সুইন্ডনে পে-স্লিপ একাউন্টেন্ট ফার্মের উদ্বোধন
বৃহস্পতিবার, ১৬ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
যথাযোগ্য মর্যাদায় বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালিত  » «   যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের পিকআপ চালক ও হেলপার নিহত  » «   ঘাতক নূরের রায় কার্যকর না হওয়ায় আমরা সিলেটবাসী লজ্জিত -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «  

সুইন্ডনে পে-স্লিপ একাউন্টেন্ট ফার্মের উদ্বোধন

বিশ্বনাথনিউজ২৪ :: সুইন্ডনে একাউন্টিং সার্ভিসের সুবিধা দিতে উদ্বোধন করা হয়েছে বাংলাদেশী মালিকানাধীন পে-স্লিপ একাউন্টেন্সি ফার্মের। ফলে অত্র এলাকার গ্রাহকরা সহজে তাদের প্রতিষ্ঠানের এবং ব্যক্তিগত একাউন্টন্টিং সার্ভিস নিতে পারবেন।
উক্ত ফার্মের উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় রবিবার প্রতিষ্ঠানের কার্যালয় প্রাঙ্গনে। এতে স্থানীয় ব্যবসায়ী, কমিউনিটি নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।
নব প্রতিষ্ঠিত এ ফার্মের উদ্বোধন করেন সুইন্ডন কাউন্সিলের মেয়র কাউন্সিলার জুনাব আলী। প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী সুমন রয় ও নিপাপুল রয় এর সার্বিক তত্ত্বাবধানে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় এমপি সলিসিটর জেনারেল রবার্ট বাকল্যান্ড কিউসি, কাউন্সিলার আব্দুল আমিন, ইমতিয়াজ শেখ, বাংলাদেশ এসোসিয়েশন সুইন্ডনের সভাপতি ফজলুর রহমান আকিক, কমিউনিটি নেতা এম এ কাহার, এনামুল হক চৌধুরী, প্রফেসর ড. রাফি আহমদ, আরজু মিয়া এমবিই, অধির রঞ্জন দাশ, তপন শাহা, মাহির সরকার, জাহিদ মিয়া, ক্যাটরিন স্টাভ অনেকে।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ