এবার ভুয়া এমপি আটক
বৃহস্পতিবার, ১৬ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
যথাযোগ্য মর্যাদায় বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালিত  » «   যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের পিকআপ চালক ও হেলপার নিহত  » «   ঘাতক নূরের রায় কার্যকর না হওয়ায় আমরা সিলেটবাসী লজ্জিত -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «  

এবার ভুয়া এমপি আটক

বিশ্বনাথনিউজ২৪:: এবার ঢাকায় পল্লী বিদ্যুতায়ন বোর্ডের (আরইবি) চেয়ারম্যানের কাছে বরিশালের এমপির পরিচয় দিয়ে প্রতারণা করতে গিয়ে বুধবার (১৬মে) বানারীপাড়ার এক ব্যক্তি আটক হয়েছেন। তার নাম মো. বাবুল সরদার চাখারী। তিনি মাদারকাঠি গ্রামের ইসমাইল সরদারের ছেলে।

চাখারী এদিন বেলা ১১টার দিকে রাজধানীর খিলক্ষেতে আরইবি চেয়ারম্যানের কার্যালয়ে যান। চেয়ারম্যান মেজর জেনারেল মইনুদ্দিনের কাছে নিজেকে বরিশাল-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস বলে পরিচয় দেন।

ভিজিটিং কার্ডও দেন তিনি, যাতে তার নিজের ছবি ও তালুকদার ইউনুসের নাম ও পদবি রয়েছে। তিনি মুন্নু সিরামিকসের ৫ কোটি ৩৮ লাখ ৩৮ হাজার ৩০ টাকার বকেয়া বিল মওকুফের জন্য আরইবি চেয়ারম্যানের কাছে অনুরোধ করেন।

কিন্তু তার কথা, ভিজিটিং কার্ড ও আচরণে সন্দেহ হয় আরইবি চেয়ারম্যানের। তিনি মোবাইল ফোনে তালুকদার ইউনুসের সঙ্গে যোগাযোগ করেন। এ সময় প্রতারণার বিষয়টি নিশ্চিত হলে এমপি ইউনুস তাকে পুলিশে দেয়ার পরামর্শ দেন। পরে আরইবি কর্তৃপক্ষ তাকে খিলক্ষেত থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

খিলক্ষেত থানার ওসি মো. শহীদুল হক জানান, জিজ্ঞাসাবাদ শেষে ভুয়া পরিচয়ের বিষয়টি নিশ্চিত হলে প্রতারণার অভিযোগে দণ্ডবিধির ১৭০ ও ৪১৯ ধারায় মামলা করা হয়েছে চাখারীর বিরুদ্ধে।

সূত্র- যুগান্তর

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ