বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আর নেই  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের বাড়িতে রুমির পরিবার : ফাঁসির দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «   বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «  

বিশ্বনাথে ৩টি গরু চুরি

বিশ্বনাথনিউজ২৪:: বিশ্বনাথে গোয়াল ঘরের তালা ভেঙ্গে ৩টি গরু চুরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২১এপ্রিল) দিবাগত রাতে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের তেলিকোনা গ্রামে মৌরশ আলীর বাড়িতে এঘটনাটি ঘটে।
মৌরশ আলী জানান, প্রতিদিনের ন্যায় গোয়াল ঘরে তালা লাগিয়ে শনিবার রাতে তিনি ঘুমিয়ে পড়েন। রাত ৩টায় ঘুম থেকে জেগে গোয়াল ঘরে গিয়ে দেখতে পান দরজার তালা ভাঙ্গা অবস্থায় রয়েছে। এসময় তিনি ঘরের ভিতরে প্রবেশ করে দেখেন তার ২টি গাভী ও ১টি বাচ্ছা নেই। রাত আনুমানিক ২টায় চোরেরা গোয়াল ঘরের দরজার তালা ভেঙ্গে গরুগুলি চুরি করে নিয়েছে বলে তিনি ধারণা করছেন। চুরি হওয়া ৩টি গরুর মূল্য প্রায় ৭০হাজার টাকা হবে বলে তিনি জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ