মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «  

গুগল হোম পেজে গর্বের পতাকা

বিশ্বনাথনিউজ২৪:: আজ ২৬ মার্চ সোমবার বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গুগল তাদের হোম পেজে বিশেষ ডুডল প্রদর্শন করছে।

বাংলাদেশের স্বাধীনতা দিবসকে শ্রদ্ধা জানাতে লাল-সবুজের এই ডুডল হোম পেজে প্রদর্শন করছে গুগল।

লাল-সবুজের ডুডলের পেছনে বাংলাদেশের সবুজ ভূপ্রকৃতি আর সাদা রঙে গুগল লেখা দেখাচ্ছে।

গুগল তাদের ডুডল পেজে লিখেছে, ৪৭ বছর আগে আজকের এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ঘোষণা দেন। একটি জাতির জন্ম হয়। আজ বাংলাদেশের মানুষ ঐতিহাসিক দিনটি নানা অনুষ্ঠানের মাধ্যমে পালন করবে। দিনটিকে স্মরণ করতে গুগল ডুডল প্রকাশ করেছে। ডুডলে বাংলাদেশের মাটিতে গর্বের পতাকা পতপত করে উড়ছে, সে বিষয়টি তুলে ধরা হয়েছে।

বিভিন্ন দিবস, ব্যক্তি ও ঘটনার স্মরণে গুগল তাদের হোম পেজে বিশেষ লোগো ফুটিয়ে তোলে, যা ডুডল হিসেবে পরিচিত। এর আগে বাংলাদেশের বিভিন্ন দিবস ও ব্যক্তির স্মরণে এ ধরনের ডুডল প্রকাশ করে গুগল। ২৬ মার্চ স্বাধীনতা দিবসে এ নিয়ে তৃতীয়বারের মতো ডুডল প্রকাশ করল গুগল।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ