মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত

বিশ্বনাথনিউজ২৪:: সাতক্ষীরায় পুলিশের সাথে `বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাতে কলারোয়া উপজেলার হিজলদী সীমান্ত এলাকায় এ এঘটনা ঘটে।
নিহতের নাম সোহাগ সরদার(২৫)। সে কলারোয়া উপজেলার বোয়ালিয়া গ্রামের শাসছুর সরদারের ছেলে। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবী করেছে পুলিশ।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন শনিবার বিকালে এক শিশুকে ধর্ষণ করে সোহাগ। শিশুটি বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।
এ ঘটনায় ধর্ষিতার নানী জাহানারা খাতুন বাদী হয়ে সন্ধ্যায় একটি মামলা দায়ের করে। রাতে সোহাগ কে গ্রেফতার করতে পুলিশ অভিযানে গেল সে পুলিশের উপর আক্রমণ করে। একপর্যায়ের পুলিশের পাল্টা গুলিতে সে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।
এর আগে শনিবার বিকালে শিশুটি স্কুল থেকে ফিরে তার নানীর বাড়ির পাশে পুকুরে গোসল করতে গেলে সেখানে তাকে একা পেয়ে জাপটে ধরে মুখ চেপে জোরপূর্বক ধর্ষণ করে সোহাগ। এ সময় তার চিৎকারে তিনিসহ পাড়ার কয়েকজন মহিলা এগিয়ে আসলে সোহাগ পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করা হয়। এ সময় তার শরীর থেকে রক্তক্ষরণ হলে তাকে প্রথমে কলারোয়া হাসপাতালে ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ