শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
জগন্নাথপুরে মহাসড়কের বেইলী সেতু ভেঙ্গে পড়ায় যান চলাচল বন্ধ  » «   বালাগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রব্বানীর মতবিনিময়  » «   বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «  

বিশ্বনাথে রোগীর জীবন বাঁচাতে রক্ত দিলেন ইউপি চেয়ারম‌্যান

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথের এক মুমূর্ষু রোগীর জীবন বাঁচাতে নিজের শরীর থেকে রক্ত দিলেন উপজেলা খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের তরুণ চেয়ারম‌্যান তালুকদার গিয়াস উদ্দিন।

বিশ্বনাথে একজন মুমূর্ষু রোগীর জন‌্য জরুরী ভিত্তিত্বে রক্তের প্রয়োজন হলে ৫মার্চ রাতে বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর রিডার্স ক্লাবের সভাপতি শামছুল ইসলাম মোমিন আহবান  তার ফেসবুক আইডিতে রক্ত প্রদান আহবান জানিয়ে একটি স্ট‌্যাটাস দেন। স্ট‌্যাটাস দেওয়া ৫মিনিট পর রক্ত প্রদানের আগ্রহ জানিয়ে ওই স্ট‌্যাটাসে ‘ভাই কখন প্রয়োজন কোথায় যেতে হবে একটু বলবেন আমি রক্ত দেব’ বলে কমেন্ট করেন। এরপর পরদিন সকালে শামছুল ইসলাম মোমিনে সঙ্গে যোগাযোগ করে হাসপাতালে গিয়ে ওই রোগীকে নিজের শরীর থেকে রক্ত দেন চেয়ারম‌্যান তালুকদার গিয়াস উদ্দিন।

শামছুল ইসলাম মোমিন বলেন, একজন জনপ্রতিনিধি হয়ে শত ব‌্যস্ততার মাঝেও হাসপাতালে গিয়ে অপরিচিত রোগীকে রক্ত দিয়ে চেয়ারম‌্যান তালুকদার উদ্দিন প্রমাণ করলেন মানুষ মানুষের জন‌্য। যদি এভাবে আমরা সকলে রক্ত দেই তাহলে হয়তো রক্তের অভাবে কোন মানুষের মৃত‌্যু হতো না। রক্ত দেওয়ার পর ওই রোগী সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন বলে তিনি জানান।

এব‌্যাপারে ইউপি চেয়ারম‌্যান তালুকদার গিয়াস উদ্দিন বলেন, একজন রোগীতে রক্ত দিতে পেরে আমার মনে হচ্ছে জীবনে এই প্রথম কোন ভাল কাজ করলাম।

 

 

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ