বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «  

সুন্দর ও নির্মল পরিবেশ সৃষ্ঠি করা সময়ের দাবি -মুনতাসির আলী

বিশ্বনাথনিউজ২৪ :: খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসিচব ও সিলেট-২ আসনে সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী মুহাম্মদ মুনতাসির আলী বলেছেন, সমাজের সর্বত্র দূর্নীতি আর অবক্ষয় পরিবেষ্ঠিত। ক্যাডার ভিত্তিক ও দলীয়করণের মাধ্যমে প্রতিটি জায়গায় পরিচালিত হচ্ছে বেইনসাফ। মনের ক্ষোভ আর আকাংখা সাধারণ মানুষ ব্যক্ত করতে পারছেন না। এহেন পরিস্থিতিতে সুন্দর সুনির্মল পরিবেশ সৃষ্ঠি করা সময়ের দাবি। আমরা এই লক্ষ্যকে সামনে রেখে সমাজের রন্দ্রে রন্দ্রে আদর্শিক সচেতনাতা পৌঁছাতে কাজ করতে বদ্ধ পরিকর।
তিনি গতকাল মঙ্গলবার দুপুরে বিশ্বনাথ উপজেলা খেলাফত মজলিস আয়োজিত ‘তরবিয়তী মজসিল’ (প্রশিক্ষণ কর্মশালা) এ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মুহাম্মদ আব্দুল মতিনের সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিক আহমদ রাজুর পরিচালনায় প্রশিক্ষণ কর্মশালায় (তরবিয়তী মজসিল) বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ, সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা আব্দুল ওয়াদূদ। বক্তব্য রাখেন উপজেলা খেলাফত মজলিসের সহ সভাপতি মাওলানা আব্দুল মতিন, সাধারণ সম্পাদক সায়েফ আহমদ সায়েক, নির্বাহী সদস্য গৌছ উদ্দীন, অফিস সম্পাদক জাহাঙ্গীর আলম কবির, নির্বাহী সদস্য মোহাম্মদ আবু সুফিয়ান।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- খেলাফত মজলিস নেতা শামীম আহমদ, এনামুল হক, হাবিবুর রহমান, হাফিজ খালেদ আহমদ, হাফিজ মুহিব মিয়া, সালেহ আহমদ, বাদশাহ আলম, তোফায়েল আহমদ, হাফিজ রাসেল আহমদ প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ