শনিবার, ২৬ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় নিহত ১  » «   বিশ্বনাথে ব্যবসায়ী কয়েছের বিরুদ্ধে ৩লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত  » «   বিশ্বনাথে ব্যবসায়ীকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা : থানায় জিডি  » «   বিনা ভোটে আর কাউকে ক্ষমতায় যেতে দেব না -মুনতাসির আলী  » «   বালাগঞ্জে হাসান হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের  » «   ব্রিটেনে আবারও মেয়র নির্বাচিত হলেন ওসমানীনগরের মুজিবুর রহমান  » «   বিশ্বনাথে ধর্ষণের শিকার হওয়া কিশোরীর ইজ্জতের মূল্য ২লাখ টাকা!  » «   বিশ্বনাথে বিএনপি নেতা ফয়েজ আলীর ইন্তেকাল : শোক  » «   আইপিএলকে ঘিরে বিশ্বনাথে চলছে জুয়া-বাজী : উদ্বিগ্ন অভিভাবকমহল  » «   বিশ্বনাথে উপ-সচিব ওয়াদুদ চৌধুরীর ভাই কাদির চৌধুরীর ইন্তেকাল  » «   বিশ্বনাথে সাবেক ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খানের ইন্তেকাল  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৬টি প্রতিষ্ঠানে জরিমানা  » «   বিশ্বনাথের ধানী জমি থেকে অজ্ঞাতনামা ব‌্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেট কারাগারে ১৬টি ফ‌্যান প্রদান করলেন বিশ্বনাথের পংকি খান  » «  

বিশ্বনাথে কিশোরী নিখোঁজের ৫দিন পর উদ্ধার : আটক ২ : মামলা দায়ের

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে সনাতন ধর্মাবম্বী এক কিশোরী (১৬) কে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। নিখোঁজের ৫দিন পর  শনিবার (২১এপ্রিল) রাতে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর এলাকা থেকে অপহৃতা কিশোরীকে উদ্ধার ও ২ যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- বিশ্বনাথ উপজেলার মাঝেরগাঁও গ্রামের মৃত ইয়াদ উল্লার পুত্র শাহান আলী (২২) ও একাই উপজেলার দিঘলী (খোজারপাড়া) গ্রামের আব্দুল জব্বারের পুত্র শাহিন মিয়া (২৬)। এঘটনায় নিখোঁজ কিশোরীর পিতা বিশ্বনাথ উপজেলার দিঘলী গ্রামের অধীর চন্দ্র পাল বাদী হয়ে শনিবার রাতে আটককৃত দুইজন’সহ ৩জনকে অভিযুক্ত করে থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন। মামলা নং ২২। ধর্ষনের অভিযোগের সত্যতা নিশ্চিত করতে ওই কিশোরীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’তে রোববার প্রেরণ করা হবে বলে জানিয়েছে পুলিশ। কিশোরী উদ্ধার ও মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দ।
মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, গত ১৬ এপ্রিল দুপুরে তার নাতনীকে বিদ্যালয় থেকে বাড়ি নিয়ে আসতে ঐ কিশোরী (বাদীর মেয়ে) বাড়ি থেকে বের হয়। এরপর নাতনী বাড়িতে ফিরে এলেও তার মেয়ে (কিশোরী) বাড়ি ফিরে না আসায় তিনি বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। পুলিশ সাধারণ ডায়েরীর সূত্র ধরে ওই কিশোরী সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার সিলিমপুর (ইকড়চই) গ্রামের আব্দুল জব্বারের বাড়ি থেকে শনিবার (২১এপ্রিল) রাতে অভিযান চালিয়ে নিখোঁজ কিশোরীকে উদ্ধার করে। এসময় শাহান মিয়া ও শাহিন মিয়াকে আটক করে পুলিশ। থানা পুলিশের জিজ্ঞাসাবাদে কিশোরী (ভিকটিম) জানায়, সে ১৬ এপ্রিল দুপুরে দিঘলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার পথে দিঘলী স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পৌছা মাত্র অভিযুক্ত শাহান আলী তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলাইয়া সিএনজি অটোরিক্সা যোগে অপহরণ করে। এরপর জগন্নাথপুর উপজেলার সিলিমপুর (ইকড়চই) গ্রামের আব্দুল জব্বারের বাড়িতে অভিযুক্ত শাহিন মিয়ার ভাড়াটিয়া বসতঘরে অবস্থান করে এবং অন্যান্য অভিযুক্তদের সহযোগীতায় ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে তাকে একাধিকবার শাহিন মিয়া ধর্ষণ করে বলে এজাহারে বাদী উল্লেখ করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ