জাতীয় পার্টিকে ছাড়া ক্ষমতার স্বপ্ন দেখা ভূল -ইয়াহ্ইয়া চৌধুরী
বুধবার, ১৫ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «  

জাতীয় পার্টিকে ছাড়া ক্ষমতার স্বপ্ন দেখা ভূল -ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪:: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, জাতীয় পার্টি নির্বাচনের মাধ্যমে পটপরিবর্তনে বিশ্বাসী। আগামী নির্বাচনে বিএনপি আসবে কি আসবে না আর আওয়ামী লীগের কে প্রার্থী হবে তার নিশ্চয়তা নেই। কিন্ত লাঙ্গল প্রতিক নিয়ে জাতীয় পার্টি নির্বাচনে থাকবে। জাতীয় পার্টিকে যারা ধংস করেতে আলীগ-বিএনপির কেউই কম করেননি। তবে যারাই জাতীয় পার্টিকে ধংস করতে চেয়েছিলেন তারাই ধংস হয়েছেন। তিনি বলেন, আগামী দিন যারা ক্ষমতায় যেতে চান আর যারা থাকতে চান তাদেরকে অবশ্যই জাতীয় পার্টির কাছে আসতে হবে। জাতীয় পার্টিকে ছাড়া ক্ষমতার স্বপ্ন দেখা তাদের ভূল হবে। তাই অন্যের অবস্থান দেখার আগে নিজের অবস্থান ঠিক করেন। কারণ নৌকায় যাত্রী বেশী হলে ডুবার আশংকা থাকে। আমি সবকিছু উজাড় করে দিয়ে এলাকার উন্নয়নের কাজ করে যাচ্ছি। অতীতের যে কোন সময়ের চেয়ে এই সকারের আমলে সিলেট-২ আসনে অনেক বেশী উন্নয়ন হয়েছে। আপনারা হিসাব কসে দেখবেন অতিতে কি পেয়েছেন আর এই সরকারের ৫বছরে কি পেলেন।
তিনি শুক্রবার (২০এপ্রিল) বিকেলে ৩১লাখ টাকা ব্যয়ে বিশ্বনাথ উপজেলার লামাকাজী বাজার-পাকুখালী আরএইচডি রোড ভায়া মির্জারগাঁও সড়কের ৫শত মিটার পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মির্জাগাঁও গ্রামবাসী আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
স্থানীয় ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি বরকত আলীর সভাপতিত্বে ও জাপা নেতা আব্দুল খালিক ময়নার পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল। বক্তব্য রাখেন- এলাকার মুরব্বি মাওলানা আব্দুস শহিদ, ৮নং জাতীয় পার্টির সভাপতি ক্বারী বারিক মিয়া, আ’লীগ নেতা ফরিদ মিয়া, জাপা নেতা আব্দুল হাই, গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন রইছ উদ্দিন। সভার শুরুতে কোরআন তিলাওয়াত করেন ক্বারী গোলাম কিবরিয়া।
এসময় উপস্থিত ছিলেন- খাজাঞ্চী ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সভাপতি উমর আলী, রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার আলী, এলাকার মুরব্বি শাহজাহান মিয়া, আলী আজম, সিরাজ উদ্দিন, ফয়ছল মিয়া, মইজ উদ্দিন, আছমিন আলী, তছির উদ্দিন, মুজিবুর রহমান, মৌর আলী, মাস্টার আব্দুল কাইয়ূম, ইউসুফ আলী প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ