বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «   সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজ আর নেই  » «   বিশ্বনাথে জাতীয় পার্টিতে শতাধিক নেতাকর্মীর যোগদান  » «   বিশ্বনাথে দেওকলস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ আব্দুল মুকিত স্মরণে শোকসভা  » «   বিশ্বনাথে ময়লা পরিস্কার করতে সড়কে ঝাড়ু হাতে শিক্ষার্থীরা  » «   রশিদপুরে স্পীড ব্রেকার-গোল চত্তর-যাত্রী চাউনী নির্মাণের দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে শ্রমিকলীগের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত  » «  

সিলেটে ফ্যাশন ক্যাফের জমকালো আয়োজন

স্টেজে আলো ঝলমল। দুই পাশে অতিথি আর তারই মাঝখানে লাল গালিচা। জমকালো পোশাকে লাল গালিচার সেটে মোহনীয় ভঙ্গিতে হাঁটছেন ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের নামীদামী মডেলরা।

গত ২৬ জানুয়ারি শুক্রবার সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর দরগা গেইটস্থ স্টার প্যাসিফিক হোটেলের বল রুমে ছিল এমন আয়োজন। অনুষ্ঠিত হলো বর্ণাঢ্য ফ্যাশন শো, নাচ ও মিউজিকাল শো। “ফ্যাশন ক্যাফে” এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলন মেলায় আকর্ষনীয় ছিল ফ্যাশন শো।

এতে শুরুতেই মডেলদের সাথে নিয়ে শো-স্টপার হিসেবে হাজির হন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগী আলোচিত গ্ল্যামারকন্যা জান্নাতুল নাঈম এভ্রিল। ধীর পায়ে ফ্যাশন শোতে একে একে দর্শকদের সামনে আসেন র‌্যাম্প মডেলরা।

বর্তমান প্রচলিত বিভিন্ন ধর্মের বিয়ের চিত্র ফুটিয়ে তোলা হয় প্রথম ব্রাইডাল কিউতে। এতে ভিন্নতা পায় কিউ চলাকালীন সময়ে আধুনিক গানের পাশাপাশি ফোক ধাঁচের শিল্পী কাজী শুভ এর গান পরিবেশনা।

আলমগীর হোসেন আলো (চট্রগ্রাম) ও এমডি রাখিব খানের যৌথ কোরিওগ্রাফিতে ফ্যাশন শো’তে গাউন, শাড়ি, শেরওয়ানি, আদিবাসীদের পোষাক, জিন্সের প্যান্ট-শার্ট, পাঞ্জাবি-পায়জামা, জ্যাকেট পড়ে সেটে হাঁটেন মডেলরা।

শেষের আকর্ষনীয় কিউতে শো-স্টপার হিসেবে হাজির হন র‍্যাম্প মডেল, কোরিওগ্রাফার বুলবুল টুম্পা। পুরো শোয়ের মূল আকর্ষণ হিসেবেই স্বনামধন্য সব মডেলদের নিয়ে সেটে হাঁটেন র‌্যাম্পিং ও ফ্যাশন ওয়ার্ল্ডের জনপ্রিয় এ বিউটিকুইন।

এছাড়া বাহারী আর পশ্চিমা পোষাকে মডেলদের নান্দনিক উপস্থাপনা আগত দর্শকদের মুগ্ধ করেছে। শোতে প্রথমবারের মতো দর্শকদের সামনে আসেন সিলেটের এক ঝাঁক নতুন মডেল।

তাছাড়া আদিবাসীদের পোশাক ও অমর নায়ক সালমান শাহ’র ছবির চরিত্র অবলম্বনে মডেলদের ব্যতিক্রমী কিউতে ভিন্নতা পায় জমকালো এ আয়োজনটি।

সাথে পুরো অনুষ্ঠান জুড়ে ছিল গুনীজনদের সম্মাননা, ড্যান্স, কাজী শুভ’ ও তন্ময়ের কয়েকটি গান। আর তা উপভোগ করেন আগত দর্শক, অতিথি, ব্যবসায়ী, শিল্পী এবং গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে নায়ক সালমান শাহকে দেয়া হয় অমরত্ব সম্মাননা।

জনপ্রিয় উপস্থাপক ইমতু রাতিস’র উপস্থাপনায় ফ্যাশন শো’তে অংশ নেয়া মডেলদের মধ্যে ছিলেন ঢাকা ও চট্টগ্রাম থেকে আগত নাহিদ সাফা, নাজ, শাকিল, মুন, রিফাত, রাজ, অন্তরা, অর্পিতা, জেসিকা, নওশিন, প্রিয়াংকা, ইরিনা। সিলেটের ছিলেন ইয়ামিন, জাহি, গজনভী বদরুল, ইমন, ক্লিনটন, রাফি, প্রীতি প্রমুখ।

অনুষ্ঠানে মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, সুরমানিউজ টোয়েন্টিফোর ডটকম ও প্রিন্ট মিডিয়া দৈনিক বিজয়ের কন্ঠ।

আয়োজনটি সফলভাবে সম্পন্ন হওয়ায় আগত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ‘ফ্যাশন ক্যাফে বিডি’ এর সিইও বদরুল গজনভী বলেন, ফ্যাশনে তারুণ্যকে প্রাধান্য দিয়েই আমাদের এ আয়োজন।

তিনি বলেন, ‘‘সাংস্কৃতিক অনুষ্ঠান ও ফ্যাশন শো আয়োজনের মাধ্যমে আমরা সিলেটবাসীকে একটি সুন্দর সন্ধ্যা উপহার দেয়ার চেষ্টা করেছি। আয়োজনে কোনো ভুল-ত্রুটি থাকলে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে নিতে আগত দর্শক, অতিথিবৃন্দকে অনুরোধ করছি। ভবিষ্যতে আরো ভালো কিছু করার চেষ্টা থাকবে  ফ্যাশন ক্যাফে পরিবারের।’’ -বিজ্ঞপ্তি

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ