বুধবার, ১৮ জুলাই, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
ইলিয়াস আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে বিএনপির মিলাদ-দোয়া মাহফিল  » «   বিশ্বনাথ এইড ইউকে’র নতুন কমিটি গঠন  » «   বিশ্বনাথে পৃথক স্থানে অবৈধ স্থাপনা উচ্ছেদ  » «   বিশ্বনাথে তালাবদ্ধ সেই মার্কেট আদালতের নির্দেশে খুলে দিল পুলিশ  » «   বিশ্বনাথে অসচ্ছল প্রতিবন্ধীদের মাঝে চাল বিতরণ  » «   বিশ্বনাথে মাত্র ৬০ হাজার টাকার অভাবে দুচোখ হারাতে বসেছে কিশোর মারজান  » «   বিশ্বনাথে গরু চুরি : থানায় জিডি  » «   বিশ্বনাথ স্বাস্থ্য কমপ্লেক্সে বখাটে কর্তৃক ইভটিজিংয়ের শিকার কলেজ ছাত্রী  » «   বিশ্বনাথের খাজাঞ্চীতে ত্রাণ বিতরণ করলেন ইলিয়াসপত্নী লুনা  » «   বিশ্বকাপ জয়ে উৎসবে ভাসছে ফ্রান্স  » «   দ্বিতীয় বারের মতো বিশ্বকাপ ফুটবলের শিরোপা জিতলো ফ্রান্স  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০  » «   জগন্নাথপুরে ইউএনও ও এসিল্যান্ডের পদ শুন্য : প্রশাসনিক কাজে স্থবিরতা  » «   বিশ্বনাথে সাড়ে ২৬ হাজার শিশু খেল ভিটামিন এ-প্লাস ক্যাপসুল  » «   ব্রিটেনে বিশ্বনাথের ছেলে মাসায়েল’র ডিগ্রী অর্জন  » «  

শ্রেষ্ঠ সংগীতশিল্পী হিসেবে পুরস্কৃত হলেন সিলেটের মেয়ে বন্যা

বিশ্বনাথনিউজ২৪:: উপমহাদেশের বিখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লার কাছ থেকে সম্মাননা পদক গ্রহণ করলেন বর্তমান প্রজন্মের উদিয়মান সংগীতশিল্পী সিলেটের মেয়ে বন্যা তালুকদার। নতুন প্রজন্মের শিল্পীদের মধ্যে নিজের অসাধারণ মায়াবী কণ্ঠশৈলী দিয়ে সংগীতাঙ্গনে আলাদা একটি উজ্জ্বল অবস্থান তৈরি করা এবং দেশের সংগীতাঙ্গনে অবদান রাখার জন্য তাকে শ্রেষ্ঠ সংগীতশিল্পী হিসেবে পুরস্কৃত করা হয়। গেল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বন্যার হাতে ‘১৪তম সাঁকো টেলিফিল্ম মিউজিক অ্যাওয়ার্ড ২০১৮’ নামের এ সম্মাননা বরেণ্য শিল্পী রুনা লায়লার হাত থেকে গ্রহণ করেন বন্যা।

জীবনের প্রথম পদক পেয়ে ভীষণ উচ্ছ্বসিত বন্যা। তিনি বলেন, জন্মের পর থেকে যার গান শুনে বড় হয়েছি এবং সংগীতাঙ্গনে আমার সবচেয়ে প্রিয় শিল্পী শ্রদ্ধেয় রুনা ম্যাডাম। এমন একজন গুনীশিল্পীর হাত থেকে সম্মাননা পাওয়া আমার সঙ্গীত জীবনে প্রেরনা হিসেবে কাজ করবে। ২০১২ সালে কনিয়া চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতায় আমি সিলেটের একমাত্র প্রতিযোগী হিসেবে সেরা ৫ এ স্থান করেছিলাম। এই অবদান পুরো সিলেট বাসীর।

সিলেটের মানুষ পাশে না থাকলে আমি এ পর্যন্ত আসতে পারতাম না। এজন্য আমার শুভাকাংখিসহ সবার কাছে কৃতজ্ঞ। এই সম্মাননা পেয়ে আমি কতটা খুশি হয়েছি, অনুপ্রাণিত হয়েছি তা ভাষায় প্রকাশের নয়। সাঁকো’ পরিবারের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ আমাকে এমন সম্মাননা রুনা ম্যাডামের হাত থেকে গ্রহণের সুযোগ করে দেয়ারর জন্য।

উল্লেখ্য ২০১২ সালে সেরাকন্ঠে সিলেট থেকে একমাত্র প্রতিযোগী হিসেবে সেরা ৫ এ স্থান করে নেন বন্যা। ছোটবেলা থেকেই গানই যেন বন্যার প্রান। পিতৃহীন পরিবারে মা ও ৫ বোনের সংসারে বন্যাই একমাত্র উপার্জনকারী ব্যক্তি। একই সাথে সঙ্গীত চর্চা, নিজের লেখাপড়া, পরিবারের ব্যয়ভার বহন করে এগিয়ে যাওয়া এক সংগ্রামী নারী বন্যা। ইতিমধ্যে ৩টি একক ও ৫টি মিক্স এলবাম বাজরে এসেছে তার। এছাড়াও বিভিন্ন টিভি চ্যানেলে লাইভ প্রোগ্রাম ও দেশ- বিদেশে কনর্সাটে আংশ গ্রহন করে আসছেন তিনি নিয়মিত। বর্তমানে আহমেদ খসরু ও আশরাফুল ইসলাম তুরনের লেখা গান নিয়ে এলবাম শীঘ্রই বাজারে আসছে। জনপ্রিয় অভিনেতা ও শিল্পী ফজলুর রহমান বাবু’র সাথেও একটি কাজে ব্যস্থ রয়েছেন বন্যা।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ