বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আর নেই  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের বাড়িতে রুমির পরিবার : ফাঁসির দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «   বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «  

জগন্নাথপুর থেকে ইয়াবা ও হিরোইন’সহ বিশ্বনাথের ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশ্বনাথনিউজ২৪ :: জগন্নাথপুরে অভিযান চালিয়ে ইয়াবা ও হিরোইন’সহ পেশাদার দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন বিশ্বনাথ উপজেলার দশঘর গ্রামের মৃত তফজ্জুল আলীর পুত্র হেলাল উদ্দিন (৩৩) ও একই উপজেলার বরনী গ্রামের হাজী গৌছ আলীর পুত্র জুনায়েদ আহমদ (৩৩)। শনিবার (১২মে) দিবাগত রাতে জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের বাউর কাপন বান্দের ব্রীজ এলাকা থেকে তাদেরেক গ্রেফতার করা হয়।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিলেট এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ মনিরুজ্জামান জানান, শনিবার রাত ৭টা ৪০ মিনিটের সময় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-১ সিলেট ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে এবং সঙ্গী অফিসার এ এসপি নাহিদ হাসানসহ গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ জেলা জগন্নাথপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে মীরপুর ইউনিয়নের বাউর কাপন বান্দের ব্রীজ সংলগ্ন মুজিবের মুদির দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ীকে হেলাল উদ্দিন ও জুনায়েদ আহমদকে আটক করে র‌্যাব-৯। এসময় আটককৃতদের কাছ থেকে ৯০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ গ্রাম হিরোইন, ২টি মোবাইল ফোন ও ৩ টি সিমকার্ড উদ্ধার করা হয়।। উদ্ধারকৃত মাদকের মূল্য প্রায় ৭৫ হাজার টাকা। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় মাদক সেবীদের নিকট মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল। তারা বিভিন্ন ধরনের মাদক দ্রব্য ক্রয় করে ও নিজ হেফাজতে রাখে এবং পরে সেই মাদক দ্রব্য তাদের গড়ে তোলে মাদক নেটওয়ার্ক এর মাধ্যমে সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন জেলা শহরে বিক্রয় করে বলে র‌্যাব’র জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ