সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজে নতুন ভবনের উদ্বোধন করলেন শফিক চৌধুরী  » «   বৈরাগী বাজারে পুলিশের উপর হামলাকারীদের গ্রেফতার দাবি : এলাকাবাসীর সভা  » «   বিশ্বনাথে দেড় হাজার লোককে অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চিকিৎসা  » «   বিশ্বনাথ ইউনিয়নের ১৯টি স্কুলের শিক্ষার্থীদের অংশ্রহনে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে রামসুন্দর স্কুল মাঠে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত  » «   সহযোগিতা অব্যাহত রাখতে মুহিবুর রহমানের আহবান  » «   বিশ্বনাথে এলাকাবাসীর বহুদিনের লালিত স্বপ্ন পূরণে ‘চাউলধনী স্কুল এন্ড কলেজ’র যাত্রা শুরু  » «   বিশ্বনাথের রামপাশায় ১৩তম ইউনিয়ন ক্রিকেট লীগের উদ্বোধন  » «   বিশ্বনাথে লজ্জতুননেছা উচ্চ বিদ্যালয়ে স্কাউট’র ৪র্থ দীক্ষা ও তাবু জলসা ক্যাম্প অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «  

১৩৯ জন আরোহী নিয়ে ছিটকে পড়ল মালয়েশিয়ার উড়োজাহাজ

বিশ্বনাথনিউজ২৪::১৩৯ জন আরোহী নিয়ে মালয়েশিয়ার একটি উড়োজাহাজ রানওয়ে থেকে ছিটকে পড়ায় বন্ধ ঘোষণা করা হয়েছে নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দর। আজ ২০ এপ্রিল শুক্রবার মালিন্দ এয়ারলাইনসের বোয়িং ৭৩৭ উড়োজাহাজটি রানওয়ে থেকে ছিটকে পড়ে। এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে জানানো হয়, উড়োজাহাজটি সরাতে কাজ করছে কর্তৃপক্ষ। এ জন্য অন্য উড়োজাহাজের উড্ডয়ন থামিয়ে বিমানবন্দর বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে কতক্ষণ বন্ধ থাকবে, তা জানায়নি কর্তৃপক্ষ।

বিমানবন্দরের মুখপাত্র প্রেমনাথ ঠাকুর জানান, কুয়ালালামপুরগামী মালয়েশিয়ার উড়োজাহাজটি ওড়ার সময় কোনো সমস্যা দেখা দেয়। পাইলট এটির উড্ডয়নের প্রক্রিয়া বাতিল করলে এটি রানওয়ে থেকে ছিটকে পড়ে।

উড়োজাহাজটি রানওয়ে থেকে ১০০ ফুট দূরে ছিটকে পড়ে মাটিতে গেঁথে যায়। কী কারণে এ ঘটনা ঘটেছে, তা এখনো বলা যাচ্ছে না বলে জানান প্রেমনাথ ঠাকুর।

গত ১২ মার্চ ত্রিভুবন বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয় বাংলাদেশের বেসরকারি সংস্থা ইউএস বাংলা এয়ারলাইনসের একটি উড়োজাহাজ। ওই দুর্ঘটনায় ৫১ জন নিহত হন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ