সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
জগন্নাথপুরে কৃষকদের মাঝে কৃষি উপকরন বিতরণ  » «   বিশ্বনাথে রাস্তা উন্নয়ন কাজের নামফলক ভাংচুর  » «   বিশ্বনাথে তথ্য প্রযুক্তি আইনের মামলার আসামীদের ছবি দিয়ে পোস্টারিং : আ’লীগের বিবৃতি  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় মাদক ব‌্যবসায়ী নিহত  » «   বিশ্বনাথে ‘মিরেরচর-পুরাণগাঁও-হাসনাজির সড়ক’ দ্রুত সংস্কারের আশ্বাস  দিলেন এমপি এহিয়া  » «   ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত  » «   বিশ্বনাথে ৩টি গরু চুরি  » «   বিশ্বনাথে কিশোরী নিখোঁজের ৫দিন পর উদ্ধার : আটক ২ : মামলা দায়ের  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যুক্তরাজ্য আওয়ামী লীগের সংবর্ধনা  » «   বিশ্বনাথে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান ও ‘মুক্তিযুদ্ধের স্মৃতিকথা’ বই বিতরণ  » «   বিশ্বনাথে দ্রুত ধান কাটার আহবান জানিয়ে প্রশাসনের মাইকিং  » «   বিশ্বনাথে বজ্রপাতে দুটি গরুর মৃত্যু  » «   জাতীয় পার্টিকে ছাড়া ক্ষমতার স্বপ্ন দেখা ভূল -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথে তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার : মামলা দায়ের  » «   বালাগঞ্জে ‘দেশরত্ম শেখ হাসিনা সেতু’র ভিত্তিপ্রস্তর স্থাপন  » «  

ওসমানীনগরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মাদরাসা শিক্ষকের উপর হামলার অভিযোগ

ওসমানীনগর প্রতিনিধি :: ওসমানীনগরে ইভটিজিং এর প্রতিবাদ করায় আসাদ (২৩) নামের বখাটে ইভটিজার যুবকের হামলার আহত হয়েছেন এক মাদরাসা শিক্ষক। আহত শিক্ষকের নাম সৈয়দ আরিফ আহমদ (২৭)। তিনি উপজেলার ওসমানীনগর ইসলামিক একাডেমি দাখিল মাদরাসার সহকারী শিক্ষক ও সাদীপুর ইউনিয়নের উত্তর কালনীরচর গ্রামের সাবেক ইউপি সদস্য সমছু মিয়ার ছেলে। ঘটনার পর আহত শিক্ষক আরিফ ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, উপজেলার উমরপুর ইউনিয়নের বড় ইসবপুর ইসলামিক একাডেমি দাখিল মাদরাসায় শিক্ষার্থীরা আসার যাওয়ার পথে বিভিন্ন সময় মেয়েদের উত্যক্ত করত উপজেলার উমরপুর ইউনিয়নের বর ইসবপুর গ্রামের মৃত মরম আলীর ছেলে বখাটে আসাদুর রহমান (২৩)। বিষয়টি একাডেমির সহকারী শিক্ষক সৈয়দ আরিফ আহমদের নজরে আসলে তিনি এর প্রতিবাদ করেন। গত ৭ এপ্রিল বিকাল ৫টায় সৈয়দ আরিফ মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে বড় ইসবপুরস্থ জামে মসজিদের সামনে গেলে আসাদ তার ৩/৪জন সহযোগী নিয়ে মোটর সাইকেলযোগে শিক্ষক আরিফকে গতিরোধ করে দেশিয় অস্ত্রশস্ত্র ও রড দিয়ে আঘাত করে। এসময় তাদের রডের আঘাতে শিক্ষক আরিফের একটি দাত ভেঙ্গে যায় এবং মাথায় গুরুতর জখমপ্রাপ্ত হন। বখাটে আসাদের আঘাতে আহত হয়ে শিক্ষক আরিফ আর্তচিৎকার করলে আশপাশের এলাকজন এগিয়ে আসেন। এসময় আসাদ আরিফকে পরবর্তিতে মেরে লাশ গুম করে ফেলবে বলে হুমকি দিয়ে তার সঙ্গীদের নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। তখন আশপাশের লোকজন আহত অবস্থায় আরিফকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল তাকে ছাড়পত্র দিলেও বর্তমানে তার মাথায় সমস্যা দেখা দিলে তিনি শহরের একটি বেসরকারী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
হামলায় আহত শিক্ষক সৈয়দ আরিফ আহমদ জানান, মাদরাসায় আসা যাওয়ার সময় প্রতিনিয়ত ছাত্রীদের আসাদ ডিস্টার্ব করতো। আমি একদিন ছাত্রীদের ডিস্টার্ব করতে নিষেধ করলে সে ক্ষিপ্ত হয়ে তার ৩ সহযোগী নিয়ে আমাকে হামলা করে। তাদের হামলায় আমার একটি দাত ভেঙ্গে গেছে। আমি বর্তমাতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি। মাদরাসার সুপার মাও. ছাদিক সিকান্দার জানান, আসাদ নামে এক যুবক আমাদের মাদরাসার ছাত্রীদের ডিস্টার্ব করলে শিক্ষক আরিফ এর প্রতিবাদ করেন। এ জন্যে আসাদ তার সহযোগীদের নিয়ে শিক্ষক আরিফ সাহেবকে হামলা করে আহত করে। আমরা এর দৃষ্টান্তমূলক শাস্থি দাবী করছি। স্থানীয় ইউপি সদস্য আমিরুল ইসলাম শিকদার জানান, আসাদ শিক্ষক আরিফ সাহেবকে হামলা করেছে। আসাদ এর আচরন ভাল নয়। শিক্ষক আরিফ আসাদকে মাদরাসার আশ পাশে ঘুরা ফেরা করতে নিষেধ করলে সে তাকে হামলা করেছে।
ওসমানীনগর থানার এসআই চাঁন মিয়া জানান, আসাদ নামের এক যুবক একজন মাদরাসা শিক্ষককে হামলা করেছে। আহত শিক্ষকের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ এসেছে। আমি এলাকায় গিয়ে বিষয়টি তদন্ত করে এসেছি।
ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা বলেন, একজন শিক্ষক হামলায় আহত হয়েছেন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ