বুধবার, ১৮ জুলাই, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
ইলিয়াস আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে বিএনপির মিলাদ-দোয়া মাহফিল  » «   বিশ্বনাথ এইড ইউকে’র নতুন কমিটি গঠন  » «   বিশ্বনাথে পৃথক স্থানে অবৈধ স্থাপনা উচ্ছেদ  » «   বিশ্বনাথে তালাবদ্ধ সেই মার্কেট আদালতের নির্দেশে খুলে দিল পুলিশ  » «   বিশ্বনাথে অসচ্ছল প্রতিবন্ধীদের মাঝে চাল বিতরণ  » «   বিশ্বনাথে মাত্র ৬০ হাজার টাকার অভাবে দুচোখ হারাতে বসেছে কিশোর মারজান  » «   বিশ্বনাথে গরু চুরি : থানায় জিডি  » «   বিশ্বনাথ স্বাস্থ্য কমপ্লেক্সে বখাটে কর্তৃক ইভটিজিংয়ের শিকার কলেজ ছাত্রী  » «   বিশ্বনাথের খাজাঞ্চীতে ত্রাণ বিতরণ করলেন ইলিয়াসপত্নী লুনা  » «   বিশ্বকাপ জয়ে উৎসবে ভাসছে ফ্রান্স  » «   দ্বিতীয় বারের মতো বিশ্বকাপ ফুটবলের শিরোপা জিতলো ফ্রান্স  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০  » «   জগন্নাথপুরে ইউএনও ও এসিল্যান্ডের পদ শুন্য : প্রশাসনিক কাজে স্থবিরতা  » «   বিশ্বনাথে সাড়ে ২৬ হাজার শিশু খেল ভিটামিন এ-প্লাস ক্যাপসুল  » «   ব্রিটেনে বিশ্বনাথের ছেলে মাসায়েল’র ডিগ্রী অর্জন  » «  

দেশের নামকরা ক্রিকেটার হতে চায় জগন্নাথপুরের স্কুলছাত্রী রুবেনা

বিশ্বনাথনিউজ২৪:: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের শেরপুর গ্রামের দিনমজুর আরমান আলীর মেয়ে ও জগন্নাথপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ক্ষুদে ক্রিকেটার রুবেনা আক্তার দেশের নামকরা মহিলা ক্রিকেটার হতে চায়। এ জন্য তার স্বপ্ন পূরণের লক্ষ্যকে সামনে রেখে সে পড়ালেখার পাশাপাশি নিয়মিত খেলাধূলা করে যাচ্ছে।

জানাগেছে, ১৪ বছর বয়সের রুবেনা আক্তার দীর্ঘ ৯ বছর ধরে লেখাপড়ার পাশাপাশি ক্রিকেট খেলছে। স্থানীয়ভাবে বিভিন্ন মাঠে নিয়মিতভাবে ক্রিকেট খেলায় বোলিং ও ব্যাটিংয়ে তার সমান দখল রয়েছে। ইতোমধ্যে অলরাউন্ডার হিসেবে ক্ষুদে ক্রিকেট দলে তার স্বনাম ছড়িয়ে পড়েছে। তার ক্রিকেট খেলার নৈপূণ্যতা দেখে দর্শকরা রীতিমতো চমকে গেছেন। সে একজন ভাল মানের ক্ষুদে ক্রিকেটার হিসেবে পরিচিতি অর্জন করেছে। এর মধ্যে বিগত ২০১৭ সালের ডিসেম্বর মাসে ঢাকার শাহবাগ মাঠে বিকেএসবি ক্রিকেট ক্লাবের হয়ে ক্রিকেট খেলে সবাইকে চমকে দিয়েছে।

এব্যাপারে ক্ষুদে ক্রিকেটার স্কুলছাত্রী রুবেনা আক্তার বলেন, আমি দেশের একজন নামকরা মহিলা ক্রিকেটার হতে চাই। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, পর্যাপ্ত প্রশিক্ষণের মাধ্যমে আমাকে গড়ে তোলা হলে আমি একদিন দেশের হয়ে জাতীয় দলে খেলে বর্হিবিশ্বে মাতৃভূমি বাংলাদেশের মর্যাদা আরো বৃদ্ধি করতে পারবো। এ জন্য আমি সরকার সহ সকল ক্রিকেট বোদ্ধাদের সহযোগিতা কামনা করছি।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ