বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ধর্ষণের শিকার হওয়া কিশোরীর ইজ্জতের মূল্য ২লাখ টাকা!  » «   বিশ্বনাথে বিএনপি নেতা ফয়েজ আলীর ইন্তেকাল : শোক  » «   আইপিএলকে ঘিরে বিশ্বনাথে চলছে জুয়া-বাজী : উদ্বিগ্ন অভিভাবকমহল  » «   বিশ্বনাথে উপ-সচিব ওয়াদুদ চৌধুরীর ভাই কাদির চৌধুরীর ইন্তেকাল  » «   বিশ্বনাথে সাবেক ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খানের ইন্তেকাল  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৬টি প্রতিষ্ঠানে জরিমানা  » «   বিশ্বনাথের ধানী জমি থেকে অজ্ঞাতনামা ব‌্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেট কারাগারে ১৬টি ফ‌্যান প্রদান করলেন বিশ্বনাথের পংকি খান  » «   বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির ইফতার মাহফিল ৯জুন  » «   ইলিয়াস আলীর বাসায় তল্লাশীর প্রতিবাদে বিশ্বনাথে বিএনপির প্রতিবাদ সভা  » «   ডিবি পরিচয়ে নিখোঁজ ইলিয়াস আলীর বাসায় ‘তল্লাশির’ চেষ্টা  » «   ইউরোপ যাওয়ার স্বপ্ন পুরণ হলো না ইব্রাহিমের  » «   হৃদয়বানদের সাহায্যে বাঁচতে চান স্কুল শিক্ষিকা এমিলি  » «   ধর্মীয় শিক্ষার জ্ঞান দিয়ে সমাজ পরিবর্তনে কাজ করতে হবে -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে মামলা দিয়ে গ্রামবাসীকে হয়রানীর প্রতিবাদে প্রবাসীর বিরুদ্ধে মানববন্ধন  » «  

সিলেট-২ আসনে মুনতাসির আলী’র প্রার্থীতা ঘোষণা

বিশ্বনাথনিউজ২৪:: আসন্ন সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে সংসদ সদস্য হিসেবে প্রতিদ্বন্দিতা করার ঘোষণা দিয়েছেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী। মঙ্গলবার (১৫মে) দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলা সদরের একটি পার্টি সেন্টারে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়সভায় সিলেট-২ আসনে নিজের প্রার্থীতা ঘোষণা করেন তিনি।

মতবিনিময়সভায় মুহাম্মদ মুনতাসির আলী বলেন, জাতির বিবেক সাংবাদিকরা যেমন সমাজ পরিবর্তনের জন্য সততা ও নিষ্ঠার সাথে কাজ করেন, তেমনি খেলাফত মজলিসের রাজনীতির দর্শনও একই। সমাজের সর্বক্ষেত্রে ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছেন খেলাফত মজলিসের নেতাকর্মীরা। তাই দূর্নীতিমুক্ত সমাজ গড়তে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর সেই কাজের গতিশীলতা আনার জন্যই সমাজের সর্বস্থরের মানুষের দোয়া ও সার্বিক সহযোগীতা নিয়ে নিজের দল ও ২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে সিলেট-২ আসনে নির্বাচন করতে চাই। এতে আপনাদের সকলের সার্বিক সহযোগীতার বড়ই প্রয়োজন।

তিনি আরোও বলেন, আমার প্রধান লক্ষ্যই হবে নৈতিক মূল্যবোধের শিক্ষা দিয়ে এলাকার সার্বিক উন্নয়ন করা। সমাজ ও নিজেদের পরিবর্তনের জন্য স্ব-নির্ভর অর্থনৈতিক উন্নতির কোন বিকল্প নেই, তা সাধারণ মানুষকে কাছ থেকেই বুঝাতে হবে। আসনীয় (সিলেট-২) এলাকাকে আধুনিকায়ন করার ক্ষেত্রে আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে স্ব-নির্ভর হয়ে উঠতে হবে।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে মুহাম্মদ মুনতাসির আলী বলেন, রাজনীতিতে কোন নির্বাচনী আসন বা দলীয় পদ-পদবী কারোও জমিদারী নয়, যে স্বামীর পরিবর্তে সেস্থানে তার স্ত্রীকেই দিতে হবে। আর কেউ যদি তা মনে করে, তবে তা হবে রাজনৈতিক সন্ত্রাস। রাজনীতি বুঝে না এমন কাউকে এআসনে মনোনয়ন দেওয়া হবে না। কারণ আবেগ দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়া যায় না, ক্ষমতায় যেতে হলে জনতার রায় নিয়েই যেতে হবে। কারণ আসনের প্রকৃত মালিক হচ্ছেন জনগণ, কোন ব্যক্তি বা গোষ্ঠির নয়, এটা ভুলে গেলে চলবে না। তাই ২০ দলীয় জোটের সমন্বয়ে সিলেট-২ আসনটি ‘খেলাফত মজলিস’কে ছাড় দেবে বিএনপি’সহ জোটের শরিকরা। এছাড়াও ২০ দলীয় জোট যাকে মনোনয়ন দেবে, তাকেই নির্বাচিত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মুহাম্মদ আবদুল মতিনের সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিক আহমদ রাজুর পরিচালনায় মতবিনিময়সভায় উপস্থিত ছিলেন জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ, সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা আবদুল ওয়াদূদ, উপজেলা খেলাফত মজলিসের সহ সভাপতি মাওলানা আবদুল মতিন, সাধারণ সম্পাদক সায়েফ আহমদ সায়েক, নির্বাহী সদস্য গৌছ উদ্দিন, অফিস সম্পাদক জাহাঙ্গীর আলম কবির, নির্বাহী সদস্য মোহাম্মদ আবু সুফিয়ান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ