সোমবার, ২৫ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের মারুফ হোসেনের এমবিএ ডিগ্রী অর্জন  » «   উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজে মোটিভেশন সভা  » «   নিউজিল্যান্ডের মসজিদে হামলার প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন  » «   বিশ্বনাথে ‘আলোকিত খাজাঞ্চী’ ওয়েবসাইটের শুভ উদ্বোধন  » «   বিশ্বনাথে খাজাঞ্চী স্টেশন স্পোটিং ক্লাব’র ৮ম ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল সম্পন্ন  » «   বিশ্বনাথে হিরামন সমাজ কল্যাণ স্পোটিং ক্লাব’র ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথের খাজাঞ্চীতে ৮ম ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল আজ  » «   বিশ্বনাথে প্রয়াত প্রভাত বৈদ্যের স্বরণে কৃষক লীগের শোক সভা  » «   বিশ্বনাথে শতাধিক প্রতিবন্ধীর মাঝে প্রবাসীর অর্থ বিতরণ  » «   স্পেশাল অলিম্পিকে সোনা জিতলেন বিশ্বনাথের তানভীর  » «   কোরিয়ার লটারিতে বিজয়ী হলেন বিশ্বনাথের সাইফ উদ্দিন  » «   বিশ্বনাথে খাজাঞ্চীতে ৩য় টি-টোয়েন্টি ইউনিয়ন লীগ সম্পন্ন  » «   বিশ্বনাথবাসীর প্রতি কৃতজ্ঞতা জানালেন আলতাব হোসেন  » «   বিশ্বনাথ উপজেলাবাসীকে কৃতজ্ঞতা জানালেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «  

ঢাকাউত্তর মোহাম্মদপুর স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলণী বাস্তবায়ন কমিটির সভা

যুক্তরাজ্য বসবাসরত বিয়ানীবাজার উপজেলার ঢাকাউত্তর মোহাম্মদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পূনর্মিলণী বাস্তবায়ন কমিটির উপদেষ্টা মন্ডলি এবং কার্যকরী কমিটির এক যৌথ সভা ২৭ মার্চ মঙ্গলবার পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। বাস্তবায়ন কমিটির আহবায়ক বিশিষ্ট মুক্তিযোদ্বা ফয়জুর রহমান খান নুনুর সভাপতিত্বে এবং সদস্য সচিব নাহিন মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অর্থ সচিব হেলাল আহমদ।
সভায় সর্বসম্মতিক্রমে বেশ কিছু সিদ্ধান্ত গৃহিত হয়। পূনর্মিলনীকে সুষ্ট এবং সার্বজনীন রূপদান করার লক্ষ্যে বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত উক্ত হাইস্কুলের প্রাক্তন শিক্ষক মহোদয় এবং ছাত্র-ছাত্রীদের উপস্থিতি নিশ্চিত করার সুবিধার্থে আগামী ২০১৯ সালের ১৪ই এপ্রিল পুনর্মিলনী আয়োজনের সিদ্ধান্ত হয়। এতে ডিএম হাইস্কুলের সদ্য নির্বাচিত ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ দিগকে অভিনন্দন জানানো হয় এবং স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নাম রেজিস্ট্রেসনে অন্তরভুক্তি করার জন্য আহবান জানানো হয় ।
এই বিষয়ে বিস্তারিত জানতে হলে বাস্তবায়ন কমিটির যে কোন সদস্যের সহিত যোগাযোগ করিতে অনুরোধ করা হয়। আগামী মাসের ৩০শে এপ্রিল সোমবার লুটন বাস্তবায়ন কমিটির পরবর্তী সভার তারিখ ধার্য্য করা হয়।
সভায় বাস্তবায়ন কমিটির সদস্য বৃন্দের মধ্যে উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহণ করেন মঞ্জুরুস সামাদ চৌধুরী, এনামুল হক চৌধুরী, আতিকুর রহমান চৌধুরী, আব্দুল মিজান চৌধুরী, হেলাল আহমদ, শাহাব উদ্দিন, হেলাল চৌধুরী বকুল, আব্দুল হালিম, মাহমুদ মিয়া মানিক, মুফিজুর রহমান চৌধুরী একলিল, আকরাম চৌধুরী, মামুনুর রশিদ মাছুম, মাছুম আহমদ, গুলজার আহমদ, মছরু জামান, আবুল কাশেম, বাবর চৌধুরী, জায়েদ মানিক চৌধুরী, ইয়াহিয়া খান প্রমুখ । -বিজ্ঞপ্তি

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ