মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বঙ্গবন্ধুর ঘোষণায় বাংলাদেশ স্বাধীন হয়েছিল : শফিক চৌধুরী  » «   স্বাধীনতা দিবসে বিশ্বনাথ প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি  » «   স্বাধীনতা দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালন  » «   আজ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস  » «   বিশ্বনাথে বধ্যভূমিতে প্রশাসনের শ্রদ্ধা নিবেদন  » «   গণহত্যা দিবসে শ্বাসরাম রহমান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা  » «   বিশ্বনাথে শিশুকন্যাকে শ্বাসরুদ্ধ করে হত‌্যা : পাষন্ড মা আটক  » «   বিশ্বনাথের মারুফ হোসেনের এমবিএ ডিগ্রী অর্জন  » «   উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজে মোটিভেশন সভা  » «   নিউজিল্যান্ডের মসজিদে হামলার প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন  » «   বিশ্বনাথে ‘আলোকিত খাজাঞ্চী’ ওয়েবসাইটের শুভ উদ্বোধন  » «   বিশ্বনাথে খাজাঞ্চী স্টেশন স্পোটিং ক্লাব’র ৮ম ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল সম্পন্ন  » «   বিশ্বনাথে হিরামন সমাজ কল্যাণ স্পোটিং ক্লাব’র ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথের খাজাঞ্চীতে ৮ম ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল আজ  » «  

বিশ্বনাথে ডাকাত দোলন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথে ডাকাতি ও অস্ত্র আইনে একাধিক মামলার পলাতক আসামী দুলাল মিয়া উরফে দোলন (৩১) কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২এপ্রিল) রাতে বিশ্বনাথ থানা পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার হয়। সে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের প্রতাবপুর গ্রামের নুরুল ইসলামের পুত্র।
পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম’র নেতৃত্বে এসআই মিজানুর রহমান, সবুজ কুমার নাইডু, স্বাধীন তালুকদার, এএসআই জামাল খান ও তালেব আলী’সহ একদল পুলিশ বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে দুলাল মিয়া উরফে দোলনকে গ্রেফতার করেতে সক্ষম হন।
গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বিশ্বনাথনিউজ২৪ডটকম-কে বলেন, গ্রেফতারকৃত দোলন একজন কুখ্যাত ডাকাত। তার বিরুদ্ধে বিশ্বনাথ ও গোয়াইনঘাট থানায় ৫টি মামলা রয়েছে। এর মধ্যে তিনটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি রয়েছে। শুক্রবার গ্রেফতারকৃত দোলনকে আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ