বুধবার, ১৮ জুলাই, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
ইলিয়াস আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে বিএনপির মিলাদ-দোয়া মাহফিল  » «   বিশ্বনাথ এইড ইউকে’র নতুন কমিটি গঠন  » «   বিশ্বনাথে পৃথক স্থানে অবৈধ স্থাপনা উচ্ছেদ  » «   বিশ্বনাথে তালাবদ্ধ সেই মার্কেট আদালতের নির্দেশে খুলে দিল পুলিশ  » «   বিশ্বনাথে অসচ্ছল প্রতিবন্ধীদের মাঝে চাল বিতরণ  » «   বিশ্বনাথে মাত্র ৬০ হাজার টাকার অভাবে দুচোখ হারাতে বসেছে কিশোর মারজান  » «   বিশ্বনাথে গরু চুরি : থানায় জিডি  » «   বিশ্বনাথ স্বাস্থ্য কমপ্লেক্সে বখাটে কর্তৃক ইভটিজিংয়ের শিকার কলেজ ছাত্রী  » «   বিশ্বনাথের খাজাঞ্চীতে ত্রাণ বিতরণ করলেন ইলিয়াসপত্নী লুনা  » «   বিশ্বকাপ জয়ে উৎসবে ভাসছে ফ্রান্স  » «   দ্বিতীয় বারের মতো বিশ্বকাপ ফুটবলের শিরোপা জিতলো ফ্রান্স  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০  » «   জগন্নাথপুরে ইউএনও ও এসিল্যান্ডের পদ শুন্য : প্রশাসনিক কাজে স্থবিরতা  » «   বিশ্বনাথে সাড়ে ২৬ হাজার শিশু খেল ভিটামিন এ-প্লাস ক্যাপসুল  » «   ব্রিটেনে বিশ্বনাথের ছেলে মাসায়েল’র ডিগ্রী অর্জন  » «  

১৩৯ জন আরোহী নিয়ে ছিটকে পড়ল মালয়েশিয়ার উড়োজাহাজ

বিশ্বনাথনিউজ২৪::১৩৯ জন আরোহী নিয়ে মালয়েশিয়ার একটি উড়োজাহাজ রানওয়ে থেকে ছিটকে পড়ায় বন্ধ ঘোষণা করা হয়েছে নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দর। আজ ২০ এপ্রিল শুক্রবার মালিন্দ এয়ারলাইনসের বোয়িং ৭৩৭ উড়োজাহাজটি রানওয়ে থেকে ছিটকে পড়ে। এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে জানানো হয়, উড়োজাহাজটি সরাতে কাজ করছে কর্তৃপক্ষ। এ জন্য অন্য উড়োজাহাজের উড্ডয়ন থামিয়ে বিমানবন্দর বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে কতক্ষণ বন্ধ থাকবে, তা জানায়নি কর্তৃপক্ষ।

বিমানবন্দরের মুখপাত্র প্রেমনাথ ঠাকুর জানান, কুয়ালালামপুরগামী মালয়েশিয়ার উড়োজাহাজটি ওড়ার সময় কোনো সমস্যা দেখা দেয়। পাইলট এটির উড্ডয়নের প্রক্রিয়া বাতিল করলে এটি রানওয়ে থেকে ছিটকে পড়ে।

উড়োজাহাজটি রানওয়ে থেকে ১০০ ফুট দূরে ছিটকে পড়ে মাটিতে গেঁথে যায়। কী কারণে এ ঘটনা ঘটেছে, তা এখনো বলা যাচ্ছে না বলে জানান প্রেমনাথ ঠাকুর।

গত ১২ মার্চ ত্রিভুবন বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয় বাংলাদেশের বেসরকারি সংস্থা ইউএস বাংলা এয়ারলাইনসের একটি উড়োজাহাজ। ওই দুর্ঘটনায় ৫১ জন নিহত হন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ