সোমবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে দশঘর ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  » «   বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «  

বিশ্বনাথে ডাকাত সর্দার আনর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে সাঁজাপ্রাপ্ত আসামী কুখ্যাত ডাকাত সর্দার আনোয়ার হোসেন আনর উরফে সুমন (৩৪) কে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার সাকারিকোনা গ্রামের মৃত আফতাব আলীর পুত্র। আজ বুধবার (১৬মে) সকালে উপজেলা লামাকাজী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বিশ্বনাথ থানার এসআই মিজানুর রহমান, এএসআই জামাল খান ও এএসআই রিতন সিংহ বুধবার সকাল সাড়ে ১১টায় উপজেলা লামাকাজী ইউনিয়নের বিদ্যাপতি এলাকায় অভিযান চালান। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কুখ্যাত ডাকাত সর্দার আনোয়ার হোসেন আনর উরফে সুমন পালানোর চেষ্ঠা করলে পুলিশ সদস্যরা তাদের জীবনের ঝুঁকি নিয়ে এলাকার স্থানীয় লোকজনদের সহযোগীতায় তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। সে একটি মামলায় দুই বছরের সাঁজাপ্রাপ্ত আসামী। এছাড়া তার বিরুদ্ধে বিশ্বনাথ থানায় ডাকাতি ও চুরি ঘটনায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ