শনিবার, ২৬ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় নিহত ১  » «   বিশ্বনাথে ব্যবসায়ী কয়েছের বিরুদ্ধে ৩লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত  » «   বিশ্বনাথে ব্যবসায়ীকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা : থানায় জিডি  » «   বিনা ভোটে আর কাউকে ক্ষমতায় যেতে দেব না -মুনতাসির আলী  » «   বালাগঞ্জে হাসান হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের  » «   ব্রিটেনে আবারও মেয়র নির্বাচিত হলেন ওসমানীনগরের মুজিবুর রহমান  » «   বিশ্বনাথে ধর্ষণের শিকার হওয়া কিশোরীর ইজ্জতের মূল্য ২লাখ টাকা!  » «   বিশ্বনাথে বিএনপি নেতা ফয়েজ আলীর ইন্তেকাল : শোক  » «   আইপিএলকে ঘিরে বিশ্বনাথে চলছে জুয়া-বাজী : উদ্বিগ্ন অভিভাবকমহল  » «   বিশ্বনাথে উপ-সচিব ওয়াদুদ চৌধুরীর ভাই কাদির চৌধুরীর ইন্তেকাল  » «   বিশ্বনাথে সাবেক ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খানের ইন্তেকাল  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৬টি প্রতিষ্ঠানে জরিমানা  » «   বিশ্বনাথের ধানী জমি থেকে অজ্ঞাতনামা ব‌্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেট কারাগারে ১৬টি ফ‌্যান প্রদান করলেন বিশ্বনাথের পংকি খান  » «  

বিশ্বনাথে সড়ক দূর্ঘটনায় প্রবাসী নিহত

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে সড়ক দূর্ঘটনায় ফিরোজ আলী (৩৮) নামের এক সৌদি আরব প্রবাসী নিহত হয়েছেন। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের মাঝগাঁও গ্রামের মাহমদ আলীর পুত্র। সোমবার (১৬এপ্রিল) সকাল ১০টায় উপজেলার বিশ্বনাথ-রামপাশা সড়কের নরশিমপুর নামক স্থানে এঘটনাটি ঘটে। এসময় মোটরসাইকেল চালক আব্দুল গণি (৩৭) আহত হন। মোটরসাইকেল আরোহী ফিরোজ আলীকে গুরুত্বর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
জানা গেছে, নিহত ফিরোজ আলী সোমবার সকালে ১০টায় তার বন্ধু উপজেলার সিংগেরকাছ শেখেরগাঁও গ্রামের মদরিছ আলীর পুত্র আব্দুল গণির মোটরসাইকেল যোগে বিশ্বনাথ উপজেলা সদরে যাওয়ার পথে বিশ্বনাথ-রামপাশা সড়কের নরশিমপুর নামক স্থানে পৌঁছামাত্র বিপরিত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সার সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহী প্রবাসী ফিরোজ আলী মাথায় গুরুত্বর আঘাত প্রাপ্ত হন। তাৎক্ষণিকভাকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখান থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। কিন্ত ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় ফিরোজ আলীর।
নিহত ফিরোজ আলী ২সন্তানের জনক। তিনি দীর্ঘদিন ধরে সৌদি আরবে বসবাস করে আসছিলেন। সম্প্রতি তিনি ছুটি কাটাতে দেশে আসেন বলে জানা যায়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ