শুক্রবার, ২২ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নিহত জামায়াত কর্মী গোলাম রব্বানীর পিতা নিজাম গ্রেফতার  » «   বিশ্বনাথে হা-ডু-ডু টুর্নামেন্ট সম্পন্ন : সোনার বাংলা চ্যাম্পিয়ন  » «   ওসমানীনগরে বন্যাদূর্গত এলাকা পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   ওসমানীনগরে বন্যা কবলিত এলাকা পরিদর্শনে এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   বালাগঞ্জে ৪০ হাজার লোক পানিবন্দী : ভয়াবহ বন্যার আশঙ্কা  » «   বিশ্বনাথে ‘ভাগনা’ খ‌্যাত কয়েছ গ্রেফতার : থানার সম্মুখে বাদির ওপর হামলা  » «   ছাতকের সাংবাদিক চান মিয়া’র ইন্তেকাল : বিশ্বনাথ প্রেসক্লাবের শোক  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে নেতাকর্মীর সঙ্গে ইলিয়াসপত্নী লুনার মতবিনিময়  » «   বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «  

বিশ্বসুন্দরীর খেতাব জিতলেন ভারতের মানুসী

1511020665-600x363বিশ্বনাথনিউজ২৪:: ২০১৭ সালের বিশ্বসুন্দরীর খেতাব জিতলেন ভারতের মেডিকেল শিক্ষার্থী মানুসী চিল্লার। ষষ্ঠ ভারতীয় হিসেবে তিনি এই খেতাব জিতলেন। প্রথম ও দ্বিতীয় রানার্স আপ হয়েছেন যথাক্রমে মিস ইংল্যান্ড স্টেফানি হিল ও মিস মেক্সিকো আন্দ্রেয়া মেজা।

এবারের বিশ্বসুন্দরীর প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল চীনের আরেনা শহরে। চূড়ান্ত তালিকায় পৌঁছেছিলেন ১২১টি দেশের সুন্দরীরা। সেখান থেকে এক এক করে সেরা পাঁচের তালিকায় উঠে আসেন মানুসী। তারপর থেকেই বিশ্বজয়ের স্বপ্ন দেখতে শুরু করে ভারত। এরপরেই শনিবার আসে সুখবর। ২০১৬ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় শিরোপা জিতেছিলেন তিনি। আর এবারে পেলেন বিশ্বের সেরা সম্মান।

১৯৯৭ সালের ১৪ মে দিল্লিতে এক চিকিৎসক পরিবারে জন্মগ্রহণ করেন মানুসী। দিল্লির সেন্ট থমাস স্কুলের ছাত্রী মানুসীর বাবা ও মা দুজনেই পেশায় চিকিৎসক। মানুসী নিজেও মেডিকেলের ছাত্রী।

১৯৬৬ সালে প্রথম ভারতীয় হিসেবে মিস ওয়াল্র্ড মুকুট জয় করেন রেইতা ফারিয়া। এরপর ১৯৯৪ সালে মিস ওয়াল্ড বিজয়ী হন ঐশ্বরিয়া রাই বচ্চন। ১৯৯৭ সালে ডায়ানা হেইডেন, ১৯৯৯ যুক্তামুখী ও সর্বশেষ ২০০০ প্রিয়াঙ্কা চোপড়া এই খেতাব জয় করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ