বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ‌্যালয়ে কার্যকরী কমিটির প্রতিবাদ সভা  » «   সিলেট-২ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপত্নী লুনা  » «   সিলেট-২ আসনে নৌকার কান্ডারী হতে চান যারা….  » «   সিলেট-২ আসনে চলছে মনোনয়ন লড়াই  » «   বিশ্বনাথে যুবলীগ নেতা রুহেল খান সংবর্ধিত  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা  » «   বিশ্বনাথে প্রশাসনের উদ্যোগে বিলবোর্ড অপসারণ  » «   প্রধানমন্ত্রীর দোয়া নিয়ে মনোনয়ন কিনলেন মাশরাফি  » «   নির্বাচনে অংশ নিচ্ছে ঐক্যফ্রন্ট  » «   ইয়াহ্ইয়া চৌধুরীকে পুনরায় এমপি নির্বাচিত করার লক্ষ্যে প্রস্তুতি সভা  » «   জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন সাকিব-মাশরাফি  » «   বিশ্বনাথে জুয়ার আসর থেকে আ’লীগ নেতা সহ আটক ৯  » «   বিশ্বনাথে বিএনপি নেতা তাহিদ মিয়া চেয়ারম‌্যান গ্রেফতার  » «   বিশ্বনাথে শ্রমিক সুলতান হত্যা মামলায় স্ত্রী’সহ গ্রেফতার ২  » «   বিশ্বনাথে ইউপি চেয়ারম‌্যান রুহেল গ্রেফতার  » «  

বালাগঞ্জের নদী ভাঙ্গন প্রতিরোধে ব্যবস্থা নেয়া হবে -সামাদ চৌধুরী

বালাগঞ্জ প্রতিনিধি :: সিলেট-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, পূর্ব গৌরীপুর ইউনিয়নের সাদেকপুরসহ বালাগঞ্জ উপজেলায় কুশিয়ারা নদীর অব্যাহত ভাঙ্গন প্রতিরোধে কার্যকর ব্যবস্থা নেয়া হবে। নদীভাঙ্গনের কারণে গৃহহারা, ক্ষয়ক্ষতির শিকার পরিবারসমুহকে যথাযথ সহায়তা প্রদান করা হবে। তিনি গতকাল শুক্রবার বিকালে বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের সাদেকপুরে নদীভাঙ্গন এলাকা পরিদর্শনকালে এ কথাগুলো বলেছেন। তিনি সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং তার ব্যক্তিগত পক্ষ থেকে মারাত্মক ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে ২হাজার টাকা করে অনুদান প্রদানের প্রতিশ্র“তি ব্যক্ত করেন।
পরিদর্শনকালে তিনি ক্ষতিগ্রস্ত বাড়িঘর ঘুরে দেখেন এবং স্থানীয় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের এ ব্যাপারে দিকনির্দেশনা প্রদান করেন। ফেঞ্চুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডা আকরাম হোসেন, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাসির উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন, পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, ইউপি সদস্য নূরুল ইসলাম পুতুল, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, বালাগঞ্জ ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলুসহ স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ