শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
জগন্নাথপুরে মহাসড়কের বেইলী সেতু ভেঙ্গে পড়ায় যান চলাচল বন্ধ  » «   বালাগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রব্বানীর মতবিনিময়  » «   বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «  

বিশ্বনাথে সাংবাদিকের বিরুদ্ধে যুবলীগ নেতার জিডি

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে অসামাজিক কার্যকলাপের অভিযোগে পুলিশের অভিযানে মহিলা’সহ ১০জনকে আটকের ঘটনায় সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের বিরুদ্ধে জিডি করেছেন যুবলীগ নেতা। বৃহস্পতিবার রাতে দৈনিক যুগান্তর পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধি ও উপজেলার আলাপুর গ্রামের মৃত রিয়ান উল্লাহর পুর সাংবাদিক আশিক আলীর বিরুদ্ধে বিশ্বনাথ থানায় এই সাধারণ ডায়েরী (জিডি) করেন উপজেলার জাহারগাঁও (শরিষপুর) গ্রামের ওয়ারিছ খানের পুত্র যুবলীগ নেতা রুহেল খান। ডায়েরী নং- ২৮৬।
সাধারণ ডায়েরীতে যুবলীগ নেতা রুহেল খান উল্লেখ করেন, বিশ্বনাথ পুরান বাজারে জনৈক সিরাজ মিয়ার টিনসেডের ঘরে দীর্ঘদিন যাবৎ স্বামী, তিন ছেলে ও ২ মেয়েকে নিয়ে জনৈক খালেদা বেগম এবং জনৈক তালেব আলীর ঘরে স্বামী ও এক মেয়েকে নিয়ে জনৈক রুজি বেগম ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। গত বুধবার দিবাগত রাতে থানা পুলিশ খালেদা বেগম এবং রুজি বেগম ও তার স্বামী জালাল মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে। এ নিয়ে উদ্দেশ্য প্রণোদিত হয়ে তাকে (রুহেল খান) রাজনৈতিকভাবে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য তার বিরুদ্ধে সাংবাদিক আশিক আলী অনলাইনে বিভিন্ন বিরুপ মন্তব্য করেন। এই বিরুপ মন্তব্যকে উপজেলার শাহজিরগাঁও গ্রামের জনৈক আব্দুল হক ও জনৈক ফজল খান’সহ অনেকে শেয়ার করেন। ফলে তার (রুহেল খান) মান সম্মান সহ তথা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন যুবলীগের অনেক ক্ষতি হচ্ছে। মূলত তিনি কিংবা তার পিতা ঐ দুটি বাসার মালিক নন বলে জিডিতে উল্লেখ করেন রুহেল খান। এছাড়া রুহেল খান বলেন, বুধবার রাতে গ্রেফতারকৃতরেকে আদালতে প্রেরণকালে থানা থেকে যে চালান (ফরওয়ার্ডিং রিপোর্ট) প্রেরণ করা হয়েছে তাতে তিনি বা তার পিতার নাম উল্লেখ নেই।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ