সোমবার, ১৮ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «   অলংকারী ইউনিয়নের ১২শ লোকের মধ‌্যে ভিজিডি’র চাল বিতরণ  » «   বিশ্বনাথ বিএনপির সভাপতির উদ্যোগে ঈদের বস্ত্র বিতরণ করলেন লুনা  » «   সিলেট জেলা পরিষদ সদস‌্য রাজী চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ উপজেলা চেয়ারম‌্যান সুহেল চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   তাহসিনা রুশদী লুনা’র ঈদ শুভেচ্ছা  » «   সাবেক এমপি শফিক চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন করতে হবে-তাহসিনা রুশদীর লুনা  » «   সমাজকে দারিদ্রমুক্ত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-শফিকুর রহমান চৌধুরী  » «  

বিশ্বনাথে বৈরাগী বাজার বণিক সমিতির নির্বাচন সম্পন্ন

বিশ্বনাথনিউজ২৪:: বিশ্বনাথে বৈরাগী বাজার বণিক সমিতির কার্যকরী পরিষদের নির্বাচন (২০১৮-২০১৯) সম্পন্ন হয়েছে। স্থানীয় একলিমিয়া উচ্চ বিদ্যালয়ে বৃহস্পতিবার (২২মার্চ) বিপুল উৎসাহ উদ্দীপনায় এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চলে ভোটগ্রহন। কার্যকরী কমিটির ৯টি পদের মধ্যে সভাপতি ছাড়া অন্যান্য সকল পদে ১জন করে প্রার্থী থাকায় ৮জন বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন। সভাপতি পদে মোট ৩জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন। ২৯৯টি ভোটের মধ্যে ২৮২টি ভোট কাষ্ট হয়। এর মধ্যে ১২০টি ভোট পেয়ে চেয়ার প্রতিকে সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ মনোহর আলী। তার প্রতিদ্বন্দি প্রার্থী মোঃ আয়াশ আলী (ছাতা প্রতীক) পেয়েছেন ১১৩টি ভোট ও মকদ্দুছ আলী (হরিণ প্রতীক) পেয়েছেন ৪৯টি ভোট।
কার্যকরী পরিষদের নির্বাচিত অন্যান্যরা হলেন সহ-সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক আজাদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক রুশন আলী, কোষাধ্যক্ষ মখন মিয়া, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, সদস্য আফিজ আলী, আমির আলী ও মদন মালাকার।
নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন একলিমিয়া দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফখর উদ্দিন এবং সার্বিক তত্ত¡াবধানে ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ান খান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ