বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আর নেই  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের বাড়িতে রুমির পরিবার : ফাঁসির দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «   বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «  

বিশ্বনাথে প্রবাসীর পরিবারকে হয়রানীর অভিযোগ

বিশ্বনাথনিউজ২৪:: বিশ্বনাথে এক যুক্তরাজ্য প্রবাসীর পরিবারকে বিভিন্নভাবে হয়রানী ও হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সদর ইউনিয়নের রাজনগর গ্রামের মৃত কাছিম আলীর পুত্র যুক্তরাজ্য প্রবাসী হাজী আনোয়ার মিয়া বাদি হয়ে থানায় সাধারণ ডায়েরী করেছেন। ইতিপূর্বে তিনি সিলেট জেলা ডি.জি.এফ.আই অফিস ও সিলেটের ডি.আই.জি’র কাছে লিখিত অভিযোগও প্রদান করেছেন।
থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরীতে হাজী আনোয়ার মিয়া উল্লেখ করেন, তিনি যুক্তরাজ্যে থাকা অবস্থায় তার বাড়ির ফসলের গাছ জোর পূর্বকভাকে কেটে নিয়ে গেছেন রাজনগর গ্রামের মৃত আব্দুল মনাফের পুত্র লিয়াকত আলী ও শুকুর আলী এবং তারা তার (আনোয়ার মিয়ার) ছেলে-মেয়েদেরকে বিভিন্ন ভাবে হুমকি-দুমকি ও কলোনীর ছোট বাচ্চাদে কে ভয় ভীতি প্রদর্শন করে আসছেন। অভিযুক্তরা কলোনীর যুবতী মেয়েদেরকে উত্তপ্ত করে ও সর্বদা গালিগালাজ করেন। এছাড়া বিবাদীরা প্রায় সময় তার (আনোয়ার মিয়া) বিল্ডিং এর রং নষ্ট করে তালা ভাঙ্গে ও গেইটের রট কেটে এবং দেয়ালের ভিতরে পচা মোরগ-কুকুর-বিড়াল ফেলে রাখে। তিনি ইতিপূর্বে সিলেট জেলা ডি.জি.এফ.আই অফিস ও সিলেটের ডি.আই.জি শাহজাহান রাজ’র কাছে লিখিত অভিযোগ করলে তিনি বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও থানার ওসি’কে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহনের জন্য বলেন। এরপর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিজ কার্যালয়ে উভয় পক্ষকে নিয়ে বসে বিষয়টি আপোষে নিম্পত্তি করেন। এই নিস্পত্তির পর অনেক দিন তিনি (আনোয়ার) শান্তিপূর্ণভাবে বসবাস করেন। কিন্ত বর্তমানে বিবাদীরা আবারো হয়রানী শুরু করেছে বলে সাধারণ ডায়েরীতে তিনি উল্লেখ করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ