রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট জেলা চ‌্যাম্পিয়ন বিশ্বনাথ উপজেলা ক্রীড়াচক্র  » «   আজ বিশ্বনাথের মুখোমুখি হচ্ছে কানাইঘাট  » «   বিশ্বনাথে প্রতারণা মামলার পলাতক আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথ ইউনিয়নের ৯নং ওয়ার্ড জাতীয় পার্টির কমিটি গঠন  » «   বিশ্বনাথে একই পরিবারের ৬ জন অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূ নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে রুমী হত্যাকান্ডে গ্রেফতারকৃত ৪ জনের ১৬৪ ধারায় স্বীকারোক্তি  » «   বিশ্বনাথে মামলা তুলে নিতে বাদীকে হুমকি : থানায় জিডি  » «   বিশ্বনাথে বিষপানে অটোরিকশা চালকের আত্মহত্যা  » «   বিশ্বনাথে ওরুসের নামে অসামাজিক কর্মকান্ড বন্ধ রাখতে কঠোর অবস্থানে পুলিশ  » «   বিশ্বনাথে কিশোরী হত‌্যার রহস‌্য উদঘাটন : মূল হত‌্যাকারী’সহ গ্রেফতার ৪  » «   সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «  

দুপুরে আটক, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

বিশ্বনাথনিউজ২৪:: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় পুলিশের হাতে আটকের একদিন পর খোকন সূত্রধর (৩০) নামের এক যুবক কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার ভোররাত ৩টার দিকে উপজেলার বাইপাস রেলগেট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, খোকন তার সহযোগীদের গুলিতে নিহত হয়েছেন। তিনি বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল গ্রামের রমেশ সূত্রধরের ছেলে।

এ ঘটনায় আখাউড়া থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) নুরুল ইসলাম, কামাল হোসেন ও কনস্টেবল শামীম আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দুটি গুলি উদ্ধার করেছে পুলিশ।

আখাউড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল সোমবার দুপুরে একটি বেসরকারি কোম্পানির প্রতিনিধিকে ছুরিকাঘাত করে সাড়ে ১৮ লাখ ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা খোকনকে ধরে পুলিশে দেয়। পরে তার দেওয়া তথ্যমতে ভোররাতে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। অস্ত্র উদ্ধারে বাইপাস রেলগেট এলাকায় পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা খোকনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় তার সহযোগীদের গুলিতে আহত হন খোকন।

পরে খোকনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ