রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «   বিশ্বনাথে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি : ৬ লাখ টাকার মালামাল লুট  » «   প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে জার্মান যাচ্ছেন শফিক চৌধুরী  » «  

এবার ভুয়া এমপি আটক

বিশ্বনাথনিউজ২৪:: এবার ঢাকায় পল্লী বিদ্যুতায়ন বোর্ডের (আরইবি) চেয়ারম্যানের কাছে বরিশালের এমপির পরিচয় দিয়ে প্রতারণা করতে গিয়ে বুধবার (১৬মে) বানারীপাড়ার এক ব্যক্তি আটক হয়েছেন। তার নাম মো. বাবুল সরদার চাখারী। তিনি মাদারকাঠি গ্রামের ইসমাইল সরদারের ছেলে।

চাখারী এদিন বেলা ১১টার দিকে রাজধানীর খিলক্ষেতে আরইবি চেয়ারম্যানের কার্যালয়ে যান। চেয়ারম্যান মেজর জেনারেল মইনুদ্দিনের কাছে নিজেকে বরিশাল-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস বলে পরিচয় দেন।

ভিজিটিং কার্ডও দেন তিনি, যাতে তার নিজের ছবি ও তালুকদার ইউনুসের নাম ও পদবি রয়েছে। তিনি মুন্নু সিরামিকসের ৫ কোটি ৩৮ লাখ ৩৮ হাজার ৩০ টাকার বকেয়া বিল মওকুফের জন্য আরইবি চেয়ারম্যানের কাছে অনুরোধ করেন।

কিন্তু তার কথা, ভিজিটিং কার্ড ও আচরণে সন্দেহ হয় আরইবি চেয়ারম্যানের। তিনি মোবাইল ফোনে তালুকদার ইউনুসের সঙ্গে যোগাযোগ করেন। এ সময় প্রতারণার বিষয়টি নিশ্চিত হলে এমপি ইউনুস তাকে পুলিশে দেয়ার পরামর্শ দেন। পরে আরইবি কর্তৃপক্ষ তাকে খিলক্ষেত থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

খিলক্ষেত থানার ওসি মো. শহীদুল হক জানান, জিজ্ঞাসাবাদ শেষে ভুয়া পরিচয়ের বিষয়টি নিশ্চিত হলে প্রতারণার অভিযোগে দণ্ডবিধির ১৭০ ও ৪১৯ ধারায় মামলা করা হয়েছে চাখারীর বিরুদ্ধে।

সূত্র- যুগান্তর

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ