মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «   বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের যুগপূর্তি অনুষ্ঠান সম্পন্ন  » «   শান্তি-সম্প্রীতি বজায় রাখতে আনোয়ারুজ্জামান চৌধুরীর হস্তক্ষেপ কামনা করলেন মিরগাঁও গ্রামবাসী  » «   বিশ্বনাথের রামপুর প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন  » «  

এক আলুর দাম ৬ কোটি ৩৮ লাখ টাকা!

fileএকটা আলুর দাম ৬ কোটি ৩৮ লাখ টাকা (সাড়ে ৭ লাখ ইউরো)! চোখ কি কপালে উঠলো? সত্যিই তাই! তবে সরসরি আলু নয়, আলুর একটা ছবি।
কেভিন

তাই কী হয়েছে? একটা ছবি এতো দামে কেউ কেনে? কেন কিনবেন না- ছবিটা যে তুলেছেন কেভিন অ্যাবোস!
৪৭ বছর বয়সী এই ভদ্রলোক মূলত ছবি তোলেন হলিউড তারকাসহ বিশ্ব তারকাদের। জনি ডেপ থেকে শুরু করে মালালাসহ বিশ্বের নামী তারকারাও তার ক্যামেরার সামনে দাঁড়াতে উন্মুখ। তাদের ছবির ফাঁকে দুএকটা সখের ছবিও তোলেন তিনি। ঠিক সেরকমভাবেই এই আলুর ছবিটি তোলা ২০১০ সালে।

কালো ব্যাকগ্রাউন্ডের ওই আলুর ছবিটি টানানো ছিল প্যারিসে কেভিনের স্টুডিওর দেয়ালে। সেটা দেখামাত্রই পছন্দ হয়ে যায় দুবাইয়ের এক ব্যবসায়ীর। ব্যবসায়ী আলুর ছবিটি কিনে নেন ৬ কোটি ৩৮ লাখ টাকায়!

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ