সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
আচরণবিধি লঙ্গনের অভিযোগে ইয়াহ্ইয়া-মুহিব’কে জরিমানা  » «   বিজয় দিবসে স্মৃতিস্তম্ভে বিশ্বনাথ প্রেসক্লাবের পুষ্পস্তবক অর্পণ  » «   ৭১’র শহীদদের স্মরণে বিশ্বনাথ কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ  » «   বিশ্বনাথে মুক্তিযুদ্ধের সংগঠক লিলু মিয়ার ইন্তেকাল : দাফন সম্পন্ন  » «   সিলেট-২ : একই অভিযোগে সরদার’র প্রার্থীতা বহাল থাকলেও লুনা’র স্থগিত  » «   বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন  » «   বিশ্বনাথের অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার : আটক ৩  » «   আজ মহান বিজয় দিবস  » «   ‘ধানের শীষ’র সমর্থনে বিশ্বনাথের মাছুখালী বাজারে পথসভা  » «   সিলেট-২ আসনে মুহিব-সরদারকে পেয়ে উজ্জীবিত আ’লীগ নেতাকর্মীরা  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার  » «   আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে : ইয়াহ্ইয়া চৌধুরী  » «   শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «  

বিশ্বনাথে হামলায় বৃদ্ধ আহত : থানায় মামলা দিতে গিয়ে অভিযুক্ত আটক

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় সৈয়দ আনোয়ার আলী নামের ষাটোর্ধ্ব এক বৃদ্ধ’সহ ২জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার অলংকারী ইউনিয়নের শেখেরগাঁও গ্রামের মৃত জহুর আলীর পুত্র। ঘটনার পর থানায় মামলা দায়ের করতে এসে একই গ্রামের মৃত জবেদ আলীর পুত্র প্রধান অভিযুক্ত বশর মিয়া (৫৫) কে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় সৈয়দ আনোয়ার আলী বাদী হয়ে বশর মিয়া এবং তার দুই পুত্র নজরুল ইসলাম ও ছাদিক মিয়াকে আসামী করে শনিবার (১০মার্চ) বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ১৪।
দায়েরকৃত মামলার এজাহারে বাদী সৈয়দ আনোয়ার আলী উল্লেখ করেন, মসজিদ সংক্রান্ত বিরোধের মামলায় বিবাদীদের বিরুদ্ধে আদালতে স্বাক্ষী দেওয়ার জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে শুক্রবার (৯মার্চ) বিকেল ৫টায় তিনি (সৈয়দ আনোয়ার আলী) কৃষিকাজ শেষে বাড়ি ফেরার পথে তার উপর হামলা করা হলে তিনি ও তার মেয়ে শায়েরা বেগম (১৬) গুরুত্বর আহত হন।
মামলা দায়ের ও গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্তকর্তা বিশ্বনাথ থানার এস.আই বিনয় ভূষন বলেন, অন্যান্য আসামীকে গ্রেফতাওে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ