বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আর নেই  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের বাড়িতে রুমির পরিবার : ফাঁসির দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «   বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «  

বিশ্বনাথে সাড়ে ৩শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথের পরিত্র রমজানকে সামনে রেখে সাড়ে ৩শ গরীব অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলো হাজী মকবুল আলী চ্যারিটিবল ট্রাস্ট ইউকে। মঙ্গলবার উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিংরাওলীর হাজী বাড়ীতে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়। ট্রাস্টের ট্রাস্টি জয়নাল আবেদীন ও জাহাঙ্গির আলমের আর্থায়নে এলাকার সাড়ে ৩শ পরিবারকে ৮কেজি চাল, ২কেজি পেঁয়াজ, ১লিটার সোয়াবিন, ১কেজি ডাল, ১কেজি চানা, আধা কেজি খেঁজুর ও ২০০গ্রাম করে দুধ দেওয়া হয়।
খাদ্য সামগ্রী বিতরণী সভাটি মো: ধলু মিয়ার সভাপতিত্বে ও জামাল উদ্দিনের পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী হাফিজ আরব খান ও ইউপি সদস্য ইরন মিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন, ট্রাস্টের বাংলাদেশ প্রতিনিধি আলী আহমদ। দোয়া পরিচালনা করেন, সিংরাওয়ালী জামে মসজিদের ইমাম মাওলানা নুরুল হক নুরী। এসময় উপস্থিত ছিলেন, গ্রামের মুরব্বী আব্দুর রউফ, আব্দুল জলিল, ইন্তাজ আলী, মজম্মিল আলী, রুখন মিয়াসহ এলাকার মুরব্বী ও যুব সমাজের নের্তৃবৃন্দ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ