সোমবার, ১৮ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «   অলংকারী ইউনিয়নের ১২শ লোকের মধ‌্যে ভিজিডি’র চাল বিতরণ  » «   বিশ্বনাথ বিএনপির সভাপতির উদ্যোগে ঈদের বস্ত্র বিতরণ করলেন লুনা  » «   সিলেট জেলা পরিষদ সদস‌্য রাজী চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ উপজেলা চেয়ারম‌্যান সুহেল চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   তাহসিনা রুশদী লুনা’র ঈদ শুভেচ্ছা  » «   সাবেক এমপি শফিক চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন করতে হবে-তাহসিনা রুশদীর লুনা  » «   সমাজকে দারিদ্রমুক্ত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-শফিকুর রহমান চৌধুরী  » «  

ওসমানীনগরে দাওয়াহ এন্ড তাক্বয়াহ ল্যাংগুয়েজ ভয়েস’র সনদ বিতরণ

ওসমানীনগর প্রতিনিধি: শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ডীন ড. মোসাদ্দেক আহমদ চৌধুরী বলেছেন, ইংরেজি একটি আর্ন্তজাতিক ভাষা। এ ভাষার মাধ্যমে বিশ্বের সকল শ্রেণি পেশার মানুষের সাথে যোগাযোগ রক্ষা করা যায়। বিশ্বের উন্নত দেশসমূহের বিশ্ববিদ্যালয়ে বাংলা ভাষা ভাষি শিক্ষার্থীদের যেতে হলে আইএলটিএস পরীক্ষার সম্মূখিন হতে হয়। আপনাদের লক্ষ্য রাখতে হবে আইএলটিএস পরীক্ষায় কিন্তু স্থানীয় এবং নিত্য নতুন বিষয় নিয়েই বেশি প্রশ্ন করা হয়। ওসমানীনগরের দাওয়াহ এন্ড তাক্বওয়াহ ল্যাংগুয়েজ ভয়েস এক্ষেত্রে শিক্ষার্থীদের গাইড লাইন দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।
তিনি ১২ মে দুপুর ১২টায় উপজেলার গোয়ালাবাজারে দাওয়াহ এন্ড তাক্বয়াহ ল্যাংগুয়েজ ভয়েস এর হল রুমে ডিটিএলভি এর চেয়ারম্যান মিনহাজ উদ্দিন মিলাদের সভাপতিত্বে অনুষ্টিত শিক্ষার্থীদের সনদ বিতরন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
ডিটিএলভি’র শিক্ষক নাজমুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিএনপি নেতা গয়াছ মিয়া,দারুল আজহার ফাউন্ডেশনের চেয়ারম্যান মঞ্জুরে মাওলা, সাংবাদিক মো: মুহিব হাসান, আইনজীবি মুহাম্মদ শাহ্জাহান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চাতল পার দাখিল মাদরাসার সুপার মাও: আব্দুল হাই আল হাদী, ব্যাংকার শাহজাহান মোল্লা, শিক্ষক ফারুক ইসলাম, যুবলীগ নেতা হেলাল আহমেদ,মকসুদ আলী, অভিভাবক সামির আলী শেখ, সেন্টারের গ্রাফিক্স ডিজাইনার মাহবুব খান , স্পোকেন ইংলিশ ও কম্পিউটার শিক্ষক মোস্তাক আহমেদ মিফতাহ, কম্পিউটার শিক্ষক মোনাঈম আহমেদ সাবেক শিক্ষার্থী মুফতি আরিফুল ইসলাম। শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন ,ইজাজ মাহমুদ, আজমল ইসলাম, জেসমিন বেগম,তানিল, জাহিদুর রহমান,মোফাজ্জল,মাহিম, তামান্না, মিম,মিতু ও জেনি। পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাফিজ মিসবাহ উদ্দিন ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ