সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজে নতুন ভবনের উদ্বোধন করলেন শফিক চৌধুরী  » «   বৈরাগী বাজারে পুলিশের উপর হামলাকারীদের গ্রেফতার দাবি : এলাকাবাসীর সভা  » «   বিশ্বনাথে দেড় হাজার লোককে অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চিকিৎসা  » «   বিশ্বনাথ ইউনিয়নের ১৯টি স্কুলের শিক্ষার্থীদের অংশ্রহনে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে রামসুন্দর স্কুল মাঠে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত  » «   সহযোগিতা অব্যাহত রাখতে মুহিবুর রহমানের আহবান  » «   বিশ্বনাথে এলাকাবাসীর বহুদিনের লালিত স্বপ্ন পূরণে ‘চাউলধনী স্কুল এন্ড কলেজ’র যাত্রা শুরু  » «   বিশ্বনাথের রামপাশায় ১৩তম ইউনিয়ন ক্রিকেট লীগের উদ্বোধন  » «   বিশ্বনাথে লজ্জতুননেছা উচ্চ বিদ্যালয়ে স্কাউট’র ৪র্থ দীক্ষা ও তাবু জলসা ক্যাম্প অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «  

আইন-শৃঙ্খলা রক্ষায় বালাগঞ্জ থানার ওসির এ্যাওয়ার্ড লাভ

বালাগঞ্জ প্রতিনিধি :: আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানে জন্য জাতিসংঘ পদকপ্রাপ্ত বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) এসএম জালাল উদ্দিন সোনার বাংলা এ্যাওয়ার্ড ও সম্মাননা সনদ লাভ করেছেন। সোনার বাংলা সাংস্কৃতিক ফাউণ্ডেশন (কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী ঢাকা) কর্তৃক তাকে এ সম্মাননা স্মারক ও এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।
সোনার বাংলা সাংস্কৃতিক ফাউণ্ডেশনের প্রধান উপদেষ্টা বিচারপতি মো. ছিদ্দিকুর রহমান মিয়া ও সভাপতি মো. নাজমুল হাসান কর্তৃক গত ২৮ এপ্রিল স্বাক্ষরিত এ সম্মাননা স্মারকে আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের কথা উলে­খ রয়েছে। এ সম্মাননা স্মারক ও এ্যাওয়ার্ড গত শনিবার তার হস্তগত হয়েছে।
এসএম জালাল উদ্দিন ২০১৪ সালের মার্চ থেকে ২০১৫ সালের মার্চ মাস পর্যন্ত সুদারের দারফুরে জাতিসংঘ শান্তি মিশনে অংশগ্রহণ করেন। তিনি ২০১৭ সালের ১২ এপ্রিল থেকে বালাগঞ্জ থানায় অফিসার ইন-চার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন। ব্যক্তিগত জীবনে তিনি এসএম মুহাছিন লাবীব ও এসএম মুনিতুল নাবীল নামে ২পুত্র সন্তানের জনক।
এ দিকে সম্মাননা স্মারক ও এ্যাওয়ার্ড লাভের প্রতিক্রিয়ায় বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) এসএম জালাল উদ্দিন আইন-শৃঙ্খলা রক্ষা এবং দেশ ও জাতির সেবায় আরও আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ