বুধবার, ১৮ জুলাই, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
ইলিয়াস আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে বিএনপির মিলাদ-দোয়া মাহফিল  » «   বিশ্বনাথ এইড ইউকে’র নতুন কমিটি গঠন  » «   বিশ্বনাথে পৃথক স্থানে অবৈধ স্থাপনা উচ্ছেদ  » «   বিশ্বনাথে তালাবদ্ধ সেই মার্কেট আদালতের নির্দেশে খুলে দিল পুলিশ  » «   বিশ্বনাথে অসচ্ছল প্রতিবন্ধীদের মাঝে চাল বিতরণ  » «   বিশ্বনাথে মাত্র ৬০ হাজার টাকার অভাবে দুচোখ হারাতে বসেছে কিশোর মারজান  » «   বিশ্বনাথে গরু চুরি : থানায় জিডি  » «   বিশ্বনাথ স্বাস্থ্য কমপ্লেক্সে বখাটে কর্তৃক ইভটিজিংয়ের শিকার কলেজ ছাত্রী  » «   বিশ্বনাথের খাজাঞ্চীতে ত্রাণ বিতরণ করলেন ইলিয়াসপত্নী লুনা  » «   বিশ্বকাপ জয়ে উৎসবে ভাসছে ফ্রান্স  » «   দ্বিতীয় বারের মতো বিশ্বকাপ ফুটবলের শিরোপা জিতলো ফ্রান্স  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০  » «   জগন্নাথপুরে ইউএনও ও এসিল্যান্ডের পদ শুন্য : প্রশাসনিক কাজে স্থবিরতা  » «   বিশ্বনাথে সাড়ে ২৬ হাজার শিশু খেল ভিটামিন এ-প্লাস ক্যাপসুল  » «   ব্রিটেনে বিশ্বনাথের ছেলে মাসায়েল’র ডিগ্রী অর্জন  » «  

সাংসদ হিসেবে বেতনের ৯০ লাখ রুপি নেননি টেন্ডুলকার

বিশ্বনাথনিউজ২৪:: ভারতীয় পার্লামেন্টের উচ্চকক্ষ রাজ্যসভার সদস্য হয়েছিলেন শচীন টেন্ডুলকার। ৬ বছর সাংসদ হিসেবে দায়িত্ব পালন করেছেন। অবসর নেওয়ার সময় বেতন হিসেবে প্রাপ্য ৯০ লাখ রুপির পুরোটাই দান করে দিয়েছেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে।

টেন্ডুলকারের বিরুদ্ধে অভিযোগ ছিল তিনি রাজ্যসভার অধিবেশনে ঠিকমতো উপস্থিত থাকেন না। কিন্তু অবসর নেওয়ার সময় তিনি যা করলেন, সেটা উদাহরণই হয়ে থাকছে সবার জন্য।

ভারতীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ও ‘লিটল মাস্টারে’র এই মহানুভবতার প্রশংসা করেছে। এক বার্তায় বলা হয়েছে, দুর্দশাগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর ব্যাপারে দারুণ কাজে লাগবে এই অনুদান।

অধিবেশনে খুব নিয়মিত উপস্থিত না থাকলে সাংসদ হিসেবে যথেষ্ট কাজ করেছেন টেন্ডুলকার। তাঁর দপ্তরের বরাতে দিয়ে ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, গত ৬ বছরে মোট ১৮৫টি প্রকল্পে তিনি অর্থ বরাদ্দ দিয়েছেন। ৭ কোটি রুপিরও বেশি তিনি খরচ করেছেন গোটা ভারতের শিক্ষা অবকাঠামো উন্নয়নে। পশ্চিমবঙ্গেও শিক্ষাক্ষেত্রে বেশ কয়েকটি উন্নয়নকাজ হয়েছে ক্রিকেট কিংবদন্তির সরাসরি হস্তক্ষেপে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ