মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের মাছুখালী বাজারে পুলিশের উঠান বৈঠক  » «   সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «  

এক আলুর দাম ৬ কোটি ৩৮ লাখ টাকা!

fileএকটা আলুর দাম ৬ কোটি ৩৮ লাখ টাকা (সাড়ে ৭ লাখ ইউরো)! চোখ কি কপালে উঠলো? সত্যিই তাই! তবে সরসরি আলু নয়, আলুর একটা ছবি।
কেভিন

তাই কী হয়েছে? একটা ছবি এতো দামে কেউ কেনে? কেন কিনবেন না- ছবিটা যে তুলেছেন কেভিন অ্যাবোস!
৪৭ বছর বয়সী এই ভদ্রলোক মূলত ছবি তোলেন হলিউড তারকাসহ বিশ্ব তারকাদের। জনি ডেপ থেকে শুরু করে মালালাসহ বিশ্বের নামী তারকারাও তার ক্যামেরার সামনে দাঁড়াতে উন্মুখ। তাদের ছবির ফাঁকে দুএকটা সখের ছবিও তোলেন তিনি। ঠিক সেরকমভাবেই এই আলুর ছবিটি তোলা ২০১০ সালে।

কালো ব্যাকগ্রাউন্ডের ওই আলুর ছবিটি টানানো ছিল প্যারিসে কেভিনের স্টুডিওর দেয়ালে। সেটা দেখামাত্রই পছন্দ হয়ে যায় দুবাইয়ের এক ব্যবসায়ীর। ব্যবসায়ী আলুর ছবিটি কিনে নেন ৬ কোটি ৩৮ লাখ টাকায়!

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ