বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ধর্ষণের শিকার হওয়া কিশোরীর ইজ্জতের মূল্য ২লাখ টাকা!  » «   বিশ্বনাথে বিএনপি নেতা ফয়েজ আলীর ইন্তেকাল : শোক  » «   আইপিএলকে ঘিরে বিশ্বনাথে চলছে জুয়া-বাজী : উদ্বিগ্ন অভিভাবকমহল  » «   বিশ্বনাথে উপ-সচিব ওয়াদুদ চৌধুরীর ভাই কাদির চৌধুরীর ইন্তেকাল  » «   বিশ্বনাথে সাবেক ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খানের ইন্তেকাল  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৬টি প্রতিষ্ঠানে জরিমানা  » «   বিশ্বনাথের ধানী জমি থেকে অজ্ঞাতনামা ব‌্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেট কারাগারে ১৬টি ফ‌্যান প্রদান করলেন বিশ্বনাথের পংকি খান  » «   বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির ইফতার মাহফিল ৯জুন  » «   ইলিয়াস আলীর বাসায় তল্লাশীর প্রতিবাদে বিশ্বনাথে বিএনপির প্রতিবাদ সভা  » «   ডিবি পরিচয়ে নিখোঁজ ইলিয়াস আলীর বাসায় ‘তল্লাশির’ চেষ্টা  » «   ইউরোপ যাওয়ার স্বপ্ন পুরণ হলো না ইব্রাহিমের  » «   হৃদয়বানদের সাহায্যে বাঁচতে চান স্কুল শিক্ষিকা এমিলি  » «   ধর্মীয় শিক্ষার জ্ঞান দিয়ে সমাজ পরিবর্তনে কাজ করতে হবে -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে মামলা দিয়ে গ্রামবাসীকে হয়রানীর প্রতিবাদে প্রবাসীর বিরুদ্ধে মানববন্ধন  » «  

আইন-শৃঙ্খলা রক্ষায় বালাগঞ্জ থানার ওসির এ্যাওয়ার্ড লাভ

বালাগঞ্জ প্রতিনিধি :: আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানে জন্য জাতিসংঘ পদকপ্রাপ্ত বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) এসএম জালাল উদ্দিন সোনার বাংলা এ্যাওয়ার্ড ও সম্মাননা সনদ লাভ করেছেন। সোনার বাংলা সাংস্কৃতিক ফাউণ্ডেশন (কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী ঢাকা) কর্তৃক তাকে এ সম্মাননা স্মারক ও এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।
সোনার বাংলা সাংস্কৃতিক ফাউণ্ডেশনের প্রধান উপদেষ্টা বিচারপতি মো. ছিদ্দিকুর রহমান মিয়া ও সভাপতি মো. নাজমুল হাসান কর্তৃক গত ২৮ এপ্রিল স্বাক্ষরিত এ সম্মাননা স্মারকে আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের কথা উলে­খ রয়েছে। এ সম্মাননা স্মারক ও এ্যাওয়ার্ড গত শনিবার তার হস্তগত হয়েছে।
এসএম জালাল উদ্দিন ২০১৪ সালের মার্চ থেকে ২০১৫ সালের মার্চ মাস পর্যন্ত সুদারের দারফুরে জাতিসংঘ শান্তি মিশনে অংশগ্রহণ করেন। তিনি ২০১৭ সালের ১২ এপ্রিল থেকে বালাগঞ্জ থানায় অফিসার ইন-চার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন। ব্যক্তিগত জীবনে তিনি এসএম মুহাছিন লাবীব ও এসএম মুনিতুল নাবীল নামে ২পুত্র সন্তানের জনক।
এ দিকে সম্মাননা স্মারক ও এ্যাওয়ার্ড লাভের প্রতিক্রিয়ায় বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) এসএম জালাল উদ্দিন আইন-শৃঙ্খলা রক্ষা এবং দেশ ও জাতির সেবায় আরও আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ