বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ধর্ষণের শিকার হওয়া কিশোরীর ইজ্জতের মূল্য ২লাখ টাকা!  » «   বিশ্বনাথে বিএনপি নেতা ফয়েজ আলীর ইন্তেকাল : শোক  » «   আইপিএলকে ঘিরে বিশ্বনাথে চলছে জুয়া-বাজী : উদ্বিগ্ন অভিভাবকমহল  » «   বিশ্বনাথে উপ-সচিব ওয়াদুদ চৌধুরীর ভাই কাদির চৌধুরীর ইন্তেকাল  » «   বিশ্বনাথে সাবেক ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খানের ইন্তেকাল  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৬টি প্রতিষ্ঠানে জরিমানা  » «   বিশ্বনাথের ধানী জমি থেকে অজ্ঞাতনামা ব‌্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেট কারাগারে ১৬টি ফ‌্যান প্রদান করলেন বিশ্বনাথের পংকি খান  » «   বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির ইফতার মাহফিল ৯জুন  » «   ইলিয়াস আলীর বাসায় তল্লাশীর প্রতিবাদে বিশ্বনাথে বিএনপির প্রতিবাদ সভা  » «   ডিবি পরিচয়ে নিখোঁজ ইলিয়াস আলীর বাসায় ‘তল্লাশির’ চেষ্টা  » «   ইউরোপ যাওয়ার স্বপ্ন পুরণ হলো না ইব্রাহিমের  » «   হৃদয়বানদের সাহায্যে বাঁচতে চান স্কুল শিক্ষিকা এমিলি  » «   ধর্মীয় শিক্ষার জ্ঞান দিয়ে সমাজ পরিবর্তনে কাজ করতে হবে -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে মামলা দিয়ে গ্রামবাসীকে হয়রানীর প্রতিবাদে প্রবাসীর বিরুদ্ধে মানববন্ধন  » «  

জগন্নাথপুর থেকে ইয়াবা ও হিরোইন’সহ বিশ্বনাথের ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশ্বনাথনিউজ২৪ :: জগন্নাথপুরে অভিযান চালিয়ে ইয়াবা ও হিরোইন’সহ পেশাদার দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন বিশ্বনাথ উপজেলার দশঘর গ্রামের মৃত তফজ্জুল আলীর পুত্র হেলাল উদ্দিন (৩৩) ও একই উপজেলার বরনী গ্রামের হাজী গৌছ আলীর পুত্র জুনায়েদ আহমদ (৩৩)। শনিবার (১২মে) দিবাগত রাতে জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের বাউর কাপন বান্দের ব্রীজ এলাকা থেকে তাদেরেক গ্রেফতার করা হয়।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিলেট এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ মনিরুজ্জামান জানান, শনিবার রাত ৭টা ৪০ মিনিটের সময় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-১ সিলেট ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে এবং সঙ্গী অফিসার এ এসপি নাহিদ হাসানসহ গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ জেলা জগন্নাথপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে মীরপুর ইউনিয়নের বাউর কাপন বান্দের ব্রীজ সংলগ্ন মুজিবের মুদির দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ীকে হেলাল উদ্দিন ও জুনায়েদ আহমদকে আটক করে র‌্যাব-৯। এসময় আটককৃতদের কাছ থেকে ৯০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ গ্রাম হিরোইন, ২টি মোবাইল ফোন ও ৩ টি সিমকার্ড উদ্ধার করা হয়।। উদ্ধারকৃত মাদকের মূল্য প্রায় ৭৫ হাজার টাকা। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় মাদক সেবীদের নিকট মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল। তারা বিভিন্ন ধরনের মাদক দ্রব্য ক্রয় করে ও নিজ হেফাজতে রাখে এবং পরে সেই মাদক দ্রব্য তাদের গড়ে তোলে মাদক নেটওয়ার্ক এর মাধ্যমে সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন জেলা শহরে বিক্রয় করে বলে র‌্যাব’র জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ