বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «   সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজ আর নেই  » «   বিশ্বনাথে জাতীয় পার্টিতে শতাধিক নেতাকর্মীর যোগদান  » «   বিশ্বনাথে দেওকলস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ আব্দুল মুকিত স্মরণে শোকসভা  » «   বিশ্বনাথে ময়লা পরিস্কার করতে সড়কে ঝাড়ু হাতে শিক্ষার্থীরা  » «   রশিদপুরে স্পীড ব্রেকার-গোল চত্তর-যাত্রী চাউনী নির্মাণের দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে শ্রমিকলীগের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত  » «  

বিশ্বনাথে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে সড়ক দূর্ঘটনায় তানজিম আহমদ (৭) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। সে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামের বুলবুল হোসেনের পুত্র ও বিশ্বনাথ উপজেলার নোয়ারাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর ছাত্র। রোববার (২৫ফেব্রুয়ারি) দুপুরে বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথ-লামাকাজী সড়কের রায়পুর নামক স্থানে এঘটনাটি ঘটে।
জানা গেছে, তানজিম আহমদ বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের কুমারপাড়া গ্রামে তার নানার বাড়িতে থেকে স্থানীয় নোয়ারাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পড়ালেখা করে আসছিলো। প্রতিদিনের ন্যায় বিদ্যালয়ে যাওয়ার জন্য গত রোববার সে বাড়ি থেকে বের হয়। দুপুর ১২টায় বিশ্বনাথ-লামাকাজী সড়কের রায়পুর নামক স্থানে পৌছা মাত্র বিশ্বনাথ থেকে লামাকাজীগামী একটি সিএনজি অটোরিক্সা (সিলেট-থ ১১-৫৬১০) তাকে ধাক্কা দিয়ে একটি গাছের সাথে চাপা দিলে সে গুরুত্ব আহত হয়। এসময় স্থানীয় লোকজন অটোরিক্সাটি আটক করেন এবং তানজিম আহমদকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ করেন। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন বিকেল ৫টায় সে মৃত্যুবরণ করে। ময়না তদন্ত শেষে গতকাল সোমবার বাদ মাগরিব তানজিম আহমদের দাফন সম্পন্ন করা হয়েছে বলে তার মামা নাছির খান জানিয়েছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ