সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিজয় দিবসে স্মৃতিস্তম্ভে বিশ্বনাথ প্রেসক্লাবের পুষ্পস্তবক অর্পণ  » «   ৭১’র শহীদদের স্মরণে বিশ্বনাথ কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ  » «   বিশ্বনাথে মুক্তিযুদ্ধের সংগঠক লিলু মিয়ার ইন্তেকাল : দাফন সম্পন্ন  » «   সিলেট-২ : একই অভিযোগে সরদার’র প্রার্থীতা বহাল থাকলেও লুনা’র স্থগিত  » «   বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন  » «   বিশ্বনাথের অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার : আটক ৩  » «   আজ মহান বিজয় দিবস  » «   ‘ধানের শীষ’র সমর্থনে বিশ্বনাথের মাছুখালী বাজারে পথসভা  » «   সিলেট-২ আসনে মুহিব-সরদারকে পেয়ে উজ্জীবিত আ’লীগ নেতাকর্মীরা  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার  » «   আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে : ইয়াহ্ইয়া চৌধুরী  » «   শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «  

বিশ্বনাথে ব‌্যবসায়ী খুন : সুরমা নদীর তীর থেকে লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথের তাজ উদ্দিন (৩০) নামের এক ব‌্যবসায়ী খুন হয়েছেন। তিনি সিলেট সদর উপজেলার ফতেপুর গ্রামের বাসিন্দা ও লামাকাজী মাহতাবপুর মৎস‌্য আড়ৎ-এ পান সুপারীর দোকানের ব‌্যবসায়ী। বুধবার (১৪মার্চ) দুপুরে লামাকাজী এলাকায় সুরমা নদীর তীর থেকে  নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম মেম্বার জানান, বুধবার সকালে হঠাৎ সুরমা নদীর পাড়ে একজনের মৃতদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে তার পরিচয় পাওয়া যায়। তিনি লামাকাজীর মাহতাবপুর মৎস‌্য আড়ৎ এ পান-সুপারি বিক্রেতা তাজ উদ্দিন। দীর্ঘদিন ধরে তিনি মৎস‌্য আড়ৎ-এ পা-সুপারি বিক্রয় করে আসছেন।

স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় দোকানে ছিলেন তাজ উদ্দিন। ধারনা করা হচ্ছে রাতেই তাকে কে বা কাহারা হত্যা করেছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি

এব্যাপারে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, নিহত ব্যক্তি শরীরের বিভিন্ন স্থানে দারালো অস্ত্রের আঘাত রয়েছে। ধারনা করা হচ্ছে রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়। লাশটি উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ