মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে গরু চুরি : থানায় জিডি  » «   বিশ্বনাথ স্বাস্থ্য কমপ্লেক্সে বখাটে কর্তৃক ইভটিজিংয়ের শিকার কলেজ ছাত্রী  » «   বিশ্বনাথের খাজাঞ্চীতে ত্রাণ বিতরণ করলেন ইলিয়াসপত্নী লুনা  » «   বিশ্বকাপ জয়ে উৎসবে ভাসছে ফ্রান্স  » «   দ্বিতীয় বারের মতো বিশ্বকাপ ফুটবলের শিরোপা জিতলো ফ্রান্স  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০  » «   জগন্নাথপুরে ইউএনও ও এসিল্যান্ডের পদ শুন্য : প্রশাসনিক কাজে স্থবিরতা  » «   বিশ্বনাথে সাড়ে ২৬ হাজার শিশু খেল ভিটামিন এ-প্লাস ক্যাপসুল  » «   ব্রিটেনে বিশ্বনাথের ছেলে মাসায়েল’র ডিগ্রী অর্জন  » «   বিশ্বনাথে হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় ৪ জনের কারাদন্ড  » «   সিসিক নির্বাচনে হিসাবনিকাশ পাল্টে দিতে পারেন নতুন ভোটাররা  » «   বিশ্বনাথ এইড ইউকে’র ১০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক ৭ অগাস্ট  » «   ডাক্তার যখন কসাই  » «   উত্তর বিশ্বনাথ উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন জসিম উদ্দিন খান  » «   বালাগঞ্জের মোরারবাজারে মাদক, জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা  » «  

বিশ্বনাথে সাংবাদিকের বিরুদ্ধে যুবলীগ নেতার জিডি

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে অসামাজিক কার্যকলাপের অভিযোগে পুলিশের অভিযানে মহিলা’সহ ১০জনকে আটকের ঘটনায় সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের বিরুদ্ধে জিডি করেছেন যুবলীগ নেতা। বৃহস্পতিবার রাতে দৈনিক যুগান্তর পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধি ও উপজেলার আলাপুর গ্রামের মৃত রিয়ান উল্লাহর পুর সাংবাদিক আশিক আলীর বিরুদ্ধে বিশ্বনাথ থানায় এই সাধারণ ডায়েরী (জিডি) করেন উপজেলার জাহারগাঁও (শরিষপুর) গ্রামের ওয়ারিছ খানের পুত্র যুবলীগ নেতা রুহেল খান। ডায়েরী নং- ২৮৬।
সাধারণ ডায়েরীতে যুবলীগ নেতা রুহেল খান উল্লেখ করেন, বিশ্বনাথ পুরান বাজারে জনৈক সিরাজ মিয়ার টিনসেডের ঘরে দীর্ঘদিন যাবৎ স্বামী, তিন ছেলে ও ২ মেয়েকে নিয়ে জনৈক খালেদা বেগম এবং জনৈক তালেব আলীর ঘরে স্বামী ও এক মেয়েকে নিয়ে জনৈক রুজি বেগম ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। গত বুধবার দিবাগত রাতে থানা পুলিশ খালেদা বেগম এবং রুজি বেগম ও তার স্বামী জালাল মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে। এ নিয়ে উদ্দেশ্য প্রণোদিত হয়ে তাকে (রুহেল খান) রাজনৈতিকভাবে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য তার বিরুদ্ধে সাংবাদিক আশিক আলী অনলাইনে বিভিন্ন বিরুপ মন্তব্য করেন। এই বিরুপ মন্তব্যকে উপজেলার শাহজিরগাঁও গ্রামের জনৈক আব্দুল হক ও জনৈক ফজল খান’সহ অনেকে শেয়ার করেন। ফলে তার (রুহেল খান) মান সম্মান সহ তথা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন যুবলীগের অনেক ক্ষতি হচ্ছে। মূলত তিনি কিংবা তার পিতা ঐ দুটি বাসার মালিক নন বলে জিডিতে উল্লেখ করেন রুহেল খান। এছাড়া রুহেল খান বলেন, বুধবার রাতে গ্রেফতারকৃতরেকে আদালতে প্রেরণকালে থানা থেকে যে চালান (ফরওয়ার্ডিং রিপোর্ট) প্রেরণ করা হয়েছে তাতে তিনি বা তার পিতার নাম উল্লেখ নেই।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ