সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজে নতুন ভবনের উদ্বোধন করলেন শফিক চৌধুরী  » «   বৈরাগী বাজারে পুলিশের উপর হামলাকারীদের গ্রেফতার দাবি : এলাকাবাসীর সভা  » «   বিশ্বনাথে দেড় হাজার লোককে অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চিকিৎসা  » «   বিশ্বনাথ ইউনিয়নের ১৯টি স্কুলের শিক্ষার্থীদের অংশ্রহনে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে রামসুন্দর স্কুল মাঠে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত  » «   সহযোগিতা অব্যাহত রাখতে মুহিবুর রহমানের আহবান  » «   বিশ্বনাথে এলাকাবাসীর বহুদিনের লালিত স্বপ্ন পূরণে ‘চাউলধনী স্কুল এন্ড কলেজ’র যাত্রা শুরু  » «   বিশ্বনাথের রামপাশায় ১৩তম ইউনিয়ন ক্রিকেট লীগের উদ্বোধন  » «   বিশ্বনাথে লজ্জতুননেছা উচ্চ বিদ্যালয়ে স্কাউট’র ৪র্থ দীক্ষা ও তাবু জলসা ক্যাম্প অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «  

জগন্নাথপুর থেকে ইয়াবা ও হিরোইন’সহ বিশ্বনাথের ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশ্বনাথনিউজ২৪ :: জগন্নাথপুরে অভিযান চালিয়ে ইয়াবা ও হিরোইন’সহ পেশাদার দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন বিশ্বনাথ উপজেলার দশঘর গ্রামের মৃত তফজ্জুল আলীর পুত্র হেলাল উদ্দিন (৩৩) ও একই উপজেলার বরনী গ্রামের হাজী গৌছ আলীর পুত্র জুনায়েদ আহমদ (৩৩)। শনিবার (১২মে) দিবাগত রাতে জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের বাউর কাপন বান্দের ব্রীজ এলাকা থেকে তাদেরেক গ্রেফতার করা হয়।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিলেট এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ মনিরুজ্জামান জানান, শনিবার রাত ৭টা ৪০ মিনিটের সময় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-১ সিলেট ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে এবং সঙ্গী অফিসার এ এসপি নাহিদ হাসানসহ গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ জেলা জগন্নাথপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে মীরপুর ইউনিয়নের বাউর কাপন বান্দের ব্রীজ সংলগ্ন মুজিবের মুদির দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ীকে হেলাল উদ্দিন ও জুনায়েদ আহমদকে আটক করে র‌্যাব-৯। এসময় আটককৃতদের কাছ থেকে ৯০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ গ্রাম হিরোইন, ২টি মোবাইল ফোন ও ৩ টি সিমকার্ড উদ্ধার করা হয়।। উদ্ধারকৃত মাদকের মূল্য প্রায় ৭৫ হাজার টাকা। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় মাদক সেবীদের নিকট মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল। তারা বিভিন্ন ধরনের মাদক দ্রব্য ক্রয় করে ও নিজ হেফাজতে রাখে এবং পরে সেই মাদক দ্রব্য তাদের গড়ে তোলে মাদক নেটওয়ার্ক এর মাধ্যমে সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন জেলা শহরে বিক্রয় করে বলে র‌্যাব’র জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ