শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
জগন্নাথপুরে মহাসড়কের বেইলী সেতু ভেঙ্গে পড়ায় যান চলাচল বন্ধ  » «   বালাগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রব্বানীর মতবিনিময়  » «   বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «  

বালাগঞ্জের নদী ভাঙ্গন প্রতিরোধে ব্যবস্থা নেয়া হবে -সামাদ চৌধুরী

বালাগঞ্জ প্রতিনিধি :: সিলেট-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, পূর্ব গৌরীপুর ইউনিয়নের সাদেকপুরসহ বালাগঞ্জ উপজেলায় কুশিয়ারা নদীর অব্যাহত ভাঙ্গন প্রতিরোধে কার্যকর ব্যবস্থা নেয়া হবে। নদীভাঙ্গনের কারণে গৃহহারা, ক্ষয়ক্ষতির শিকার পরিবারসমুহকে যথাযথ সহায়তা প্রদান করা হবে। তিনি গতকাল শুক্রবার বিকালে বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের সাদেকপুরে নদীভাঙ্গন এলাকা পরিদর্শনকালে এ কথাগুলো বলেছেন। তিনি সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং তার ব্যক্তিগত পক্ষ থেকে মারাত্মক ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে ২হাজার টাকা করে অনুদান প্রদানের প্রতিশ্র“তি ব্যক্ত করেন।
পরিদর্শনকালে তিনি ক্ষতিগ্রস্ত বাড়িঘর ঘুরে দেখেন এবং স্থানীয় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের এ ব্যাপারে দিকনির্দেশনা প্রদান করেন। ফেঞ্চুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডা আকরাম হোসেন, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাসির উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন, পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, ইউপি সদস্য নূরুল ইসলাম পুতুল, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, বালাগঞ্জ ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলুসহ স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ