শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে : ইয়াহ্ইয়া চৌধুরী  » «   শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «   বিশ্বনাথে মুসলিম হেল্প ইউকের ‘এমএইচ মান্টিপারপাস সেন্টার’ বাস্তবায়নে সহযোগীতা কামনা  » «   সিলেট-২ আসনে ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিত  » «   বিশ্বনাথে ইয়াবা’সহ র‌্যাবের হাতে গ্রেফতার ১  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন এনামুল হক সরদার  » «   গণতন্ত্র ফিরিয়ে আনতে ধানের শীষ’কে বিজয়ী করতে হবে -লুনা  » «   মুহিব-সরদার’র প্রার্থীতা ফিরিয়ে দিতে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে সাংবাদিকদের সাথে এহিয়া চৌধুরী’র মতবিনিময়  » «   বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মুনতাছির আলীর মতবিনিময়  » «   সিলেট-২ আসনে মহাজোটের প্রার্থী ইয়াহ্ইয়া চৌধুরীর গণসংযোগ  » «   বিশ্বনাথে ‘দেওয়াল ঘড়ি’র সমর্থনে গণসংযোগ, প্রচার মিছিল-সভা  » «  

বিশ্বনাথে প্রতিবেশীর হামলায় স্বামী-স্ত্রী আহত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে চুরির ঘটনার জের ধরে প্রতিবেশীর হামলায় আহত হয়েছেন এক হতদরিদ্র দম্পতি। আহতরা হলেন উপজেলার লামাকাজী ইউনিয়নের কোনাউড়া নোয়াগাঁও গ্রামের দিনমজুর সুনা উল্লাহ (৫০) ও তার স্ত্রী রানী বেগম (৪০)। বৃহস্পতিবার (১০মে) সকালে এঘটনাটি ঘটে।
আহত সুনা উল্লাহ জানান, প্রতিদিনের ন্যায় গত মঙ্গলবার দিবাগত রাতে তিনি ও পরিবারের অন‌্যান‌্য সদস্যরা ঘুমিয়ে পড়লে ঘরের দরজা খুলে একটি মোবাইল ফোন ও নগদ ৫০হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোর। এসময় ঘরে চোর প্রবেশ করেছে বুঝতে পেয়ে পরিবারের সদস্যরা ঘুম থেকে জেগে উঠে চোরকে ধাওয়া করেন। কিন্ত ততক্ষণে চুরি করে চোর পালিয়ে যায়। আজ বৃহস্পতিবার সকাল ৮টায় সুনা উল্লাহর স্ত্রী চোরকে নিয়ে বিভিন্ন মন্তব্য করলে তাতে রেগে যান প্রতিবেশী মৃত সাইদ আলীর পুত্র রফিক আলী (৩৫)। এসময় তাদের উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রফিক আলী ও তার পরিবারের অন্যান্য সদস্যরা সুনা উল্লাহর ঘরে প্রবেশ করে তাকে ও তার স্ত্রী রানী বেগমকে মারধর করে আহত করেন। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলে জানান সুনা মিয়া।
অভিযুক্ত রফিক আলী বলেন, আমি আজ সকালে বাড়ির রাস্তায় কাজ করছিলাম। তখন রানী বেগম আমাকে গালাগালি করেন। একপর্যায়ে সুনা উল্লাহ ও তার পুত্র আমার উপর হামলা করলে আমাদের উভয়ের মধ্যে মারামারি হয়।
বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, এব্যাপারে এখনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ