শুক্রবার, ২২ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নিহত জামায়াত কর্মী গোলাম রব্বানীর পিতা নিজাম গ্রেফতার  » «   বিশ্বনাথে হা-ডু-ডু টুর্নামেন্ট সম্পন্ন : সোনার বাংলা চ্যাম্পিয়ন  » «   ওসমানীনগরে বন্যাদূর্গত এলাকা পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   ওসমানীনগরে বন্যা কবলিত এলাকা পরিদর্শনে এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   বালাগঞ্জে ৪০ হাজার লোক পানিবন্দী : ভয়াবহ বন্যার আশঙ্কা  » «   বিশ্বনাথে ‘ভাগনা’ খ‌্যাত কয়েছ গ্রেফতার : থানার সম্মুখে বাদির ওপর হামলা  » «   ছাতকের সাংবাদিক চান মিয়া’র ইন্তেকাল : বিশ্বনাথ প্রেসক্লাবের শোক  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে নেতাকর্মীর সঙ্গে ইলিয়াসপত্নী লুনার মতবিনিময়  » «   বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «  

বিশ্বনাথে অগ্নিকান্ডে দুটি ব্যবসা প্রতিষ্ঠান ভষ্মিভূত : আহত ১

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে অগ্নিকান্ডে দুটি ব্যবসা প্রতিষ্ঠান ভষ্মিভূত হয়েছে। শুক্রবার (৯মার্চ) রাত সাড়ে ৮টায় রামপাশা ইউনিয়নের পালেরচক গ্রামে এঘটনা ঘটে। এতে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করছেন এলাকাবাসী। অগ্নিকান্ডের খবর ওসমানীনগর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। কিন্ত এর পূর্বেই আগুনে পুড়ে ছাই হয়ে যায় দুটি ব্যবসা প্রতিষ্ঠান। এলাকাবাসী প্রায় ঘন্টাখানেক চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। অগ্নিকান্ড নিয়ন্ত্রণ করতে গিয়ে ১জন আহত হয়েছেন বলে জানা যায়।
স্থানীয় সূত্রে জানা যায়, রামচন্দপুর এলাকায় অবস্থিত মাসুক মিয়ার কলোনী ও কলোনীর সামনে আব্দুল কুদ্দুছের ভেরাইটিজ স্টোর ও সাইদুর রহমানের লাইব্রেরীতে শুক্রবার রাত সাড়ে ৮টায় হঠাৎ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। অল্পের জন্য রক্ষা পায় দোকানগুলোর পাশে থাকা কয়েকটি পরিবার। মোমবাতির আগুন থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে জানান এলাকার লোকজন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ