শুক্রবার, ২২ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নিহত জামায়াত কর্মী গোলাম রব্বানীর পিতা নিজাম গ্রেফতার  » «   বিশ্বনাথে হা-ডু-ডু টুর্নামেন্ট সম্পন্ন : সোনার বাংলা চ্যাম্পিয়ন  » «   ওসমানীনগরে বন্যাদূর্গত এলাকা পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   ওসমানীনগরে বন্যা কবলিত এলাকা পরিদর্শনে এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   বালাগঞ্জে ৪০ হাজার লোক পানিবন্দী : ভয়াবহ বন্যার আশঙ্কা  » «   বিশ্বনাথে ‘ভাগনা’ খ‌্যাত কয়েছ গ্রেফতার : থানার সম্মুখে বাদির ওপর হামলা  » «   ছাতকের সাংবাদিক চান মিয়া’র ইন্তেকাল : বিশ্বনাথ প্রেসক্লাবের শোক  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে নেতাকর্মীর সঙ্গে ইলিয়াসপত্নী লুনার মতবিনিময়  » «   বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «  

এক আলুর দাম ৬ কোটি ৩৮ লাখ টাকা!

fileএকটা আলুর দাম ৬ কোটি ৩৮ লাখ টাকা (সাড়ে ৭ লাখ ইউরো)! চোখ কি কপালে উঠলো? সত্যিই তাই! তবে সরসরি আলু নয়, আলুর একটা ছবি।
কেভিন

তাই কী হয়েছে? একটা ছবি এতো দামে কেউ কেনে? কেন কিনবেন না- ছবিটা যে তুলেছেন কেভিন অ্যাবোস!
৪৭ বছর বয়সী এই ভদ্রলোক মূলত ছবি তোলেন হলিউড তারকাসহ বিশ্ব তারকাদের। জনি ডেপ থেকে শুরু করে মালালাসহ বিশ্বের নামী তারকারাও তার ক্যামেরার সামনে দাঁড়াতে উন্মুখ। তাদের ছবির ফাঁকে দুএকটা সখের ছবিও তোলেন তিনি। ঠিক সেরকমভাবেই এই আলুর ছবিটি তোলা ২০১০ সালে।

কালো ব্যাকগ্রাউন্ডের ওই আলুর ছবিটি টানানো ছিল প্যারিসে কেভিনের স্টুডিওর দেয়ালে। সেটা দেখামাত্রই পছন্দ হয়ে যায় দুবাইয়ের এক ব্যবসায়ীর। ব্যবসায়ী আলুর ছবিটি কিনে নেন ৬ কোটি ৩৮ লাখ টাকায়!

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ