বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «   সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজ আর নেই  » «   বিশ্বনাথে জাতীয় পার্টিতে শতাধিক নেতাকর্মীর যোগদান  » «   বিশ্বনাথে দেওকলস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ আব্দুল মুকিত স্মরণে শোকসভা  » «   বিশ্বনাথে ময়লা পরিস্কার করতে সড়কে ঝাড়ু হাতে শিক্ষার্থীরা  » «   রশিদপুরে স্পীড ব্রেকার-গোল চত্তর-যাত্রী চাউনী নির্মাণের দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে শ্রমিকলীগের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত  » «  

শ্রেষ্ঠ সংগীতশিল্পী হিসেবে পুরস্কৃত হলেন সিলেটের মেয়ে বন্যা

বিশ্বনাথনিউজ২৪:: উপমহাদেশের বিখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লার কাছ থেকে সম্মাননা পদক গ্রহণ করলেন বর্তমান প্রজন্মের উদিয়মান সংগীতশিল্পী সিলেটের মেয়ে বন্যা তালুকদার। নতুন প্রজন্মের শিল্পীদের মধ্যে নিজের অসাধারণ মায়াবী কণ্ঠশৈলী দিয়ে সংগীতাঙ্গনে আলাদা একটি উজ্জ্বল অবস্থান তৈরি করা এবং দেশের সংগীতাঙ্গনে অবদান রাখার জন্য তাকে শ্রেষ্ঠ সংগীতশিল্পী হিসেবে পুরস্কৃত করা হয়। গেল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বন্যার হাতে ‘১৪তম সাঁকো টেলিফিল্ম মিউজিক অ্যাওয়ার্ড ২০১৮’ নামের এ সম্মাননা বরেণ্য শিল্পী রুনা লায়লার হাত থেকে গ্রহণ করেন বন্যা।

জীবনের প্রথম পদক পেয়ে ভীষণ উচ্ছ্বসিত বন্যা। তিনি বলেন, জন্মের পর থেকে যার গান শুনে বড় হয়েছি এবং সংগীতাঙ্গনে আমার সবচেয়ে প্রিয় শিল্পী শ্রদ্ধেয় রুনা ম্যাডাম। এমন একজন গুনীশিল্পীর হাত থেকে সম্মাননা পাওয়া আমার সঙ্গীত জীবনে প্রেরনা হিসেবে কাজ করবে। ২০১২ সালে কনিয়া চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতায় আমি সিলেটের একমাত্র প্রতিযোগী হিসেবে সেরা ৫ এ স্থান করেছিলাম। এই অবদান পুরো সিলেট বাসীর।

সিলেটের মানুষ পাশে না থাকলে আমি এ পর্যন্ত আসতে পারতাম না। এজন্য আমার শুভাকাংখিসহ সবার কাছে কৃতজ্ঞ। এই সম্মাননা পেয়ে আমি কতটা খুশি হয়েছি, অনুপ্রাণিত হয়েছি তা ভাষায় প্রকাশের নয়। সাঁকো’ পরিবারের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ আমাকে এমন সম্মাননা রুনা ম্যাডামের হাত থেকে গ্রহণের সুযোগ করে দেয়ারর জন্য।

উল্লেখ্য ২০১২ সালে সেরাকন্ঠে সিলেট থেকে একমাত্র প্রতিযোগী হিসেবে সেরা ৫ এ স্থান করে নেন বন্যা। ছোটবেলা থেকেই গানই যেন বন্যার প্রান। পিতৃহীন পরিবারে মা ও ৫ বোনের সংসারে বন্যাই একমাত্র উপার্জনকারী ব্যক্তি। একই সাথে সঙ্গীত চর্চা, নিজের লেখাপড়া, পরিবারের ব্যয়ভার বহন করে এগিয়ে যাওয়া এক সংগ্রামী নারী বন্যা। ইতিমধ্যে ৩টি একক ও ৫টি মিক্স এলবাম বাজরে এসেছে তার। এছাড়াও বিভিন্ন টিভি চ্যানেলে লাইভ প্রোগ্রাম ও দেশ- বিদেশে কনর্সাটে আংশ গ্রহন করে আসছেন তিনি নিয়মিত। বর্তমানে আহমেদ খসরু ও আশরাফুল ইসলাম তুরনের লেখা গান নিয়ে এলবাম শীঘ্রই বাজারে আসছে। জনপ্রিয় অভিনেতা ও শিল্পী ফজলুর রহমান বাবু’র সাথেও একটি কাজে ব্যস্থ রয়েছেন বন্যা।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ