সোমবার, ২৫ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের মারুফ হোসেনের এমবিএ ডিগ্রী অর্জন  » «   উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজে মোটিভেশন সভা  » «   নিউজিল্যান্ডের মসজিদে হামলার প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন  » «   বিশ্বনাথে ‘আলোকিত খাজাঞ্চী’ ওয়েবসাইটের শুভ উদ্বোধন  » «   বিশ্বনাথে খাজাঞ্চী স্টেশন স্পোটিং ক্লাব’র ৮ম ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল সম্পন্ন  » «   বিশ্বনাথে হিরামন সমাজ কল্যাণ স্পোটিং ক্লাব’র ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথের খাজাঞ্চীতে ৮ম ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল আজ  » «   বিশ্বনাথে প্রয়াত প্রভাত বৈদ্যের স্বরণে কৃষক লীগের শোক সভা  » «   বিশ্বনাথে শতাধিক প্রতিবন্ধীর মাঝে প্রবাসীর অর্থ বিতরণ  » «   স্পেশাল অলিম্পিকে সোনা জিতলেন বিশ্বনাথের তানভীর  » «   কোরিয়ার লটারিতে বিজয়ী হলেন বিশ্বনাথের সাইফ উদ্দিন  » «   বিশ্বনাথে খাজাঞ্চীতে ৩য় টি-টোয়েন্টি ইউনিয়ন লীগ সম্পন্ন  » «   বিশ্বনাথবাসীর প্রতি কৃতজ্ঞতা জানালেন আলতাব হোসেন  » «   বিশ্বনাথ উপজেলাবাসীকে কৃতজ্ঞতা জানালেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «  

সাংসদ হিসেবে বেতনের ৯০ লাখ রুপি নেননি টেন্ডুলকার

বিশ্বনাথনিউজ২৪:: ভারতীয় পার্লামেন্টের উচ্চকক্ষ রাজ্যসভার সদস্য হয়েছিলেন শচীন টেন্ডুলকার। ৬ বছর সাংসদ হিসেবে দায়িত্ব পালন করেছেন। অবসর নেওয়ার সময় বেতন হিসেবে প্রাপ্য ৯০ লাখ রুপির পুরোটাই দান করে দিয়েছেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে।

টেন্ডুলকারের বিরুদ্ধে অভিযোগ ছিল তিনি রাজ্যসভার অধিবেশনে ঠিকমতো উপস্থিত থাকেন না। কিন্তু অবসর নেওয়ার সময় তিনি যা করলেন, সেটা উদাহরণই হয়ে থাকছে সবার জন্য।

ভারতীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ও ‘লিটল মাস্টারে’র এই মহানুভবতার প্রশংসা করেছে। এক বার্তায় বলা হয়েছে, দুর্দশাগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর ব্যাপারে দারুণ কাজে লাগবে এই অনুদান।

অধিবেশনে খুব নিয়মিত উপস্থিত না থাকলে সাংসদ হিসেবে যথেষ্ট কাজ করেছেন টেন্ডুলকার। তাঁর দপ্তরের বরাতে দিয়ে ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, গত ৬ বছরে মোট ১৮৫টি প্রকল্পে তিনি অর্থ বরাদ্দ দিয়েছেন। ৭ কোটি রুপিরও বেশি তিনি খরচ করেছেন গোটা ভারতের শিক্ষা অবকাঠামো উন্নয়নে। পশ্চিমবঙ্গেও শিক্ষাক্ষেত্রে বেশ কয়েকটি উন্নয়নকাজ হয়েছে ক্রিকেট কিংবদন্তির সরাসরি হস্তক্ষেপে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ