সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিজয় দিবসে স্মৃতিস্তম্ভে বিশ্বনাথ প্রেসক্লাবের পুষ্পস্তবক অর্পণ  » «   ৭১’র শহীদদের স্মরণে বিশ্বনাথ কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ  » «   বিশ্বনাথে মুক্তিযুদ্ধের সংগঠক লিলু মিয়ার ইন্তেকাল : দাফন সম্পন্ন  » «   সিলেট-২ : একই অভিযোগে সরদার’র প্রার্থীতা বহাল থাকলেও লুনা’র স্থগিত  » «   বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন  » «   বিশ্বনাথের অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার : আটক ৩  » «   আজ মহান বিজয় দিবস  » «   ‘ধানের শীষ’র সমর্থনে বিশ্বনাথের মাছুখালী বাজারে পথসভা  » «   সিলেট-২ আসনে মুহিব-সরদারকে পেয়ে উজ্জীবিত আ’লীগ নেতাকর্মীরা  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার  » «   আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে : ইয়াহ্ইয়া চৌধুরী  » «   শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «  

বিশ্বসুন্দরীর খেতাব জিতলেন ভারতের মানুসী

1511020665-600x363বিশ্বনাথনিউজ২৪:: ২০১৭ সালের বিশ্বসুন্দরীর খেতাব জিতলেন ভারতের মেডিকেল শিক্ষার্থী মানুসী চিল্লার। ষষ্ঠ ভারতীয় হিসেবে তিনি এই খেতাব জিতলেন। প্রথম ও দ্বিতীয় রানার্স আপ হয়েছেন যথাক্রমে মিস ইংল্যান্ড স্টেফানি হিল ও মিস মেক্সিকো আন্দ্রেয়া মেজা।

এবারের বিশ্বসুন্দরীর প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল চীনের আরেনা শহরে। চূড়ান্ত তালিকায় পৌঁছেছিলেন ১২১টি দেশের সুন্দরীরা। সেখান থেকে এক এক করে সেরা পাঁচের তালিকায় উঠে আসেন মানুসী। তারপর থেকেই বিশ্বজয়ের স্বপ্ন দেখতে শুরু করে ভারত। এরপরেই শনিবার আসে সুখবর। ২০১৬ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় শিরোপা জিতেছিলেন তিনি। আর এবারে পেলেন বিশ্বের সেরা সম্মান।

১৯৯৭ সালের ১৪ মে দিল্লিতে এক চিকিৎসক পরিবারে জন্মগ্রহণ করেন মানুসী। দিল্লির সেন্ট থমাস স্কুলের ছাত্রী মানুসীর বাবা ও মা দুজনেই পেশায় চিকিৎসক। মানুসী নিজেও মেডিকেলের ছাত্রী।

১৯৬৬ সালে প্রথম ভারতীয় হিসেবে মিস ওয়াল্র্ড মুকুট জয় করেন রেইতা ফারিয়া। এরপর ১৯৯৪ সালে মিস ওয়াল্ড বিজয়ী হন ঐশ্বরিয়া রাই বচ্চন। ১৯৯৭ সালে ডায়ানা হেইডেন, ১৯৯৯ যুক্তামুখী ও সর্বশেষ ২০০০ প্রিয়াঙ্কা চোপড়া এই খেতাব জয় করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ