বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «  

দক্ষিন সুনামগঞ্জ প্রবাসী সংসদ ইউ কে’র ইফতার মাহফিল সম্পন্ন

বিশ্বনাথনিউজ২৪ :: দক্ষিন সুনামগঞ্জ প্রবাসী সংসদ ইউ কে’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে ২১ মে সোমবার। এতে ইউকের বিভিন্ন শহর থেকে সংগঠনের সদস্যরা অংশনেন। পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তারা বিগত দিনে বাংলাদেশে সংগঠনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। এসময় আগামীতে আরো যে সকল জনহিতকর প্রদক্ষেপ নেয়া হবে সে বিষয়ে সকলের সহযোগিতা কামনা করা। সভায় বক্তারা পবিত্র রমজান মাসে গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরেন।
সভায় টাওয়ার হ্যামলেটস থেকে নব নির্বাচিত কাউন্সিলার সংগঠনের সদ্য রুহুল আমিনকে ফুলের তোড়াদিয়ে বরণ করা হয়।
সংগঠনের সভাপতি শাহ সানোয়ার হোসেনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক শামীম আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা কামরুজ্জামান চৌধুরী, আসাদুজ্জামান, কাউন্সিলার রুহুল আমীন, জয়েন্ট ট্রেজারার আব্দুর রকিব, সহ সভাপতি জাহাঙ্গীর আলম পাবেল’ আবুল হাছনাত কয়েছ, একলিবুর রহমান রকি, সাইফুল আলম, এনাম উদ্দিন প্রমুখ।
অথিতিদের মধ্যে বক্তব্য রাখেন- এম সি কলেজের সাবেক ভি পি ইকবাল হোসেন, কাউন্সিলার হারুন মিয়া, সলিসিটর দেওয়ান মেহদী রাজা চৌধুরী আহবাব মিয়া(সাবেক পুলিশ ইন্সপেক্টর), আরমান আলী, ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান মিল্লিক, নিয়াজুল ইসলাম চৌধুরী, তওহিদ মিয়া প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ