এক আলুর দাম ৬ কোটি ৩৮ লাখ টাকা!
বৃহস্পতিবার, ১৬ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
যথাযোগ্য মর্যাদায় বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালিত  » «   যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের পিকআপ চালক ও হেলপার নিহত  » «   ঘাতক নূরের রায় কার্যকর না হওয়ায় আমরা সিলেটবাসী লজ্জিত -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «  

এক আলুর দাম ৬ কোটি ৩৮ লাখ টাকা!

fileএকটা আলুর দাম ৬ কোটি ৩৮ লাখ টাকা (সাড়ে ৭ লাখ ইউরো)! চোখ কি কপালে উঠলো? সত্যিই তাই! তবে সরসরি আলু নয়, আলুর একটা ছবি।
কেভিন

তাই কী হয়েছে? একটা ছবি এতো দামে কেউ কেনে? কেন কিনবেন না- ছবিটা যে তুলেছেন কেভিন অ্যাবোস!
৪৭ বছর বয়সী এই ভদ্রলোক মূলত ছবি তোলেন হলিউড তারকাসহ বিশ্ব তারকাদের। জনি ডেপ থেকে শুরু করে মালালাসহ বিশ্বের নামী তারকারাও তার ক্যামেরার সামনে দাঁড়াতে উন্মুখ। তাদের ছবির ফাঁকে দুএকটা সখের ছবিও তোলেন তিনি। ঠিক সেরকমভাবেই এই আলুর ছবিটি তোলা ২০১০ সালে।

কালো ব্যাকগ্রাউন্ডের ওই আলুর ছবিটি টানানো ছিল প্যারিসে কেভিনের স্টুডিওর দেয়ালে। সেটা দেখামাত্রই পছন্দ হয়ে যায় দুবাইয়ের এক ব্যবসায়ীর। ব্যবসায়ী আলুর ছবিটি কিনে নেন ৬ কোটি ৩৮ লাখ টাকায়!

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ