ব্রিটেনে তৃতীয়বার কাউন্সিলার নির্বাচিত হলেন জগন্নাথপুরের হুমায়ুন কবীর
বুধবার, ১৫ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «  

ব্রিটেনে তৃতীয়বার কাউন্সিলার নির্বাচিত হলেন জগন্নাথপুরের হুমায়ুন কবীর

বিশ্বনাথনিউজ২৪:: জগন্নাথপুরের হুমায়ুন কবীর লন্ডন বরা অব ক্রয়ডন-এ তৃতীয়বারের মত বিপুল ভোটে লেবার পার্টি থেকে কাউন্সিলার নির্বাচিত হয়েছেন। গত ৩ মে অনুষ্ঠিত স্থানীয় সরকার নির্বাচনে ১৮০০ ভোটের ব্যবধানে বেণসাম মেনর ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি একই কাউন্সিলে নির্বাচিত হয়ে বিগত কয়েক বছর ডেপুটি কেভিনেট মেম¦ার ফর ইকোনমি, এমপলয়মেন্ট, ট্রেজারী সহ প্লানিং কমিটির ভাইস চেয়ার এর দায়িত্ব পালন করেন।
১ পুত্র ও ২ কণ্যা সনতানের জনক হুমায়ুন কবীর সমাজ সেবার পাশাপাশি সক্রীয়ভাবে লেবারের রাজনীতির সাথে জড়িত থেকে জনমানুষের কল্যাণে কাজ করে আসছেন। জগন্নাথপুরের এই কৃতি সন্তান ১৯৭২ সালে যুক্তরাজ্যে এসে ইস্ট লন্ডনে বসবাস শুরু করলেও ব্যবসায়িক কারণে ১৯৭৯ সাল থেকে ক্রয়ডনে স্থায়িভাবে বসবাস শুরু করেন। ৩ বছরে বিএড অনার্স-এ লেখাপড়া করে টাওয়ার হ্যমলেটস কাউন্সিলের প্যারেন্ট এডভাইজার হিসাবে চাকুরী শুরু করে পরবর্তিতে প্যারেন্টস এন্ড ফ্যামেলী সাপোর্ট সার্ভিসের প্যারেন্ট টিম ম্যানেজার দায়িত্ব প্রাপ্ত হন।
কমিউনিটির উন্নয়নে উদ্বিপ্ত প্রাণ হুমায়ুন কবীর সারে বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন সদস্য পদ গ্রহনের মাধ্যমে কমিউনিটির উন্নয়নে নিজেকে সম্পৃক্ত করেন সংগঠনটি বর্তমানে ক্রয়ডন বাংলাদেশী এসোসিয়েন নামে পরিচিত। তিনি উক্ত সংগঠনের ২ মেয়াদে প্রেসিডেন্টের দায়িত্ব পালন করেন। ৯৭ সালের সাইক্লোনে বাংলাদেশে সাইক্লোন সেন্টার নির্মান কাজে সহায়তা করতে বাংলাদেশ ভ্রমন করেন। এছাড়াও তিনি এশিয়ান রিসোর্স সেন্টার ক্রয়ডন এর প্রতিষ্টাতা সদস্য, বেনসাম কমিউনিটি এসোসিয়েশনের মাধ্যমে কুইন্স কমিউনিটি সেন্টার প্রতিষ্ঠায় বিশেষ ভূমিকা রাখেন। ক্রয়ডন শাহজালাল মসজিদ প্রতিষ্টায় স্টেয়ারিং কমিটির একজন সক্রিয় সদস্য হিসাবে মসজিদ প্রতিষ্টায় সর্বাত্মক অবদান রাখেন।
কাউন্সিলার হুমায়ুন কবীর পূন:নির্বাচিত হওয়ায় কমিউনিটির সকলকে ধন্যবাদ জানান ও কাউন্সিলের দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ