শনিবার, ২৬ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় নিহত ১  » «   বিশ্বনাথে ব্যবসায়ী কয়েছের বিরুদ্ধে ৩লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত  » «   বিশ্বনাথে ব্যবসায়ীকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা : থানায় জিডি  » «   বিনা ভোটে আর কাউকে ক্ষমতায় যেতে দেব না -মুনতাসির আলী  » «   বালাগঞ্জে হাসান হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের  » «   ব্রিটেনে আবারও মেয়র নির্বাচিত হলেন ওসমানীনগরের মুজিবুর রহমান  » «   বিশ্বনাথে ধর্ষণের শিকার হওয়া কিশোরীর ইজ্জতের মূল্য ২লাখ টাকা!  » «   বিশ্বনাথে বিএনপি নেতা ফয়েজ আলীর ইন্তেকাল : শোক  » «   আইপিএলকে ঘিরে বিশ্বনাথে চলছে জুয়া-বাজী : উদ্বিগ্ন অভিভাবকমহল  » «   বিশ্বনাথে উপ-সচিব ওয়াদুদ চৌধুরীর ভাই কাদির চৌধুরীর ইন্তেকাল  » «   বিশ্বনাথে সাবেক ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খানের ইন্তেকাল  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৬টি প্রতিষ্ঠানে জরিমানা  » «   বিশ্বনাথের ধানী জমি থেকে অজ্ঞাতনামা ব‌্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেট কারাগারে ১৬টি ফ‌্যান প্রদান করলেন বিশ্বনাথের পংকি খান  » «  

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় মাদক ব‌্যবসায়ী নিহত

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত আছকর আলী (৫৮) নামের এক মাদক (গাঁজা) ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের সৎমানপুর গ্রামের মৃত মনাফ উল্লাহ’র পুত্র । তিনি গত শনিবার দিবাগত গভীর রাতে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। তার বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য আইনে মামলা রয়েছে।
জানাযায়, বাড়ির রাস্তা নিয়ে সৎমানপুর গ্রামের আছমত আলী গংদের সাথে বিরোধ চলে আসেছিল নিহত আছকর আলীর। এরই জের ধরে গত ১৫এপ্রিল দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের লোকজনদের হামলায় আহত হন আছকর আলী। ওই দিন গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। হাসপাতালে ৬দিন চিকিৎসাধিন অবস্থায় শনিবার রাতে তার মৃত্যু হয়। এব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
বিশ্বনাথ থানার পুলিশ পরিধর্শক (তদন্ত) দুলাল আখন্দ বলেন, এখনও আমরা কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি জানান, নিহত আছকর আলী একজন মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে। ইতিপূর্বে তাকে গ্রেফতারও করা হয়েছিলো।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ