বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আর নেই  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের বাড়িতে রুমির পরিবার : ফাঁসির দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «   বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «  

বিশ্বনাথের প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক’সহ ২জনকে জেলহাজতে প্রেরণ

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে হামলা চালিয়ে প্রতিপক্ষের অন্ত:সত্ত্বা নারী সহ দুই জনকে আহত করার অভিযোগে দায়েরকৃত মামলায় উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের তালিবপুর গ্রামের মৃত আব্দুর রব’র পুত্র ও লালটেক হাজী হামিদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াইছ মিয়া (৪৫) এবং তার ভাই আবু সাঈদ (৫০) কে জেলাহাজতে প্রেরণ করা হয়েছে।। মঙ্গলবার (৮মে) অভিযুক্তরা সিলেট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট (৩য় আদালত) কাঁকন দে’র আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাদেরকে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। বিষয়টি নিশ্চিত করেন বাদি পক্ষের আইনজীবী এ কে এম সামিউল আলম। তিনি জানান, মামলার অপর আসামী অপু মিয়া (৫৫) পলাতক রয়েছেন।
জানা গেছে, তালিবপুর গ্রামের মৃত আব্দুর রহিমের পুত্র লায়েক আহমদের সাথে ওয়াইছ মিয়া গংদের দীর্ঘদিন ধরে জায়গা নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ৩১মার্চ ভোরে দু’পক্ষের মধ‌্যে মারামারির ঘটনা ঘটে। এসময় লায়েক আহমদের চাচাতো ভাই রইস মিয়া ও চাচাতো ভাইয়ের অন্ত:সত্ত্বা স্ত্রী লাকী বেগম গুরুতর আহত হন। এঘটনায় লায়েক আহমদ বাদি হয়ে গত ১এপ্রিল প্রতিপক্ষের ৩জনকে আসামী করে সিলেট জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ৩য় ও আমল গ্রহনকারী আদালতে একটি সিআর মামলা দায়ের করেছেন (১১০/১৮ইং)। দায়েরকৃত অভিযোগটি আদালতের নির্দেশে পরবর্তীতে বিশ্বনাথ থানায় এজাহার হিসেবে গন্য (এফআইএর) করা হয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ