বিশ্বনাথে প্রবাসীর পরিবারকে হয়রানীর অভিযোগ
বুধবার, ১৫ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «  

বিশ্বনাথে প্রবাসীর পরিবারকে হয়রানীর অভিযোগ

বিশ্বনাথনিউজ২৪:: বিশ্বনাথে এক যুক্তরাজ্য প্রবাসীর পরিবারকে বিভিন্নভাবে হয়রানী ও হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সদর ইউনিয়নের রাজনগর গ্রামের মৃত কাছিম আলীর পুত্র যুক্তরাজ্য প্রবাসী হাজী আনোয়ার মিয়া বাদি হয়ে থানায় সাধারণ ডায়েরী করেছেন। ইতিপূর্বে তিনি সিলেট জেলা ডি.জি.এফ.আই অফিস ও সিলেটের ডি.আই.জি’র কাছে লিখিত অভিযোগও প্রদান করেছেন।
থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরীতে হাজী আনোয়ার মিয়া উল্লেখ করেন, তিনি যুক্তরাজ্যে থাকা অবস্থায় তার বাড়ির ফসলের গাছ জোর পূর্বকভাকে কেটে নিয়ে গেছেন রাজনগর গ্রামের মৃত আব্দুল মনাফের পুত্র লিয়াকত আলী ও শুকুর আলী এবং তারা তার (আনোয়ার মিয়ার) ছেলে-মেয়েদেরকে বিভিন্ন ভাবে হুমকি-দুমকি ও কলোনীর ছোট বাচ্চাদে কে ভয় ভীতি প্রদর্শন করে আসছেন। অভিযুক্তরা কলোনীর যুবতী মেয়েদেরকে উত্তপ্ত করে ও সর্বদা গালিগালাজ করেন। এছাড়া বিবাদীরা প্রায় সময় তার (আনোয়ার মিয়া) বিল্ডিং এর রং নষ্ট করে তালা ভাঙ্গে ও গেইটের রট কেটে এবং দেয়ালের ভিতরে পচা মোরগ-কুকুর-বিড়াল ফেলে রাখে। তিনি ইতিপূর্বে সিলেট জেলা ডি.জি.এফ.আই অফিস ও সিলেটের ডি.আই.জি শাহজাহান রাজ’র কাছে লিখিত অভিযোগ করলে তিনি বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও থানার ওসি’কে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহনের জন্য বলেন। এরপর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিজ কার্যালয়ে উভয় পক্ষকে নিয়ে বসে বিষয়টি আপোষে নিম্পত্তি করেন। এই নিস্পত্তির পর অনেক দিন তিনি (আনোয়ার) শান্তিপূর্ণভাবে বসবাস করেন। কিন্ত বর্তমানে বিবাদীরা আবারো হয়রানী শুরু করেছে বলে সাধারণ ডায়েরীতে তিনি উল্লেখ করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ