সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজে নতুন ভবনের উদ্বোধন করলেন শফিক চৌধুরী  » «   বৈরাগী বাজারে পুলিশের উপর হামলাকারীদের গ্রেফতার দাবি : এলাকাবাসীর সভা  » «   বিশ্বনাথে দেড় হাজার লোককে অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চিকিৎসা  » «   বিশ্বনাথ ইউনিয়নের ১৯টি স্কুলের শিক্ষার্থীদের অংশ্রহনে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে রামসুন্দর স্কুল মাঠে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত  » «   সহযোগিতা অব্যাহত রাখতে মুহিবুর রহমানের আহবান  » «   বিশ্বনাথে এলাকাবাসীর বহুদিনের লালিত স্বপ্ন পূরণে ‘চাউলধনী স্কুল এন্ড কলেজ’র যাত্রা শুরু  » «   বিশ্বনাথের রামপাশায় ১৩তম ইউনিয়ন ক্রিকেট লীগের উদ্বোধন  » «   বিশ্বনাথে লজ্জতুননেছা উচ্চ বিদ্যালয়ে স্কাউট’র ৪র্থ দীক্ষা ও তাবু জলসা ক্যাম্প অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «  

শ্রেষ্ঠ সংগীতশিল্পী হিসেবে পুরস্কৃত হলেন সিলেটের মেয়ে বন্যা

বিশ্বনাথনিউজ২৪:: উপমহাদেশের বিখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লার কাছ থেকে সম্মাননা পদক গ্রহণ করলেন বর্তমান প্রজন্মের উদিয়মান সংগীতশিল্পী সিলেটের মেয়ে বন্যা তালুকদার। নতুন প্রজন্মের শিল্পীদের মধ্যে নিজের অসাধারণ মায়াবী কণ্ঠশৈলী দিয়ে সংগীতাঙ্গনে আলাদা একটি উজ্জ্বল অবস্থান তৈরি করা এবং দেশের সংগীতাঙ্গনে অবদান রাখার জন্য তাকে শ্রেষ্ঠ সংগীতশিল্পী হিসেবে পুরস্কৃত করা হয়। গেল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বন্যার হাতে ‘১৪তম সাঁকো টেলিফিল্ম মিউজিক অ্যাওয়ার্ড ২০১৮’ নামের এ সম্মাননা বরেণ্য শিল্পী রুনা লায়লার হাত থেকে গ্রহণ করেন বন্যা।

জীবনের প্রথম পদক পেয়ে ভীষণ উচ্ছ্বসিত বন্যা। তিনি বলেন, জন্মের পর থেকে যার গান শুনে বড় হয়েছি এবং সংগীতাঙ্গনে আমার সবচেয়ে প্রিয় শিল্পী শ্রদ্ধেয় রুনা ম্যাডাম। এমন একজন গুনীশিল্পীর হাত থেকে সম্মাননা পাওয়া আমার সঙ্গীত জীবনে প্রেরনা হিসেবে কাজ করবে। ২০১২ সালে কনিয়া চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতায় আমি সিলেটের একমাত্র প্রতিযোগী হিসেবে সেরা ৫ এ স্থান করেছিলাম। এই অবদান পুরো সিলেট বাসীর।

সিলেটের মানুষ পাশে না থাকলে আমি এ পর্যন্ত আসতে পারতাম না। এজন্য আমার শুভাকাংখিসহ সবার কাছে কৃতজ্ঞ। এই সম্মাননা পেয়ে আমি কতটা খুশি হয়েছি, অনুপ্রাণিত হয়েছি তা ভাষায় প্রকাশের নয়। সাঁকো’ পরিবারের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ আমাকে এমন সম্মাননা রুনা ম্যাডামের হাত থেকে গ্রহণের সুযোগ করে দেয়ারর জন্য।

উল্লেখ্য ২০১২ সালে সেরাকন্ঠে সিলেট থেকে একমাত্র প্রতিযোগী হিসেবে সেরা ৫ এ স্থান করে নেন বন্যা। ছোটবেলা থেকেই গানই যেন বন্যার প্রান। পিতৃহীন পরিবারে মা ও ৫ বোনের সংসারে বন্যাই একমাত্র উপার্জনকারী ব্যক্তি। একই সাথে সঙ্গীত চর্চা, নিজের লেখাপড়া, পরিবারের ব্যয়ভার বহন করে এগিয়ে যাওয়া এক সংগ্রামী নারী বন্যা। ইতিমধ্যে ৩টি একক ও ৫টি মিক্স এলবাম বাজরে এসেছে তার। এছাড়াও বিভিন্ন টিভি চ্যানেলে লাইভ প্রোগ্রাম ও দেশ- বিদেশে কনর্সাটে আংশ গ্রহন করে আসছেন তিনি নিয়মিত। বর্তমানে আহমেদ খসরু ও আশরাফুল ইসলাম তুরনের লেখা গান নিয়ে এলবাম শীঘ্রই বাজারে আসছে। জনপ্রিয় অভিনেতা ও শিল্পী ফজলুর রহমান বাবু’র সাথেও একটি কাজে ব্যস্থ রয়েছেন বন্যা।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ