মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «   বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের যুগপূর্তি অনুষ্ঠান সম্পন্ন  » «   শান্তি-সম্প্রীতি বজায় রাখতে আনোয়ারুজ্জামান চৌধুরীর হস্তক্ষেপ কামনা করলেন মিরগাঁও গ্রামবাসী  » «   বিশ্বনাথের রামপুর প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন  » «  

আজ বিশ্ব ভালবাসা দিবস

imagesনিউজ ডেস্ক :: আজ ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবস। প্রেমিক-প্রেমিকার মধ্যে বিরাজমান গভীর সম্পর্কের গভীরতাই নির্ণয় করে ভালোবাসার গভীরতা। এই সর্ম্পক নির্মোহ, লোভ-লালসার উর্ধ্বে। স্নেহ-প্রীতির বন্ধন, প্রেম আর ভালোবাসাই সব মানুষের মাঝেই প্রতিনিয়ত বিরাজ করে।  কিন্তু তারপরও পৃথিবীর অনেক প্রেমিক-প্রেমিকা ভালোবাসার জন্য বেঁচে নিয়েছেন একটি দিন। আর সেই কাঙ্খিত দিনটিই আজ, বিশ্ব ভালোবাসা দিবস।

এখনও মানব হৃদয়ে রয়েছে ফাগুনের আবির-উচ্ছ্বাস। ঋতুরাজ বসন্তের দ্বিতীয় দিনে ভালবাসা দিবসে বাঙালি মনের ভালবাসাও ফাগুনের ছোঁয়ায় হয়ে ওঠে আরোও পবিত্র। ফুলে রাঙা আর বাসন্তী মোহে মুগ্ধ। বসন্তের আগুনরাঙা শিমুল-পলাশ ভালবাসাকে সত্যিই রাঙিয়ে দেবে। যুগলদের মনের উচ্ছ্বাসকে বাড়িয়ে দেবে বহুগুণ। সুললিত করবে প্রেমের বাণী বন্দনাগুলোকে।

গাছ থেকে ফুল ঝরার মতো যুগলদের মনের কোণে ঝরবে কথকতা। ভালবাসা চিরন্তন, বিশ্বাসে। আজকের ভালবাসা শুধু প্রেমিক-প্রেমিকার নয়- শুধু স্বামী-স্ত্রীর মধ্যেই নয়, তা প্রসারিত হবে বন্ধু-বান্ধব, পরিচিতজনসহ সবার মাঝে। বসন্তরাজের আগমনের একদিন পর এমন দুঃসাহস দেখাতেই পারেন অনেকে।

ভালোবাসা দিবসকে কেন্দ্র করে সিলেটের বিভিন্ন স্থানে জমে কপোত-কপোতিদের মিলন মেলা। শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, এমসি কলেজ, সুরমা নদীর তীর সংলগ্ন চাঁদনী ঘাটসহ সিলেটের পর্যটন কেন্দ্রগুলোকে জমবে প্রেমিক-প্রেমিকাদের মিলনমেলা।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ