রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «   বিশ্বনাথে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি : ৬ লাখ টাকার মালামাল লুট  » «   প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে জার্মান যাচ্ছেন শফিক চৌধুরী  » «  

এক আলুর দাম ৬ কোটি ৩৮ লাখ টাকা!

fileএকটা আলুর দাম ৬ কোটি ৩৮ লাখ টাকা (সাড়ে ৭ লাখ ইউরো)! চোখ কি কপালে উঠলো? সত্যিই তাই! তবে সরসরি আলু নয়, আলুর একটা ছবি।
কেভিন

তাই কী হয়েছে? একটা ছবি এতো দামে কেউ কেনে? কেন কিনবেন না- ছবিটা যে তুলেছেন কেভিন অ্যাবোস!
৪৭ বছর বয়সী এই ভদ্রলোক মূলত ছবি তোলেন হলিউড তারকাসহ বিশ্ব তারকাদের। জনি ডেপ থেকে শুরু করে মালালাসহ বিশ্বের নামী তারকারাও তার ক্যামেরার সামনে দাঁড়াতে উন্মুখ। তাদের ছবির ফাঁকে দুএকটা সখের ছবিও তোলেন তিনি। ঠিক সেরকমভাবেই এই আলুর ছবিটি তোলা ২০১০ সালে।

কালো ব্যাকগ্রাউন্ডের ওই আলুর ছবিটি টানানো ছিল প্যারিসে কেভিনের স্টুডিওর দেয়ালে। সেটা দেখামাত্রই পছন্দ হয়ে যায় দুবাইয়ের এক ব্যবসায়ীর। ব্যবসায়ী আলুর ছবিটি কিনে নেন ৬ কোটি ৩৮ লাখ টাকায়!

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ