন স্টাভ অনেকে।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ