সোমবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে দশঘর ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  » «   বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «  

এবার যমজ সন্তানের বাবা হলেন রেলমন্ত্রী

বিশ্বনাথনিউজ২৪:: এবার যমজ সন্তানের বাবা হলেন রেলমন্ত্রী মো. মুজিবুল হক। রোববার দিবাগত রাত ১২টা ৩২ মিনিটে স্কয়ার হাসপাতালে ডাক্তার নার্গিস ফাতেমার তত্ববধানে স্ত্রী হনুফা আক্তার রিক্তা যজম পুত্র সন্তানের জন্ম দেন। এর আগে ২০১৬ সালে তিনি প্রথম কন্যা সন্তানের বাবা হন। তবে যমজ সন্তানদের নাম এখনো রাখা হয়নি।
রেলপথ মন্ত্রনালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. শরীফুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে জানান, এতে মন্ত্রী খুবই আনন্দিত।
মন্ত্রী মুজিবুল হক ও হনুফা আক্তার রিক্তা দম্পতির বড় মেয়ে জান্নাতুল মাউয়া রিমুর জন্ম হয়েছিল ২০১৬ সালের ২৮ মে। আর আগামী ৩১ মে রেলমন্ত্রীর নিজের বয়স ৭১ বছর পূর্ণ হতে যাচ্ছে।
২০১৪ সালের ৩১ অক্টোবর কুমিল্লার মেয়ে হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন মুজিবুল হক। ৬৭ বছর বয়সে বর্ষীয়ান এই রাজনীতিবিদের বিয়ের সিদ্ধান্ত নেয়ার ঘটনাটি ছিল ওই বছরের জন্য ‘টক অব দ্যা কান্ট্রি’। একইভাবে তার স্ত্রী’র এবার যজম সন্তান জন্ম দেয়ার ঘটনাটিও গতকাল মঙ্গলবার ছিলো অনেকটাই আলোচিত।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ