বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আর নেই  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের বাড়িতে রুমির পরিবার : ফাঁসির দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «   বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «  

আইন-শৃঙ্খলা রক্ষায় বালাগঞ্জ থানার ওসির এ্যাওয়ার্ড লাভ

বালাগঞ্জ প্রতিনিধি :: আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানে জন্য জাতিসংঘ পদকপ্রাপ্ত বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) এসএম জালাল উদ্দিন সোনার বাংলা এ্যাওয়ার্ড ও সম্মাননা সনদ লাভ করেছেন। সোনার বাংলা সাংস্কৃতিক ফাউণ্ডেশন (কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী ঢাকা) কর্তৃক তাকে এ সম্মাননা স্মারক ও এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।
সোনার বাংলা সাংস্কৃতিক ফাউণ্ডেশনের প্রধান উপদেষ্টা বিচারপতি মো. ছিদ্দিকুর রহমান মিয়া ও সভাপতি মো. নাজমুল হাসান কর্তৃক গত ২৮ এপ্রিল স্বাক্ষরিত এ সম্মাননা স্মারকে আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের কথা উলে­খ রয়েছে। এ সম্মাননা স্মারক ও এ্যাওয়ার্ড গত শনিবার তার হস্তগত হয়েছে।
এসএম জালাল উদ্দিন ২০১৪ সালের মার্চ থেকে ২০১৫ সালের মার্চ মাস পর্যন্ত সুদারের দারফুরে জাতিসংঘ শান্তি মিশনে অংশগ্রহণ করেন। তিনি ২০১৭ সালের ১২ এপ্রিল থেকে বালাগঞ্জ থানায় অফিসার ইন-চার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন। ব্যক্তিগত জীবনে তিনি এসএম মুহাছিন লাবীব ও এসএম মুনিতুল নাবীল নামে ২পুত্র সন্তানের জনক।
এ দিকে সম্মাননা স্মারক ও এ্যাওয়ার্ড লাভের প্রতিক্রিয়ায় বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) এসএম জালাল উদ্দিন আইন-শৃঙ্খলা রক্ষা এবং দেশ ও জাতির সেবায় আরও আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ