সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজে নতুন ভবনের উদ্বোধন করলেন শফিক চৌধুরী  » «   বৈরাগী বাজারে পুলিশের উপর হামলাকারীদের গ্রেফতার দাবি : এলাকাবাসীর সভা  » «   বিশ্বনাথে দেড় হাজার লোককে অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চিকিৎসা  » «   বিশ্বনাথ ইউনিয়নের ১৯টি স্কুলের শিক্ষার্থীদের অংশ্রহনে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে রামসুন্দর স্কুল মাঠে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত  » «   সহযোগিতা অব্যাহত রাখতে মুহিবুর রহমানের আহবান  » «   বিশ্বনাথে এলাকাবাসীর বহুদিনের লালিত স্বপ্ন পূরণে ‘চাউলধনী স্কুল এন্ড কলেজ’র যাত্রা শুরু  » «   বিশ্বনাথের রামপাশায় ১৩তম ইউনিয়ন ক্রিকেট লীগের উদ্বোধন  » «   বিশ্বনাথে লজ্জতুননেছা উচ্চ বিদ্যালয়ে স্কাউট’র ৪র্থ দীক্ষা ও তাবু জলসা ক্যাম্প অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «  

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় মাদক ব‌্যবসায়ী নিহত

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত আছকর আলী (৫৮) নামের এক মাদক (গাঁজা) ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের সৎমানপুর গ্রামের মৃত মনাফ উল্লাহ’র পুত্র । তিনি গত শনিবার দিবাগত গভীর রাতে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। তার বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য আইনে মামলা রয়েছে।
জানাযায়, বাড়ির রাস্তা নিয়ে সৎমানপুর গ্রামের আছমত আলী গংদের সাথে বিরোধ চলে আসেছিল নিহত আছকর আলীর। এরই জের ধরে গত ১৫এপ্রিল দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের লোকজনদের হামলায় আহত হন আছকর আলী। ওই দিন গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। হাসপাতালে ৬দিন চিকিৎসাধিন অবস্থায় শনিবার রাতে তার মৃত্যু হয়। এব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
বিশ্বনাথ থানার পুলিশ পরিধর্শক (তদন্ত) দুলাল আখন্দ বলেন, এখনও আমরা কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি জানান, নিহত আছকর আলী একজন মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে। ইতিপূর্বে তাকে গ্রেফতারও করা হয়েছিলো।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ