সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «   কাতারে কুরআন প্রতিযোগিতায় বিশ্বনাথের মাহি’র প্রথম স্থান অর্জন  » «   বিশ্বনাথে চুরি-ডাকাতি প্রতিরোধ ও মাদক নির্মূলের লক্ষ্যে পুলিশের উঠান বৈঠক  » «  

বিশ্বনাথে বৈরাগী বাজার বণিক সমিতির নির্বাচন সম্পন্ন

বিশ্বনাথনিউজ২৪:: বিশ্বনাথে বৈরাগী বাজার বণিক সমিতির কার্যকরী পরিষদের নির্বাচন (২০১৮-২০১৯) সম্পন্ন হয়েছে। স্থানীয় একলিমিয়া উচ্চ বিদ্যালয়ে বৃহস্পতিবার (২২মার্চ) বিপুল উৎসাহ উদ্দীপনায় এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চলে ভোটগ্রহন। কার্যকরী কমিটির ৯টি পদের মধ্যে সভাপতি ছাড়া অন্যান্য সকল পদে ১জন করে প্রার্থী থাকায় ৮জন বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন। সভাপতি পদে মোট ৩জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন। ২৯৯টি ভোটের মধ্যে ২৮২টি ভোট কাষ্ট হয়। এর মধ্যে ১২০টি ভোট পেয়ে চেয়ার প্রতিকে সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ মনোহর আলী। তার প্রতিদ্বন্দি প্রার্থী মোঃ আয়াশ আলী (ছাতা প্রতীক) পেয়েছেন ১১৩টি ভোট ও মকদ্দুছ আলী (হরিণ প্রতীক) পেয়েছেন ৪৯টি ভোট।
কার্যকরী পরিষদের নির্বাচিত অন্যান্যরা হলেন সহ-সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক আজাদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক রুশন আলী, কোষাধ্যক্ষ মখন মিয়া, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, সদস্য আফিজ আলী, আমির আলী ও মদন মালাকার।
নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন একলিমিয়া দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফখর উদ্দিন এবং সার্বিক তত্ত¡াবধানে ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ান খান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ