মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «  

এবার ভুয়া এমপি আটক

বিশ্বনাথনিউজ২৪:: এবার ঢাকায় পল্লী বিদ্যুতায়ন বোর্ডের (আরইবি) চেয়ারম্যানের কাছে বরিশালের এমপির পরিচয় দিয়ে প্রতারণা করতে গিয়ে বুধবার (১৬মে) বানারীপাড়ার এক ব্যক্তি আটক হয়েছেন। তার নাম মো. বাবুল সরদার চাখারী। তিনি মাদারকাঠি গ্রামের ইসমাইল সরদারের ছেলে।

চাখারী এদিন বেলা ১১টার দিকে রাজধানীর খিলক্ষেতে আরইবি চেয়ারম্যানের কার্যালয়ে যান। চেয়ারম্যান মেজর জেনারেল মইনুদ্দিনের কাছে নিজেকে বরিশাল-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস বলে পরিচয় দেন।

ভিজিটিং কার্ডও দেন তিনি, যাতে তার নিজের ছবি ও তালুকদার ইউনুসের নাম ও পদবি রয়েছে। তিনি মুন্নু সিরামিকসের ৫ কোটি ৩৮ লাখ ৩৮ হাজার ৩০ টাকার বকেয়া বিল মওকুফের জন্য আরইবি চেয়ারম্যানের কাছে অনুরোধ করেন।

কিন্তু তার কথা, ভিজিটিং কার্ড ও আচরণে সন্দেহ হয় আরইবি চেয়ারম্যানের। তিনি মোবাইল ফোনে তালুকদার ইউনুসের সঙ্গে যোগাযোগ করেন। এ সময় প্রতারণার বিষয়টি নিশ্চিত হলে এমপি ইউনুস তাকে পুলিশে দেয়ার পরামর্শ দেন। পরে আরইবি কর্তৃপক্ষ তাকে খিলক্ষেত থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

খিলক্ষেত থানার ওসি মো. শহীদুল হক জানান, জিজ্ঞাসাবাদ শেষে ভুয়া পরিচয়ের বিষয়টি নিশ্চিত হলে প্রতারণার অভিযোগে দণ্ডবিধির ১৭০ ও ৪১৯ ধারায় মামলা করা হয়েছে চাখারীর বিরুদ্ধে।

সূত্র- যুগান্তর

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ