শুক্রবার, ২২ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নিহত জামায়াত কর্মী গোলাম রব্বানীর পিতা নিজাম গ্রেফতার  » «   বিশ্বনাথে হা-ডু-ডু টুর্নামেন্ট সম্পন্ন : সোনার বাংলা চ্যাম্পিয়ন  » «   ওসমানীনগরে বন্যাদূর্গত এলাকা পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   ওসমানীনগরে বন্যা কবলিত এলাকা পরিদর্শনে এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   বালাগঞ্জে ৪০ হাজার লোক পানিবন্দী : ভয়াবহ বন্যার আশঙ্কা  » «   বিশ্বনাথে ‘ভাগনা’ খ‌্যাত কয়েছ গ্রেফতার : থানার সম্মুখে বাদির ওপর হামলা  » «   ছাতকের সাংবাদিক চান মিয়া’র ইন্তেকাল : বিশ্বনাথ প্রেসক্লাবের শোক  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে নেতাকর্মীর সঙ্গে ইলিয়াসপত্নী লুনার মতবিনিময়  » «   বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «  

খিলাফত বিলুপ্ত দিবস উপলক্ষে হিযবুত তাহরির বৃটেনের আলোচনা

বিশ্বনাথনিউজ২৪:: ১৯২৪ সালের ৩রা মার্চ খিলাফত বিলুপ্ত দিবস স্মরনে ১১ মার্চ রবিবার হিযবুত তাহরির বৃটেনের উদ্যোগে স্থানীয় ওলামা, শিক্ষাবিদ ও ব্যবসায়ীদের নিয়ে এক গোল টেবিল বৈঠক পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে অনুষ্টিত হয়।
এসময় বক্তরা বলেন, বিশ্বে যে অরাজকতা, অনাচার, পুজিবাদি ও ঔপনেবেকিতাবাদ, মুসলমান দেশগুলোতে পশ্চিমা শাসক ব্যবস্থার বিরুদ্ধে একমাত্র বিকল্প ও প্রকৃত ইসলামি শাসন ব্যবস্থা খেলাফতই পারবে স্বাধিনতাকামি মানুষের মুক্তি ফিরিয়ে আনতে।
আবু ইয়ামিন এর সভাপতিত্বে আলোচনা সভা বক্তব্য রাখেন রোকনুদ্দিন চৌধুরী, মো: দেলোয়ার মিয়া, মাওলানা আব্দুল কাদের সালেহ, ডা: ফিরোজ মাহবুব কামাল, নূর বক্স , মাওলানা মো: শরিফ আহমেদ, মাওলানা আবুল হাসনাত চৌধুরী প্রমুখ।
সভায় বক্তারা বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামিন যে খিলাফাহর প্রতিশ্রুতি দিয়েছেন, সেই খিলাফাহর জন্যে মুসলমানদের সক্রিয়ভাবে কাজ করে যেতে হবে। তারা বলেন, আজকে সিরিয়া, ইরাক, আফগানিস্তান, আরকান এমনকি সম্প্রতি শ্রীলংকায় মুসলমান নিধন চলছে। তারপরও মুসলমান শাসকরা শুধু নিশ্চুপ নয়, তারা পশ্চিমা বিশ্বের তাবেদারিত্ব করছে। তাদের স্বরূপ উন্মোচন করতে হবে। খিলাফতের কাজকে ত্বরান্তিত করে মুসলমানরা তাদের ইসলামি সোনালী অধ্যায়কে আবারো পৃথিবীর বুকে প্রতিষ্টিত করতে হবে এবং পৃথিবীর শান্তি, নিরাপত্তা ও শ্বাস্বত কল্যানের এই ব্যবস্থাকে ফিরিয়ে আনতে হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ