শুক্রবার, ২২ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নিহত জামায়াত কর্মী গোলাম রব্বানীর পিতা নিজাম গ্রেফতার  » «   বিশ্বনাথে হা-ডু-ডু টুর্নামেন্ট সম্পন্ন : সোনার বাংলা চ্যাম্পিয়ন  » «   ওসমানীনগরে বন্যাদূর্গত এলাকা পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   ওসমানীনগরে বন্যা কবলিত এলাকা পরিদর্শনে এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   বালাগঞ্জে ৪০ হাজার লোক পানিবন্দী : ভয়াবহ বন্যার আশঙ্কা  » «   বিশ্বনাথে ‘ভাগনা’ খ‌্যাত কয়েছ গ্রেফতার : থানার সম্মুখে বাদির ওপর হামলা  » «   ছাতকের সাংবাদিক চান মিয়া’র ইন্তেকাল : বিশ্বনাথ প্রেসক্লাবের শোক  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে নেতাকর্মীর সঙ্গে ইলিয়াসপত্নী লুনার মতবিনিময়  » «   বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «  

খালেদা জিয়াকে জেলে প্রেরনের প্রতিবাদে সৌদিআরবে বিএনপির প্রতিবাদ সভা

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে জেলে প্রেরনের প্রতিবাদে এবং নি:শর্ত মুক্তির দাবীতে ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের উপর থেকে সকল রাজনৈতিক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানিয়ে সভা করেছে সৌদি পশ্চিমাঞ্চল কেন্দ্রীয় বিএনপির অর্ন্তগত নাজলা আঞ্চলিক বিএনপির উদ্যোগে গত ৮ মার্চ বৃহস্পতিবার জেদ্দার একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।
নাজলা বিএনপির সভাপতি এইচ এম কামাল উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এম এ জলিলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক, যুক্তরাজ্যে নির্বাসিত ছাত্রনেতা জাহাঙ্গীর হোসেন, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সৌদি পশ্চিমাঞ্চল কেন্দ্রীয় বিএনপির উপদেষ্টা মনিরুল ইসলাম মনির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সৌদি পশ্চিমাঞ্চল কেন্দ্রীয় বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম নান্নু, সদস্য সচিব এনামুল হক বাবু।
সভায় আরো বক্তব্য রাখেন নিজাম তালুকদার, চুন্নু মিয়া, আবুল কালাম, করিম মিয়া, শাহাব উদ্দিন, তসলিম মিয়া, আব্দুল আজিজ, মাওলানা সোহেল আহমদ বারকুটি, দেলোয়ার হোসেন চৌধুরী বাপ্পি, আনসার মিয়া, মনছুর আলম, কিবরিয়া আহমদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, বাকশাল সৃষ্টি করেও জনতার আন্দোলনে ঠিকে থাকতে পারেনি আওয়ামীলীগ, পুলিশ দিয়েও মানুষ ভোটাধিকার ও গণতন্ত্র ফিরে আনার আন্দোলন ধমিয়ে রাখতে পারবেন। প্রয়োজনে সৌদি আরবের সকল প্রবাসী রেমিটেন্স বন্ধ করে পবিত্র ভ‚মি সৌদি আরব থেকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন জোড়দার করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে বাধ্য করা হবে। প্রবাসেও দেশের গণআন্দোলনেরমুখে গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দিতে বাধ্য হবে বর্তমান ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকার। -বিজ্ঞপ্তি

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ