বিশ্বনাথের প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক'সহ ২জনকে জেলহাজতে প্রেরণ
বুধবার, ১৫ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «  

বিশ্বনাথের প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক’সহ ২জনকে জেলহাজতে প্রেরণ

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে হামলা চালিয়ে প্রতিপক্ষের অন্ত:সত্ত্বা নারী সহ দুই জনকে আহত করার অভিযোগে দায়েরকৃত মামলায় উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের তালিবপুর গ্রামের মৃত আব্দুর রব’র পুত্র ও লালটেক হাজী হামিদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াইছ মিয়া (৪৫) এবং তার ভাই আবু সাঈদ (৫০) কে জেলাহাজতে প্রেরণ করা হয়েছে।। মঙ্গলবার (৮মে) অভিযুক্তরা সিলেট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট (৩য় আদালত) কাঁকন দে’র আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাদেরকে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। বিষয়টি নিশ্চিত করেন বাদি পক্ষের আইনজীবী এ কে এম সামিউল আলম। তিনি জানান, মামলার অপর আসামী অপু মিয়া (৫৫) পলাতক রয়েছেন।
জানা গেছে, তালিবপুর গ্রামের মৃত আব্দুর রহিমের পুত্র লায়েক আহমদের সাথে ওয়াইছ মিয়া গংদের দীর্ঘদিন ধরে জায়গা নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ৩১মার্চ ভোরে দু’পক্ষের মধ‌্যে মারামারির ঘটনা ঘটে। এসময় লায়েক আহমদের চাচাতো ভাই রইস মিয়া ও চাচাতো ভাইয়ের অন্ত:সত্ত্বা স্ত্রী লাকী বেগম গুরুতর আহত হন। এঘটনায় লায়েক আহমদ বাদি হয়ে গত ১এপ্রিল প্রতিপক্ষের ৩জনকে আসামী করে সিলেট জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ৩য় ও আমল গ্রহনকারী আদালতে একটি সিআর মামলা দায়ের করেছেন (১১০/১৮ইং)। দায়েরকৃত অভিযোগটি আদালতের নির্দেশে পরবর্তীতে বিশ্বনাথ থানায় এজাহার হিসেবে গন্য (এফআইএর) করা হয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ