শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী ফখরুল আহমদ  » «   বিশ্বনাথে চেয়ারম্যান প্রার্থী সুহেল আহমদ চৌধুরীর মনোনয়নপত্র জমা  » «  

আজ বিশ্ব ভালবাসা দিবস

imagesনিউজ ডেস্ক :: আজ ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবস। প্রেমিক-প্রেমিকার মধ্যে বিরাজমান গভীর সম্পর্কের গভীরতাই নির্ণয় করে ভালোবাসার গভীরতা। এই সর্ম্পক নির্মোহ, লোভ-লালসার উর্ধ্বে। স্নেহ-প্রীতির বন্ধন, প্রেম আর ভালোবাসাই সব মানুষের মাঝেই প্রতিনিয়ত বিরাজ করে।  কিন্তু তারপরও পৃথিবীর অনেক প্রেমিক-প্রেমিকা ভালোবাসার জন্য বেঁচে নিয়েছেন একটি দিন। আর সেই কাঙ্খিত দিনটিই আজ, বিশ্ব ভালোবাসা দিবস।

এখনও মানব হৃদয়ে রয়েছে ফাগুনের আবির-উচ্ছ্বাস। ঋতুরাজ বসন্তের দ্বিতীয় দিনে ভালবাসা দিবসে বাঙালি মনের ভালবাসাও ফাগুনের ছোঁয়ায় হয়ে ওঠে আরোও পবিত্র। ফুলে রাঙা আর বাসন্তী মোহে মুগ্ধ। বসন্তের আগুনরাঙা শিমুল-পলাশ ভালবাসাকে সত্যিই রাঙিয়ে দেবে। যুগলদের মনের উচ্ছ্বাসকে বাড়িয়ে দেবে বহুগুণ। সুললিত করবে প্রেমের বাণী বন্দনাগুলোকে।

গাছ থেকে ফুল ঝরার মতো যুগলদের মনের কোণে ঝরবে কথকতা। ভালবাসা চিরন্তন, বিশ্বাসে। আজকের ভালবাসা শুধু প্রেমিক-প্রেমিকার নয়- শুধু স্বামী-স্ত্রীর মধ্যেই নয়, তা প্রসারিত হবে বন্ধু-বান্ধব, পরিচিতজনসহ সবার মাঝে। বসন্তরাজের আগমনের একদিন পর এমন দুঃসাহস দেখাতেই পারেন অনেকে।

ভালোবাসা দিবসকে কেন্দ্র করে সিলেটের বিভিন্ন স্থানে জমে কপোত-কপোতিদের মিলন মেলা। শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, এমসি কলেজ, সুরমা নদীর তীর সংলগ্ন চাঁদনী ঘাটসহ সিলেটের পর্যটন কেন্দ্রগুলোকে জমবে প্রেমিক-প্রেমিকাদের মিলনমেলা।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ