বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «   সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজ আর নেই  » «   বিশ্বনাথে জাতীয় পার্টিতে শতাধিক নেতাকর্মীর যোগদান  » «   বিশ্বনাথে দেওকলস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ আব্দুল মুকিত স্মরণে শোকসভা  » «   বিশ্বনাথে ময়লা পরিস্কার করতে সড়কে ঝাড়ু হাতে শিক্ষার্থীরা  » «   রশিদপুরে স্পীড ব্রেকার-গোল চত্তর-যাত্রী চাউনী নির্মাণের দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে শ্রমিকলীগের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত  » «  

‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত

বিশ্বনাথনিউজ২৪:: সাতক্ষীরায় পুলিশের সাথে `বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাতে কলারোয়া উপজেলার হিজলদী সীমান্ত এলাকায় এ এঘটনা ঘটে।
নিহতের নাম সোহাগ সরদার(২৫)। সে কলারোয়া উপজেলার বোয়ালিয়া গ্রামের শাসছুর সরদারের ছেলে। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবী করেছে পুলিশ।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন শনিবার বিকালে এক শিশুকে ধর্ষণ করে সোহাগ। শিশুটি বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।
এ ঘটনায় ধর্ষিতার নানী জাহানারা খাতুন বাদী হয়ে সন্ধ্যায় একটি মামলা দায়ের করে। রাতে সোহাগ কে গ্রেফতার করতে পুলিশ অভিযানে গেল সে পুলিশের উপর আক্রমণ করে। একপর্যায়ের পুলিশের পাল্টা গুলিতে সে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।
এর আগে শনিবার বিকালে শিশুটি স্কুল থেকে ফিরে তার নানীর বাড়ির পাশে পুকুরে গোসল করতে গেলে সেখানে তাকে একা পেয়ে জাপটে ধরে মুখ চেপে জোরপূর্বক ধর্ষণ করে সোহাগ। এ সময় তার চিৎকারে তিনিসহ পাড়ার কয়েকজন মহিলা এগিয়ে আসলে সোহাগ পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করা হয়। এ সময় তার শরীর থেকে রক্তক্ষরণ হলে তাকে প্রথমে কলারোয়া হাসপাতালে ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ