শনিবার, ২৩ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ‘দশঘর ইউনিয়ন প্রগতি ট্রাস্ট ইউকে’র বৃত্তি বিতরণ  » «   বাংলাদেশ প্রতিষ্ঠা ও উন্নয়নে আওয়ামীলীগের ভুমিকা  » «   বিশ্বনাথ থেকে ডাকাতি মামলার আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথের যুক্তরাজ‌্য প্রবাসী আলহাজ্ব টুনু মিয়ার ইন্তেকাল : দাফন সম্পন্ন  » «   বিশ্বনাথে নিহত জামায়াত কর্মী গোলাম রব্বানীর পিতা নিজাম গ্রেফতার  » «   বিশ্বনাথে হা-ডু-ডু টুর্নামেন্ট সম্পন্ন : সোনার বাংলা চ্যাম্পিয়ন  » «   ওসমানীনগরে বন্যাদূর্গত এলাকা পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   ওসমানীনগরে বন্যা কবলিত এলাকা পরিদর্শনে এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   বালাগঞ্জে ৪০ হাজার লোক পানিবন্দী : ভয়াবহ বন্যার আশঙ্কা  » «   বিশ্বনাথে ‘ভাগনা’ খ‌্যাত কয়েছ গ্রেফতার : থানার সম্মুখে বাদির ওপর হামলা  » «   ছাতকের সাংবাদিক চান মিয়া’র ইন্তেকাল : বিশ্বনাথ প্রেসক্লাবের শোক  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে নেতাকর্মীর সঙ্গে ইলিয়াসপত্নী লুনার মতবিনিময়  » «   বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «  

বিশ্বনাথে বাংলা নববর্ষে ওয়ান পাউন্ড হসপিটালের ফ্রি মেডিকেল ক‌্যাম্প

বিশ্বনাথনিউজ২৪:: ব্রিটিশ চ্যারিটি প্রতিষ্ঠান ওয়ান পাউন্ড হসপিটালের উদ্যোগে বাংলা নববর্ষ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ফ্রি ক্যাম্প উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লন্ডনের চ্যানেল এস’র সিইও এবং সাপ্তাহিক বাংলা পোস্টের ফাউন্ডার এন্ড ম্যানেজিং ডাইরেক্টর তাজ চৌধুরী।
শনিবার ১লা বৈশাখ বিশ্বনাথ শহরের রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয় মার্কেটে ডা: মো. মাহবুব আলী জহির এর চেম্বারে প্রতিষ্ঠানের সিইও এলার্জী বিশেষজ্ঞ ডাঃ মো. শানুর আলী মামুনের সভাপতিত্বে এবং মুক্তিযোদ্ধার প্রজন্ম সভাপতি কবি নাজমুল ইসলাম মকবুলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চ্যানেল এস এর স্পেশাল করেসপন্ডেন্ট ও বিয়ানীবাজার প্রতিনিধি হাসানুল হক উজ্জল, বিশ্বনাথ থানার এস.আই সবুজ কুমার নাইডু, ইভা ফার্মেসীর পরিচালক শেখ মো. সালামত আলী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চ্যানেল এস’র বিশ্বনাথ প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়ের, ফারুক আহমদ, মো. আফজল মিয়া, আমিরুল ইসলাম প্রমূখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি তাজ চৌধুরী ওয়ান পাউন্ড হসপিটালের চিকিৎসাসেবার জন্য হসপিটালের তহবিলে তাৎক্ষনিক নগদ দশ হাজার টাকা প্রদান করেন এবং চিকিৎসাসেবা নিতে আসা প্রতিবন্ধী সোহেল মিয়ার হাতে যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবী মো. ফারুক মিয়ার দেয়া একটি হুইল চেয়ার বাবৎ চার হাজার টাকার চেক প্রদান করেন। সভা শেষে বিপুল সংখ্যক অসহায় রোগীর ফ্রি চিকিৎসাসেবা ও ঔষধপত্র প্রদান করা হয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ