রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «   বিশ্বনাথে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি : ৬ লাখ টাকার মালামাল লুট  » «   প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে জার্মান যাচ্ছেন শফিক চৌধুরী  » «  

গুগল হোম পেজে গর্বের পতাকা

বিশ্বনাথনিউজ২৪:: আজ ২৬ মার্চ সোমবার বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গুগল তাদের হোম পেজে বিশেষ ডুডল প্রদর্শন করছে।

বাংলাদেশের স্বাধীনতা দিবসকে শ্রদ্ধা জানাতে লাল-সবুজের এই ডুডল হোম পেজে প্রদর্শন করছে গুগল।

লাল-সবুজের ডুডলের পেছনে বাংলাদেশের সবুজ ভূপ্রকৃতি আর সাদা রঙে গুগল লেখা দেখাচ্ছে।

গুগল তাদের ডুডল পেজে লিখেছে, ৪৭ বছর আগে আজকের এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ঘোষণা দেন। একটি জাতির জন্ম হয়। আজ বাংলাদেশের মানুষ ঐতিহাসিক দিনটি নানা অনুষ্ঠানের মাধ্যমে পালন করবে। দিনটিকে স্মরণ করতে গুগল ডুডল প্রকাশ করেছে। ডুডলে বাংলাদেশের মাটিতে গর্বের পতাকা পতপত করে উড়ছে, সে বিষয়টি তুলে ধরা হয়েছে।

বিভিন্ন দিবস, ব্যক্তি ও ঘটনার স্মরণে গুগল তাদের হোম পেজে বিশেষ লোগো ফুটিয়ে তোলে, যা ডুডল হিসেবে পরিচিত। এর আগে বাংলাদেশের বিভিন্ন দিবস ও ব্যক্তির স্মরণে এ ধরনের ডুডল প্রকাশ করে গুগল। ২৬ মার্চ স্বাধীনতা দিবসে এ নিয়ে তৃতীয়বারের মতো ডুডল প্রকাশ করল গুগল।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ