বিশ্বনাথে কিশোরী নিখোঁজের ৫দিন পর উদ্ধার : আটক ২ : মামলা দায়ের
বুধবার, ১৫ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «  

বিশ্বনাথে কিশোরী নিখোঁজের ৫দিন পর উদ্ধার : আটক ২ : মামলা দায়ের

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে সনাতন ধর্মাবম্বী এক কিশোরী (১৬) কে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। নিখোঁজের ৫দিন পর  শনিবার (২১এপ্রিল) রাতে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর এলাকা থেকে অপহৃতা কিশোরীকে উদ্ধার ও ২ যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- বিশ্বনাথ উপজেলার মাঝেরগাঁও গ্রামের মৃত ইয়াদ উল্লার পুত্র শাহান আলী (২২) ও একাই উপজেলার দিঘলী (খোজারপাড়া) গ্রামের আব্দুল জব্বারের পুত্র শাহিন মিয়া (২৬)। এঘটনায় নিখোঁজ কিশোরীর পিতা বিশ্বনাথ উপজেলার দিঘলী গ্রামের অধীর চন্দ্র পাল বাদী হয়ে শনিবার রাতে আটককৃত দুইজন’সহ ৩জনকে অভিযুক্ত করে থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন। মামলা নং ২২। ধর্ষনের অভিযোগের সত্যতা নিশ্চিত করতে ওই কিশোরীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’তে রোববার প্রেরণ করা হবে বলে জানিয়েছে পুলিশ। কিশোরী উদ্ধার ও মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দ।
মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, গত ১৬ এপ্রিল দুপুরে তার নাতনীকে বিদ্যালয় থেকে বাড়ি নিয়ে আসতে ঐ কিশোরী (বাদীর মেয়ে) বাড়ি থেকে বের হয়। এরপর নাতনী বাড়িতে ফিরে এলেও তার মেয়ে (কিশোরী) বাড়ি ফিরে না আসায় তিনি বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। পুলিশ সাধারণ ডায়েরীর সূত্র ধরে ওই কিশোরী সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার সিলিমপুর (ইকড়চই) গ্রামের আব্দুল জব্বারের বাড়ি থেকে শনিবার (২১এপ্রিল) রাতে অভিযান চালিয়ে নিখোঁজ কিশোরীকে উদ্ধার করে। এসময় শাহান মিয়া ও শাহিন মিয়াকে আটক করে পুলিশ। থানা পুলিশের জিজ্ঞাসাবাদে কিশোরী (ভিকটিম) জানায়, সে ১৬ এপ্রিল দুপুরে দিঘলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার পথে দিঘলী স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পৌছা মাত্র অভিযুক্ত শাহান আলী তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলাইয়া সিএনজি অটোরিক্সা যোগে অপহরণ করে। এরপর জগন্নাথপুর উপজেলার সিলিমপুর (ইকড়চই) গ্রামের আব্দুল জব্বারের বাড়িতে অভিযুক্ত শাহিন মিয়ার ভাড়াটিয়া বসতঘরে অবস্থান করে এবং অন্যান্য অভিযুক্তদের সহযোগীতায় ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে তাকে একাধিকবার শাহিন মিয়া ধর্ষণ করে বলে এজাহারে বাদী উল্লেখ করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ