বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «   সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজ আর নেই  » «   বিশ্বনাথে জাতীয় পার্টিতে শতাধিক নেতাকর্মীর যোগদান  » «   বিশ্বনাথে দেওকলস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ আব্দুল মুকিত স্মরণে শোকসভা  » «   বিশ্বনাথে ময়লা পরিস্কার করতে সড়কে ঝাড়ু হাতে শিক্ষার্থীরা  » «   রশিদপুরে স্পীড ব্রেকার-গোল চত্তর-যাত্রী চাউনী নির্মাণের দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে শ্রমিকলীগের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত  » «  

ইসাকপুর ডেভলাপম্যানট ট্রাস্ট ইউকের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বিশ্বনাথনিউজ২৪:: ৬মার্চ মঙ্গলবার ইসাকপুর ডেভলাপম্যানট ট্রাস্ট ইউকে এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় উলভারহ্যামপটনের স্থানীয় বিলাস রেস্টুরেন্টে। ট্রাস্টের সভাপতি আলহাজ সিতাব খানের সভাপতিত্বে ও অনুষ্ঠান পরিচালনা করেন সাধারন সম্পাদক বদর উদ্দিন। উক্ত এজিএমে সাধারণ সম্পাদকের রিপোর্ট ছাড়াও কোষাধক্ষ্যের আর্থিক রিপোর্ট পেশ করা হয় । সভায় নতুন এই ট্রাস্টের প্রথম বর্ষের কার্যক্রম এবং আগামী কার্যক্রম নিয়ে ট্রাষ্টি গন তাদের মতামত তুলে ধরেন। এমধ্যে আগামী রমজানের আগে গ্রামের গরীবদের মাঝে সাহায্যের একটি পরিকল্পনা গ্রীহিত হয় এবং আগামীতে কয়েকটি পরিকল্পনার জন্য ট্রাস্টিদের সন্মতি প্রদান।
উক্ত সভায় অনেকে সেই প্রজেক্টের ধার্য করা অর্থ পরিশোধ করেন আগামী ঈদ পরবর্তী এক পুনর্মিলনীর সিধান্ত গৃহিত হয়, এবং ইসাকপুরের প্রবাসী মেধাবী ছাত্র ছাত্রীদের সন্মাননা দেবার বিষয় এবং ইসাকপুর গ্রামের মেধাবী দরিদ্র ছাত্র ছাত্রীদের বৃতি প্রদানের বিষয় নিয়েও আলোচনা এবং এই পরিকল্পনা বাস্তবায়নের উপর মত প্রকাশ করেন ।
বার্ষিক সাধারন সভায় বেশ কয়েকজন নতুন ট্রাস্টি শীপ গ্রহন করেন । অনুষ্ঠানে ট্রাস্টিদের মাঝথেকে পরামর্শ মুলক বক্তব্য রাখেন সংগঠনের ট্রেজারার সাজ্জাদ আলী, সংগঠনের সহ সভাপতি দ্বয় আরজুমান্দ আলী ও লুতফুল করিম,ফজলুল করিম,খান জয়নাল আবেদিন, মাশুক উল­াহ নানু,মুহিত মিয়া, শিশু মিয়া, মোফাজ্জল মিয়া, আব্দুল হাই সিতু,আসাব উদ্দিন,সেলিম উদ্দিন, মিনার উদ্দিন, আজমল খান, আবির খান, মাশুক মিয়া, মোশারফ খান, হেলাল উদ্দিন, বেলাল উদ্দিন,রাসেল মিয়া প্রমুখ । অনুষ্ঠানের শেষ পর্বে ট্রাস্টের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে এক কেক কাটা হয় এবং বাংলাদেশ সহ সারা মুসলিম উম্মাহর শান্তি কামনা করে দোয়ার মাধ্যমে ট্রাস্টের সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ