বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপত্নী লুনা  » «   যে কারণে দুটি আসনে দলীয় মনোনয়ন ফরম কিনলেন এমপি এহিয়া..  » «   সিলেট-২ আসনে নৌকার কান্ডারী হতে চান যারা….  » «   সিলেট-২ আসনে চলছে মনোনয়ন লড়াই  » «   বিশ্বনাথে যুবলীগ নেতা রুহেল খান সংবর্ধিত  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা  » «   বিশ্বনাথে প্রশাসনের উদ্যোগে বিলবোর্ড অপসারণ  » «   প্রধানমন্ত্রীর দোয়া নিয়ে মনোনয়ন কিনলেন মাশরাফি  » «   নির্বাচনে অংশ নিচ্ছে ঐক্যফ্রন্ট  » «   ইয়াহ্ইয়া চৌধুরীকে পুনরায় এমপি নির্বাচিত করার লক্ষ্যে প্রস্তুতি সভা  » «   জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন সাকিব-মাশরাফি  » «   বিশ্বনাথে জুয়ার আসর থেকে আ’লীগ নেতা সহ আটক ৯  » «   বিশ্বনাথে বিএনপি নেতা তাহিদ মিয়া চেয়ারম‌্যান গ্রেফতার  » «   বিশ্বনাথে শ্রমিক সুলতান হত্যা মামলায় স্ত্রী’সহ গ্রেফতার ২  » «   বিশ্বনাথে ইউপি চেয়ারম‌্যান রুহেল গ্রেফতার  » «  

বিশ্বনাথে সাংবাদিকের বিরুদ্ধে যুবলীগ নেতার জিডি

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে অসামাজিক কার্যকলাপের অভিযোগে পুলিশের অভিযানে মহিলা’সহ ১০জনকে আটকের ঘটনায় সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের বিরুদ্ধে জিডি করেছেন যুবলীগ নেতা। বৃহস্পতিবার রাতে দৈনিক যুগান্তর পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধি ও উপজেলার আলাপুর গ্রামের মৃত রিয়ান উল্লাহর পুর সাংবাদিক আশিক আলীর বিরুদ্ধে বিশ্বনাথ থানায় এই সাধারণ ডায়েরী (জিডি) করেন উপজেলার জাহারগাঁও (শরিষপুর) গ্রামের ওয়ারিছ খানের পুত্র যুবলীগ নেতা রুহেল খান। ডায়েরী নং- ২৮৬।
সাধারণ ডায়েরীতে যুবলীগ নেতা রুহেল খান উল্লেখ করেন, বিশ্বনাথ পুরান বাজারে জনৈক সিরাজ মিয়ার টিনসেডের ঘরে দীর্ঘদিন যাবৎ স্বামী, তিন ছেলে ও ২ মেয়েকে নিয়ে জনৈক খালেদা বেগম এবং জনৈক তালেব আলীর ঘরে স্বামী ও এক মেয়েকে নিয়ে জনৈক রুজি বেগম ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। গত বুধবার দিবাগত রাতে থানা পুলিশ খালেদা বেগম এবং রুজি বেগম ও তার স্বামী জালাল মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে। এ নিয়ে উদ্দেশ্য প্রণোদিত হয়ে তাকে (রুহেল খান) রাজনৈতিকভাবে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য তার বিরুদ্ধে সাংবাদিক আশিক আলী অনলাইনে বিভিন্ন বিরুপ মন্তব্য করেন। এই বিরুপ মন্তব্যকে উপজেলার শাহজিরগাঁও গ্রামের জনৈক আব্দুল হক ও জনৈক ফজল খান’সহ অনেকে শেয়ার করেন। ফলে তার (রুহেল খান) মান সম্মান সহ তথা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন যুবলীগের অনেক ক্ষতি হচ্ছে। মূলত তিনি কিংবা তার পিতা ঐ দুটি বাসার মালিক নন বলে জিডিতে উল্লেখ করেন রুহেল খান। এছাড়া রুহেল খান বলেন, বুধবার রাতে গ্রেফতারকৃতরেকে আদালতে প্রেরণকালে থানা থেকে যে চালান (ফরওয়ার্ডিং রিপোর্ট) প্রেরণ করা হয়েছে তাতে তিনি বা তার পিতার নাম উল্লেখ নেই।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ