সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিজয় দিবসে স্মৃতিস্তম্ভে বিশ্বনাথ প্রেসক্লাবের পুষ্পস্তবক অর্পণ  » «   ৭১’র শহীদদের স্মরণে বিশ্বনাথ কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ  » «   বিশ্বনাথে মুক্তিযুদ্ধের সংগঠক লিলু মিয়ার ইন্তেকাল : দাফন সম্পন্ন  » «   সিলেট-২ : একই অভিযোগে সরদার’র প্রার্থীতা বহাল থাকলেও লুনা’র স্থগিত  » «   বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন  » «   বিশ্বনাথের অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার : আটক ৩  » «   আজ মহান বিজয় দিবস  » «   ‘ধানের শীষ’র সমর্থনে বিশ্বনাথের মাছুখালী বাজারে পথসভা  » «   সিলেট-২ আসনে মুহিব-সরদারকে পেয়ে উজ্জীবিত আ’লীগ নেতাকর্মীরা  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার  » «   আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে : ইয়াহ্ইয়া চৌধুরী  » «   শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «  

‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত

বিশ্বনাথনিউজ২৪:: সাতক্ষীরায় পুলিশের সাথে `বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাতে কলারোয়া উপজেলার হিজলদী সীমান্ত এলাকায় এ এঘটনা ঘটে।
নিহতের নাম সোহাগ সরদার(২৫)। সে কলারোয়া উপজেলার বোয়ালিয়া গ্রামের শাসছুর সরদারের ছেলে। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবী করেছে পুলিশ।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন শনিবার বিকালে এক শিশুকে ধর্ষণ করে সোহাগ। শিশুটি বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।
এ ঘটনায় ধর্ষিতার নানী জাহানারা খাতুন বাদী হয়ে সন্ধ্যায় একটি মামলা দায়ের করে। রাতে সোহাগ কে গ্রেফতার করতে পুলিশ অভিযানে গেল সে পুলিশের উপর আক্রমণ করে। একপর্যায়ের পুলিশের পাল্টা গুলিতে সে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।
এর আগে শনিবার বিকালে শিশুটি স্কুল থেকে ফিরে তার নানীর বাড়ির পাশে পুকুরে গোসল করতে গেলে সেখানে তাকে একা পেয়ে জাপটে ধরে মুখ চেপে জোরপূর্বক ধর্ষণ করে সোহাগ। এ সময় তার চিৎকারে তিনিসহ পাড়ার কয়েকজন মহিলা এগিয়ে আসলে সোহাগ পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করা হয়। এ সময় তার শরীর থেকে রক্তক্ষরণ হলে তাকে প্রথমে কলারোয়া হাসপাতালে ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ