মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

১৩৯ জন আরোহী নিয়ে ছিটকে পড়ল মালয়েশিয়ার উড়োজাহাজ

বিশ্বনাথনিউজ২৪::১৩৯ জন আরোহী নিয়ে মালয়েশিয়ার একটি উড়োজাহাজ রানওয়ে থেকে ছিটকে পড়ায় বন্ধ ঘোষণা করা হয়েছে নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দর। আজ ২০ এপ্রিল শুক্রবার মালিন্দ এয়ারলাইনসের বোয়িং ৭৩৭ উড়োজাহাজটি রানওয়ে থেকে ছিটকে পড়ে। এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে জানানো হয়, উড়োজাহাজটি সরাতে কাজ করছে কর্তৃপক্ষ। এ জন্য অন্য উড়োজাহাজের উড্ডয়ন থামিয়ে বিমানবন্দর বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে কতক্ষণ বন্ধ থাকবে, তা জানায়নি কর্তৃপক্ষ।

বিমানবন্দরের মুখপাত্র প্রেমনাথ ঠাকুর জানান, কুয়ালালামপুরগামী মালয়েশিয়ার উড়োজাহাজটি ওড়ার সময় কোনো সমস্যা দেখা দেয়। পাইলট এটির উড্ডয়নের প্রক্রিয়া বাতিল করলে এটি রানওয়ে থেকে ছিটকে পড়ে।

উড়োজাহাজটি রানওয়ে থেকে ১০০ ফুট দূরে ছিটকে পড়ে মাটিতে গেঁথে যায়। কী কারণে এ ঘটনা ঘটেছে, তা এখনো বলা যাচ্ছে না বলে জানান প্রেমনাথ ঠাকুর।

গত ১২ মার্চ ত্রিভুবন বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয় বাংলাদেশের বেসরকারি সংস্থা ইউএস বাংলা এয়ারলাইনসের একটি উড়োজাহাজ। ওই দুর্ঘটনায় ৫১ জন নিহত হন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ