সোমবার, ২০ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন -শফিক চৌধুরী  » «   ভূমধ্যসাগরে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বিশ্বনাথের মাছুম এখন তিউনিসিয়ায়  » «   আ ন ম শফিকুল হকের শয্যাপাশে সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   বিশ্বনাথের ব্যারিষ্টার নাজির লন্ডনে নিউহ্যামের ডেপুটি স্পিকার হিসেবে পুনঃনির্বাচিত  » «   বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল আগামীকাল সোমবার  » «   বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত  » «   শিরোপা জেতে ক্রিকেটে বাংলাদেশের নয়া ইতিহাস  » «   বিশ্বনাথে গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটির ইফতার মাহফিল  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত : ইফতার মাহফিল ২৫ রমজান  » «   বিশ্বনাথে মানব পাচারকারী রফিক চক্রের বিরুদ্ধে মামলা : স্বপরিবারে আত্মগোপনে   » «   বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া  » «   বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন কৃষি ব্যাংক ম্যানেজার  » «   বিশ্বনাথের কিশোর তাজ উদ্দিন হত্যা মামলায় একজনের ফাঁসি  » «   ইতালি যাওয়ার পথে বিশ্বনাথের আরো এক যুবক নিখোঁজ  » «   বিশ্বনাথ সমিতি অব নিউজার্সী ইউএসএ’র কমিটি গঠন  » «  

এবার ভুয়া এমপি আটক

বিশ্বনাথনিউজ২৪:: এবার ঢাকায় পল্লী বিদ্যুতায়ন বোর্ডের (আরইবি) চেয়ারম্যানের কাছে বরিশালের এমপির পরিচয় দিয়ে প্রতারণা করতে গিয়ে বুধবার (১৬মে) বানারীপাড়ার এক ব্যক্তি আটক হয়েছেন। তার নাম মো. বাবুল সরদার চাখারী। তিনি মাদারকাঠি গ্রামের ইসমাইল সরদারের ছেলে।

চাখারী এদিন বেলা ১১টার দিকে রাজধানীর খিলক্ষেতে আরইবি চেয়ারম্যানের কার্যালয়ে যান। চেয়ারম্যান মেজর জেনারেল মইনুদ্দিনের কাছে নিজেকে বরিশাল-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস বলে পরিচয় দেন।

ভিজিটিং কার্ডও দেন তিনি, যাতে তার নিজের ছবি ও তালুকদার ইউনুসের নাম ও পদবি রয়েছে। তিনি মুন্নু সিরামিকসের ৫ কোটি ৩৮ লাখ ৩৮ হাজার ৩০ টাকার বকেয়া বিল মওকুফের জন্য আরইবি চেয়ারম্যানের কাছে অনুরোধ করেন।

কিন্তু তার কথা, ভিজিটিং কার্ড ও আচরণে সন্দেহ হয় আরইবি চেয়ারম্যানের। তিনি মোবাইল ফোনে তালুকদার ইউনুসের সঙ্গে যোগাযোগ করেন। এ সময় প্রতারণার বিষয়টি নিশ্চিত হলে এমপি ইউনুস তাকে পুলিশে দেয়ার পরামর্শ দেন। পরে আরইবি কর্তৃপক্ষ তাকে খিলক্ষেত থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

খিলক্ষেত থানার ওসি মো. শহীদুল হক জানান, জিজ্ঞাসাবাদ শেষে ভুয়া পরিচয়ের বিষয়টি নিশ্চিত হলে প্রতারণার অভিযোগে দণ্ডবিধির ১৭০ ও ৪১৯ ধারায় মামলা করা হয়েছে চাখারীর বিরুদ্ধে।

সূত্র- যুগান্তর

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ