আইন-শৃঙ্খলা রক্ষায় বালাগঞ্জ থানার ওসির এ্যাওয়ার্ড লাভ
বুধবার, ১৫ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «  

আইন-শৃঙ্খলা রক্ষায় বালাগঞ্জ থানার ওসির এ্যাওয়ার্ড লাভ

বালাগঞ্জ প্রতিনিধি :: আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানে জন্য জাতিসংঘ পদকপ্রাপ্ত বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) এসএম জালাল উদ্দিন সোনার বাংলা এ্যাওয়ার্ড ও সম্মাননা সনদ লাভ করেছেন। সোনার বাংলা সাংস্কৃতিক ফাউণ্ডেশন (কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী ঢাকা) কর্তৃক তাকে এ সম্মাননা স্মারক ও এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।
সোনার বাংলা সাংস্কৃতিক ফাউণ্ডেশনের প্রধান উপদেষ্টা বিচারপতি মো. ছিদ্দিকুর রহমান মিয়া ও সভাপতি মো. নাজমুল হাসান কর্তৃক গত ২৮ এপ্রিল স্বাক্ষরিত এ সম্মাননা স্মারকে আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের কথা উলে­খ রয়েছে। এ সম্মাননা স্মারক ও এ্যাওয়ার্ড গত শনিবার তার হস্তগত হয়েছে।
এসএম জালাল উদ্দিন ২০১৪ সালের মার্চ থেকে ২০১৫ সালের মার্চ মাস পর্যন্ত সুদারের দারফুরে জাতিসংঘ শান্তি মিশনে অংশগ্রহণ করেন। তিনি ২০১৭ সালের ১২ এপ্রিল থেকে বালাগঞ্জ থানায় অফিসার ইন-চার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন। ব্যক্তিগত জীবনে তিনি এসএম মুহাছিন লাবীব ও এসএম মুনিতুল নাবীল নামে ২পুত্র সন্তানের জনক।
এ দিকে সম্মাননা স্মারক ও এ্যাওয়ার্ড লাভের প্রতিক্রিয়ায় বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) এসএম জালাল উদ্দিন আইন-শৃঙ্খলা রক্ষা এবং দেশ ও জাতির সেবায় আরও আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ