জগন্নাথপুর থেকে ইয়াবা ও হিরোইন'সহ বিশ্বনাথের ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
বুধবার, ১৫ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «  

জগন্নাথপুর থেকে ইয়াবা ও হিরোইন’সহ বিশ্বনাথের ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশ্বনাথনিউজ২৪ :: জগন্নাথপুরে অভিযান চালিয়ে ইয়াবা ও হিরোইন’সহ পেশাদার দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন বিশ্বনাথ উপজেলার দশঘর গ্রামের মৃত তফজ্জুল আলীর পুত্র হেলাল উদ্দিন (৩৩) ও একই উপজেলার বরনী গ্রামের হাজী গৌছ আলীর পুত্র জুনায়েদ আহমদ (৩৩)। শনিবার (১২মে) দিবাগত রাতে জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের বাউর কাপন বান্দের ব্রীজ এলাকা থেকে তাদেরেক গ্রেফতার করা হয়।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিলেট এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ মনিরুজ্জামান জানান, শনিবার রাত ৭টা ৪০ মিনিটের সময় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-১ সিলেট ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে এবং সঙ্গী অফিসার এ এসপি নাহিদ হাসানসহ গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ জেলা জগন্নাথপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে মীরপুর ইউনিয়নের বাউর কাপন বান্দের ব্রীজ সংলগ্ন মুজিবের মুদির দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ীকে হেলাল উদ্দিন ও জুনায়েদ আহমদকে আটক করে র‌্যাব-৯। এসময় আটককৃতদের কাছ থেকে ৯০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ গ্রাম হিরোইন, ২টি মোবাইল ফোন ও ৩ টি সিমকার্ড উদ্ধার করা হয়।। উদ্ধারকৃত মাদকের মূল্য প্রায় ৭৫ হাজার টাকা। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় মাদক সেবীদের নিকট মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল। তারা বিভিন্ন ধরনের মাদক দ্রব্য ক্রয় করে ও নিজ হেফাজতে রাখে এবং পরে সেই মাদক দ্রব্য তাদের গড়ে তোলে মাদক নেটওয়ার্ক এর মাধ্যমে সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন জেলা শহরে বিক্রয় করে বলে র‌্যাব’র জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ