শুক্রবার, ২২ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নিহত জামায়াত কর্মী গোলাম রব্বানীর পিতা নিজাম গ্রেফতার  » «   বিশ্বনাথে হা-ডু-ডু টুর্নামেন্ট সম্পন্ন : সোনার বাংলা চ্যাম্পিয়ন  » «   ওসমানীনগরে বন্যাদূর্গত এলাকা পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   ওসমানীনগরে বন্যা কবলিত এলাকা পরিদর্শনে এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   বালাগঞ্জে ৪০ হাজার লোক পানিবন্দী : ভয়াবহ বন্যার আশঙ্কা  » «   বিশ্বনাথে ‘ভাগনা’ খ‌্যাত কয়েছ গ্রেফতার : থানার সম্মুখে বাদির ওপর হামলা  » «   ছাতকের সাংবাদিক চান মিয়া’র ইন্তেকাল : বিশ্বনাথ প্রেসক্লাবের শোক  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে নেতাকর্মীর সঙ্গে ইলিয়াসপত্নী লুনার মতবিনিময়  » «   বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «  

বিশ্বনাথে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে সড়ক দূর্ঘটনায় তানজিম আহমদ (৭) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। সে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামের বুলবুল হোসেনের পুত্র ও বিশ্বনাথ উপজেলার নোয়ারাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর ছাত্র। রোববার (২৫ফেব্রুয়ারি) দুপুরে বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথ-লামাকাজী সড়কের রায়পুর নামক স্থানে এঘটনাটি ঘটে।
জানা গেছে, তানজিম আহমদ বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের কুমারপাড়া গ্রামে তার নানার বাড়িতে থেকে স্থানীয় নোয়ারাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পড়ালেখা করে আসছিলো। প্রতিদিনের ন্যায় বিদ্যালয়ে যাওয়ার জন্য গত রোববার সে বাড়ি থেকে বের হয়। দুপুর ১২টায় বিশ্বনাথ-লামাকাজী সড়কের রায়পুর নামক স্থানে পৌছা মাত্র বিশ্বনাথ থেকে লামাকাজীগামী একটি সিএনজি অটোরিক্সা (সিলেট-থ ১১-৫৬১০) তাকে ধাক্কা দিয়ে একটি গাছের সাথে চাপা দিলে সে গুরুত্ব আহত হয়। এসময় স্থানীয় লোকজন অটোরিক্সাটি আটক করেন এবং তানজিম আহমদকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ করেন। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন বিকেল ৫টায় সে মৃত্যুবরণ করে। ময়না তদন্ত শেষে গতকাল সোমবার বাদ মাগরিব তানজিম আহমদের দাফন সম্পন্ন করা হয়েছে বলে তার মামা নাছির খান জানিয়েছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ