বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপত্নী লুনা  » «   যে কারণে দুটি আসনে দলীয় মনোনয়ন ফরম কিনলেন এমপি এহিয়া..  » «   সিলেট-২ আসনে নৌকার কান্ডারী হতে চান যারা….  » «   সিলেট-২ আসনে চলছে মনোনয়ন লড়াই  » «   বিশ্বনাথে যুবলীগ নেতা রুহেল খান সংবর্ধিত  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা  » «   বিশ্বনাথে প্রশাসনের উদ্যোগে বিলবোর্ড অপসারণ  » «   প্রধানমন্ত্রীর দোয়া নিয়ে মনোনয়ন কিনলেন মাশরাফি  » «   নির্বাচনে অংশ নিচ্ছে ঐক্যফ্রন্ট  » «   ইয়াহ্ইয়া চৌধুরীকে পুনরায় এমপি নির্বাচিত করার লক্ষ্যে প্রস্তুতি সভা  » «   জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন সাকিব-মাশরাফি  » «   বিশ্বনাথে জুয়ার আসর থেকে আ’লীগ নেতা সহ আটক ৯  » «   বিশ্বনাথে বিএনপি নেতা তাহিদ মিয়া চেয়ারম‌্যান গ্রেফতার  » «   বিশ্বনাথে শ্রমিক সুলতান হত্যা মামলায় স্ত্রী’সহ গ্রেফতার ২  » «   বিশ্বনাথে ইউপি চেয়ারম‌্যান রুহেল গ্রেফতার  » «  

বিশ্বনাথে রোগীর জীবন বাঁচাতে রক্ত দিলেন ইউপি চেয়ারম‌্যান

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথের এক মুমূর্ষু রোগীর জীবন বাঁচাতে নিজের শরীর থেকে রক্ত দিলেন উপজেলা খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের তরুণ চেয়ারম‌্যান তালুকদার গিয়াস উদ্দিন।

বিশ্বনাথে একজন মুমূর্ষু রোগীর জন‌্য জরুরী ভিত্তিত্বে রক্তের প্রয়োজন হলে ৫মার্চ রাতে বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর রিডার্স ক্লাবের সভাপতি শামছুল ইসলাম মোমিন আহবান  তার ফেসবুক আইডিতে রক্ত প্রদান আহবান জানিয়ে একটি স্ট‌্যাটাস দেন। স্ট‌্যাটাস দেওয়া ৫মিনিট পর রক্ত প্রদানের আগ্রহ জানিয়ে ওই স্ট‌্যাটাসে ‘ভাই কখন প্রয়োজন কোথায় যেতে হবে একটু বলবেন আমি রক্ত দেব’ বলে কমেন্ট করেন। এরপর পরদিন সকালে শামছুল ইসলাম মোমিনে সঙ্গে যোগাযোগ করে হাসপাতালে গিয়ে ওই রোগীকে নিজের শরীর থেকে রক্ত দেন চেয়ারম‌্যান তালুকদার গিয়াস উদ্দিন।

শামছুল ইসলাম মোমিন বলেন, একজন জনপ্রতিনিধি হয়ে শত ব‌্যস্ততার মাঝেও হাসপাতালে গিয়ে অপরিচিত রোগীকে রক্ত দিয়ে চেয়ারম‌্যান তালুকদার উদ্দিন প্রমাণ করলেন মানুষ মানুষের জন‌্য। যদি এভাবে আমরা সকলে রক্ত দেই তাহলে হয়তো রক্তের অভাবে কোন মানুষের মৃত‌্যু হতো না। রক্ত দেওয়ার পর ওই রোগী সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন বলে তিনি জানান।

এব‌্যাপারে ইউপি চেয়ারম‌্যান তালুকদার গিয়াস উদ্দিন বলেন, একজন রোগীতে রক্ত দিতে পেরে আমার মনে হচ্ছে জীবনে এই প্রথম কোন ভাল কাজ করলাম।

 

 

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ