সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে রাস্তা উন্নয়ন কাজের নামফলক ভাংচুর  » «   বিশ্বনাথে তথ্য প্রযুক্তি আইনের মামলার আসামীদের ছবি দিয়ে পোস্টারিং : আ’লীগের বিবৃতি  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় মাদক ব‌্যবসায়ী নিহত  » «   বিশ্বনাথে ‘মিরেরচর-পুরাণগাঁও-হাসনাজির সড়ক’ দ্রুত সংস্কারের আশ্বাস  দিলেন এমপি এহিয়া  » «   ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত  » «   বিশ্বনাথে ৩টি গরু চুরি  » «   বিশ্বনাথে কিশোরী নিখোঁজের ৫দিন পর উদ্ধার : আটক ২ : মামলা দায়ের  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যুক্তরাজ্য আওয়ামী লীগের সংবর্ধনা  » «   বিশ্বনাথে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান ও ‘মুক্তিযুদ্ধের স্মৃতিকথা’ বই বিতরণ  » «   বিশ্বনাথে দ্রুত ধান কাটার আহবান জানিয়ে প্রশাসনের মাইকিং  » «   বিশ্বনাথে বজ্রপাতে দুটি গরুর মৃত্যু  » «   জাতীয় পার্টিকে ছাড়া ক্ষমতার স্বপ্ন দেখা ভূল -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথে তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার : মামলা দায়ের  » «   বালাগঞ্জে ‘দেশরত্ম শেখ হাসিনা সেতু’র ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে কিশোরী ধর্ষণের ঘটনায় মামলা দায়ের : প্রবাসী জেলহাজতে  » «  

সাংসদ হিসেবে বেতনের ৯০ লাখ রুপি নেননি টেন্ডুলকার

বিশ্বনাথনিউজ২৪:: ভারতীয় পার্লামেন্টের উচ্চকক্ষ রাজ্যসভার সদস্য হয়েছিলেন শচীন টেন্ডুলকার। ৬ বছর সাংসদ হিসেবে দায়িত্ব পালন করেছেন। অবসর নেওয়ার সময় বেতন হিসেবে প্রাপ্য ৯০ লাখ রুপির পুরোটাই দান করে দিয়েছেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে।

টেন্ডুলকারের বিরুদ্ধে অভিযোগ ছিল তিনি রাজ্যসভার অধিবেশনে ঠিকমতো উপস্থিত থাকেন না। কিন্তু অবসর নেওয়ার সময় তিনি যা করলেন, সেটা উদাহরণই হয়ে থাকছে সবার জন্য।

ভারতীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ও ‘লিটল মাস্টারে’র এই মহানুভবতার প্রশংসা করেছে। এক বার্তায় বলা হয়েছে, দুর্দশাগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর ব্যাপারে দারুণ কাজে লাগবে এই অনুদান।

অধিবেশনে খুব নিয়মিত উপস্থিত না থাকলে সাংসদ হিসেবে যথেষ্ট কাজ করেছেন টেন্ডুলকার। তাঁর দপ্তরের বরাতে দিয়ে ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, গত ৬ বছরে মোট ১৮৫টি প্রকল্পে তিনি অর্থ বরাদ্দ দিয়েছেন। ৭ কোটি রুপিরও বেশি তিনি খরচ করেছেন গোটা ভারতের শিক্ষা অবকাঠামো উন্নয়নে। পশ্চিমবঙ্গেও শিক্ষাক্ষেত্রে বেশ কয়েকটি উন্নয়নকাজ হয়েছে ক্রিকেট কিংবদন্তির সরাসরি হস্তক্ষেপে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ